আপডেটঃ
“সংসদ নির্বাচন” ইসির ক্ষমতার প্রয়োগ দেখতে চাইহাঁটলে ওজন কমে, কিন্তু কতক্ষণ?টিভিতে ফেরদৌস-মৌসুমীর ‘পোষ্ট মাস্টার ৭১’জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাকে পাচ্ছেন কোটি টাকা?কালো টাকায় মনোনয়ন বাণিজ্যআওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সত্যিকারের আর্থ-সামাজিক উন্নয়ন হয়: শেখ আফিল উদ্দিন এমপিপ্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ সরকার: সিরাজুল হক মঞ্জু৪৮তম বিজয় উদযাপনে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধবিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার বন্ধ না করলে কঠোর আন্দোলন : শাহজাহান চৌধুরীআ’লীগের জুলুম-নির্যাতনের জবাব দিতে ৩০ ডিসেম্বর পর্যন্ত ধৈর্য ধরুন : লুৎফুর রহমান কাজলউখিয়া-টেকনাফের সাধারন জনগনের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে নৌকার প্রার্থী শাহীনক্রিকেটের মতো রাজনীতিতেও অবদান রাখতে চান মাশরাফি১৯ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি সুপ্রিম কোর্টের নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধসেনাবাহিনীকে গ্রেপ্তারের ক্ষমতা দেওয়া হয়েছে : সিইসি

পেকুয়ায় দুটি সমিল পুড়ে ছাই

20180314_110839.jpg

ইমরান হোসাইন, পেকুয়া:

পেকুয়ায় আলহাজ্ব কবির আহমদ চৌধুরী বাজারে দুটি সমিলে অগ্নিকান্ডের ঘটনা ঘটছে। বুধবার (১৪মার্চ) দিনাগত ভোররাত ৪টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ফোরকান, আনছার, মুজিব ও সেলিম এর মালিকানাধীন একটি সমিল থেকে আগুনের সূত্রাপাত হয়। আগুন নিয়ন্ত্রণ করতে না পারায় পার্শ্ববর্তী গিয়াস উদ্দিন ভুট্টো ও আবু ছালেক এর মালিকানাধীন সমিলে দ্রুত ছড়িয়ে পড়ে এ আগুন। এতে মুহূর্তেই দুটি সমিল সম্পূর্ণ ভস্মিভূত হয়ে পড়ে। পরে পেকুয়া ফায়ার সার্ভিসের গাড়ী এসে আগুন নিয়ন্ত্রণ করে।

পেকুয়া কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি ফরিদুল ইসলাম বলেন, অগ্নিকান্ডে দুটি সমিলে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এতে সমিল দুটির মেশিন ও বিভিন্ন জাতের গাছ পুড়ে প্রায় ১০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে  পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল করিম বলেন, অগ্নিকান্ডের কারণ এখনো জানা যায়নি। ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান করা হবে।

Top