আপডেটঃ
“সংসদ নির্বাচন” ইসির ক্ষমতার প্রয়োগ দেখতে চাইহাঁটলে ওজন কমে, কিন্তু কতক্ষণ?টিভিতে ফেরদৌস-মৌসুমীর ‘পোষ্ট মাস্টার ৭১’জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাকে পাচ্ছেন কোটি টাকা?কালো টাকায় মনোনয়ন বাণিজ্যআওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সত্যিকারের আর্থ-সামাজিক উন্নয়ন হয়: শেখ আফিল উদ্দিন এমপিপ্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ সরকার: সিরাজুল হক মঞ্জু৪৮তম বিজয় উদযাপনে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধবিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার বন্ধ না করলে কঠোর আন্দোলন : শাহজাহান চৌধুরীআ’লীগের জুলুম-নির্যাতনের জবাব দিতে ৩০ ডিসেম্বর পর্যন্ত ধৈর্য ধরুন : লুৎফুর রহমান কাজলউখিয়া-টেকনাফের সাধারন জনগনের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে নৌকার প্রার্থী শাহীনক্রিকেটের মতো রাজনীতিতেও অবদান রাখতে চান মাশরাফি১৯ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি সুপ্রিম কোর্টের নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধসেনাবাহিনীকে গ্রেপ্তারের ক্ষমতা দেওয়া হয়েছে : সিইসি

রামু থানা পুলিশের অভিযানে অস্ত্র ও কার্তুজসহ গ্রেপ্তার ১

Ramu.jpg

মাসেদুল হক আরমান রামুঃ

কক্সবাজারের রামু থানায় পুলিশ অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র ও কার্তুজসহ ১জনকে গ্রেপ্তার করেছে।
রামু থানা পুলিশের প্রেস বিজ্ঞপ্তির ভিত্তিতে বলা হয়, মঙ্গলবার (১৩ই মাচ) ভোর ৫টার দিকে রামু থানার ওসি একেএম. লিয়াকত আলী, ওসি তদন্ত এস.এম. মিজানুর রহমানের নির্দেশে এস.আই সৈয়দ ছানাউল্লাহ’র নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রামু উপজেলা রশিদনগর ইউনিয়নের পাহাড়তলী এলাকায় অভিযান চালিয়ে ১টি দেশীয় বন্দুক ও ১টি কার্তুজসহ সালাম হোসেন (২২) কে আটক করে। সে রশিদনগর পাহাড়তলী এলাকার মোহাম্মদ আব্দুল ছবির ছেলে।
রামু থানায় এস.আই সৈয়দ ছালাউল্লাহ জানান, আটক সালম হোসেন একজন অস্ত্র ব্যবসায়ী। অস্ত্র বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হাতেনাতে তাকে অস্ত্র ও কার্তুজসহ গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে রামু থানায় অস্ত্র আইনে মামলার রুজু হয়েছে।

Top