আপডেটঃ
“সংসদ নির্বাচন” ইসির ক্ষমতার প্রয়োগ দেখতে চাইহাঁটলে ওজন কমে, কিন্তু কতক্ষণ?টিভিতে ফেরদৌস-মৌসুমীর ‘পোষ্ট মাস্টার ৭১’জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাকে পাচ্ছেন কোটি টাকা?কালো টাকায় মনোনয়ন বাণিজ্যআওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সত্যিকারের আর্থ-সামাজিক উন্নয়ন হয়: শেখ আফিল উদ্দিন এমপিপ্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ সরকার: সিরাজুল হক মঞ্জু৪৮তম বিজয় উদযাপনে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধবিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার বন্ধ না করলে কঠোর আন্দোলন : শাহজাহান চৌধুরীআ’লীগের জুলুম-নির্যাতনের জবাব দিতে ৩০ ডিসেম্বর পর্যন্ত ধৈর্য ধরুন : লুৎফুর রহমান কাজলউখিয়া-টেকনাফের সাধারন জনগনের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে নৌকার প্রার্থী শাহীনক্রিকেটের মতো রাজনীতিতেও অবদান রাখতে চান মাশরাফি১৯ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি সুপ্রিম কোর্টের নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধসেনাবাহিনীকে গ্রেপ্তারের ক্ষমতা দেওয়া হয়েছে : সিইসি

চট্টগ্রাম নগর বিএনপির সভাপতি জামিনে মুক্তি

Ctg-BNP-1.jpg

জে,জাহেদ চট্টগ্রাম:

চট্টগ্রাম নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন জামিনে মুক্তি পেয়েছেন।
বুধবার সকাল পৌনে ১১টার দিকে তিনি চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে ছাড়া পেয়েছেন বলে তার ব্যক্তিগত সহকারী মারুফুল হক জানিয়েছেন।
তিনি বলেন, কারাগার থেকে ছাড়া পাওয়ার পর দলীয় নেতাকর্মীদের নিয়ে নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে যান শাহাদাত।
ফেনীতে খালেদা জিয়ার গাড়ি বহরের পেছনে বিস্ফোরণের ঘটনায় করা মামলা ও চট্টগ্রামের দুটি মামলায় উচ্চ আদালত থেকে স¤প্রতি জামিন পান শাহাদাত।
চট্টগ্রামের দুই মামলায় আগে জামিন পাওয়ার পর ফেনীর মামলার জামিন আদেশ মঙ্গলবার চট্টগ্রাম কারাগারে পৌঁছায়।
গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার দুর্নীতির রায় ঘোষণার আগে চট্টগ্রামের নাসিমন ভবনের নগর বিএনপি কার্যালয়ে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়ে দলীয় কর্মীরা। এসময় শাহাদতসহ বেশ কয়েকজন নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তার হওয়াদের বিরুদ্ধে পুলিশের ওপর হামলা ও সন্ত্রাসবিরোধী আইনে আলাদা দুটি মামলা করে পুলিশ।
গত ৭ মার্চ হাই কোর্টের একটি বেঞ্চ শাহাদাত হোসেনসহ গ্রেপ্তার ১৯ জনের জামিন মঞ্জুর করে।
এর আগেই ফেব্রুয়ারির শেষ সপ্তাহে ফেনীতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরের পেছনে দুটি বাসে আগুন ও বিস্ফোরণের মামলায় শাহাদতকে গ্রেপ্তার দেখানো হয়। সেটাতেও পরে জামিন পান তিনি।

Top