আপডেটঃ
ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রীভারতকে মাত্র ১৭৪ রানের চ্যালেঞ্জ বাংলাদেশেরবেনাপোল সীমান্তে অস্ত্র-গুলি মাদকদ্রব্য সহ আটক ১আগামী মনোনয়নে নেত্রীর গুডবুক ও দলীয় হাই কমান্ডের তালিকায় যারাকক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দিলেন টমটম চালককক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম সীতাকুন্ডে নৌবাহিনীর বেসামরিক কর্মকর্তা খুন

madam-bibi-murder.gif

জে,জাহেদ চট্টগ্রাম:

চট্টগ্রাম সীতাকুন্ডের মাদাম বিবির হাট এলকায় বাংলাদেশ নৌ বাহিনীতে কর্মরত এক বেসমারিক কর্মকর্তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার ১২ মার্চ ভোর রাতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটছে বলে ধারণা করছে পুলিশ ও স্থানীয়রা। সীতাকুন্ড থানা পুলিশ ঘটনাস্থলে রয়েছে। নিহত নৌ কর্মকর্তর নাম আবছার আলী (৬০)। তিনি চট্টগ্রাম বন্দরে নৌশাখায় কর্মরত ছিলেন বলে জানাগেছে।

থানার সাব ইন্সপেক্টর (এসআই) বেলায়েত বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আফসার আলীর মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাংলাদেশ নৌ বাহিনীর ইসা খাঁ ঘাটির অফিসার লে, কর্ণেল তৌহিদ বলেন, ঘটনাস্থলে সীতাকুন্ড থানার পুলিশ রয়েছে আপনারা পুলিশের সাথে যোগাযোগ করুন।

নৌ বাহিনী ও স্থানীয় সুত্রে জানাগেছে, নৌ-কর্মকর্তা আবছার আলী নৌবাহিনীর বেসামরিক কর্মকর্তা হিসেবে জমাদার পদে চট্টগ্রাম বন্দরে কর্মরত ছিলেন। তিনি দীর্ঘদিন ভাটিয়ারীর মাদাম বিবির হাট খাদেমপাড়াস্থ নৌ বাহিনীর ঘাটির পার্শ্বে জনৈক নাসির কন্ট্রাক্টরের ভাড়া বাসায় বসবাস করে আসছেন। নিহত আবছার আলী বগুড়া জেলার ধুপাছড়ি থানার মাঠাই গ্রামের মৃত আলাউদ্দিন ফকিরের পুত্র। মেয়ের কলেজে ভর্তি সংক্রান্ত বিষয় শেষ করে তিনি সোমবার রাতে ঢাকা থেকে চট্টগ্রামে ফিরে আসেন। ভোর রাতের দিকে সীতাকুন্ডের মাদাম বিবির হাট এলাকায় বাস থেকে নেমে হযরত শাহ জাহান শাহ (র.) মাজারের গলি দিয়ে বাসায় ফেরার পথে ছিনতাইকারীদের কবলে পড়েন।

এলাকাবাসীর ধারণা দীর্ঘদিন ধরে আবছার আলী ঔই এলাকায় বাসবাস করার কারণে তিনি সকলের পরিচিত মুখ ছিলেন। হয়তো ছিনতাইকারীদের চিনে ফেলায় তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।তার শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায়।

এদিকে ঘটনার পর থেকে নৌ বাহিনীর সদস্যরা পুরো এলাকা ঘিরে রাখে। ফলে স্থানীয় সংবাদ কর্মীরা ঘটনাস্থলের কাছে যেতে পারেনি। স্থানীয় নৌ ঘাটির কর্মকর্তরাও এ ব্যাপারে মুখ খুলছে না।

সীতাকুন্ড মডেল থানার পুলিশ লাশটি উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

Top