আপডেটঃ
২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তিগণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধনতিন সিটিতে নৌকার মাঝি হলেন লিটন, সাদিক ও কামরানইনজুরি টাইমের গোলে ব্রাজিলের জয়প্রথমার্ধে কোস্টারিকার বিপক্ষে ০-০ হট ফেবারিট ব্রাজিলনাইজেরিয়ার বিপক্ষে নামার আগেই সাম্পাওলির বিদায়?বিএনপির সঙ্গে প্রেম করার কোনো সুযোগ নেই-কাদেরনাইজেরিয়া-আইসল্যান্ড ম্যাচে ভাগ্য ঝুলছে আর্জেন্টিনারব্রাজিলের ফিরে আসার ম্যাচ, নাকি…?

পেকুয়ায় দুটি সমিল পুড়ে ছাই

20180314_110839.jpg

ইমরান হোসাইন, পেকুয়া:

পেকুয়ায় আলহাজ্ব কবির আহমদ চৌধুরী বাজারে দুটি সমিলে অগ্নিকান্ডের ঘটনা ঘটছে। বুধবার (১৪মার্চ) দিনাগত ভোররাত ৪টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ফোরকান, আনছার, মুজিব ও সেলিম এর মালিকানাধীন একটি সমিল থেকে আগুনের সূত্রাপাত হয়। আগুন নিয়ন্ত্রণ করতে না পারায় পার্শ্ববর্তী গিয়াস উদ্দিন ভুট্টো ও আবু ছালেক এর মালিকানাধীন সমিলে দ্রুত ছড়িয়ে পড়ে এ আগুন। এতে মুহূর্তেই দুটি সমিল সম্পূর্ণ ভস্মিভূত হয়ে পড়ে। পরে পেকুয়া ফায়ার সার্ভিসের গাড়ী এসে আগুন নিয়ন্ত্রণ করে।

পেকুয়া কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি ফরিদুল ইসলাম বলেন, অগ্নিকান্ডে দুটি সমিলে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এতে সমিল দুটির মেশিন ও বিভিন্ন জাতের গাছ পুড়ে প্রায় ১০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে  পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল করিম বলেন, অগ্নিকান্ডের কারণ এখনো জানা যায়নি। ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান করা হবে।

Top