আপডেটঃ
ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রীভারতকে মাত্র ১৭৪ রানের চ্যালেঞ্জ বাংলাদেশেরবেনাপোল সীমান্তে অস্ত্র-গুলি মাদকদ্রব্য সহ আটক ১আগামী মনোনয়নে নেত্রীর গুডবুক ও দলীয় হাই কমান্ডের তালিকায় যারাকক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দিলেন টমটম চালককক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম নগর বিএনপির সভাপতি জামিনে মুক্তি

Ctg-BNP-1.jpg

জে,জাহেদ চট্টগ্রাম:

চট্টগ্রাম নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন জামিনে মুক্তি পেয়েছেন।
বুধবার সকাল পৌনে ১১টার দিকে তিনি চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে ছাড়া পেয়েছেন বলে তার ব্যক্তিগত সহকারী মারুফুল হক জানিয়েছেন।
তিনি বলেন, কারাগার থেকে ছাড়া পাওয়ার পর দলীয় নেতাকর্মীদের নিয়ে নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে যান শাহাদাত।
ফেনীতে খালেদা জিয়ার গাড়ি বহরের পেছনে বিস্ফোরণের ঘটনায় করা মামলা ও চট্টগ্রামের দুটি মামলায় উচ্চ আদালত থেকে স¤প্রতি জামিন পান শাহাদাত।
চট্টগ্রামের দুই মামলায় আগে জামিন পাওয়ার পর ফেনীর মামলার জামিন আদেশ মঙ্গলবার চট্টগ্রাম কারাগারে পৌঁছায়।
গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার দুর্নীতির রায় ঘোষণার আগে চট্টগ্রামের নাসিমন ভবনের নগর বিএনপি কার্যালয়ে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়ে দলীয় কর্মীরা। এসময় শাহাদতসহ বেশ কয়েকজন নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তার হওয়াদের বিরুদ্ধে পুলিশের ওপর হামলা ও সন্ত্রাসবিরোধী আইনে আলাদা দুটি মামলা করে পুলিশ।
গত ৭ মার্চ হাই কোর্টের একটি বেঞ্চ শাহাদাত হোসেনসহ গ্রেপ্তার ১৯ জনের জামিন মঞ্জুর করে।
এর আগেই ফেব্রুয়ারির শেষ সপ্তাহে ফেনীতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরের পেছনে দুটি বাসে আগুন ও বিস্ফোরণের মামলায় শাহাদতকে গ্রেপ্তার দেখানো হয়। সেটাতেও পরে জামিন পান তিনি।

Top