আপডেটঃ
ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রীভারতকে মাত্র ১৭৪ রানের চ্যালেঞ্জ বাংলাদেশেরবেনাপোল সীমান্তে অস্ত্র-গুলি মাদকদ্রব্য সহ আটক ১আগামী মনোনয়নে নেত্রীর গুডবুক ও দলীয় হাই কমান্ডের তালিকায় যারাকক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দিলেন টমটম চালককক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত

উখিয়ায় এনজিওতে স্ত্রীর পরকিয়া,স্বামীর রহস্যজনক মৃত্যু

Ukhiya.jpg

অাজিজুল হক, উখিয়া(কক্সবাজার):

রোহিঙ্গা ক্যাম্পের এনজিওতে চাকরি করা নিয়ে স্ত্রীর পরকিয়ার ঘটনায় এক যুবক নিহত হয়েছে। এ নিয়ে পরস্পর বিরোধীবক্তব্য পাওয়া গেছে। ১২ মার্চ রাত ১০টার দিকে এঘটনা ঘটে।

জানা যায়, উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের ঝাউতলা এলাকার বজলুর হমানের পুত্র নুরুল হাসেম (২৮) ও পালংখালী ইউনিয়নের বালুখালী পশ্চিম পাড়া এলাকার বাসিন্দা শামশুল অালমের মেয়ে অাকলিমার সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। এক পযার্য়ে প্রেমের সম্পর্ককে বাস্তবতা দিতে তারা কিছুদিন পূর্বে কোটম্যারেজর মাধ্যমে বিয়ে করেছিল দুইজন। এরিমধ্যে আকলিমা রোহিঙ্গা ক্যাম্পে এনজিওতে চাকরি নেয়। শুরু থেকেই বিষয়টি স্বামীর পছন্দ হয়নি। কিছু দিন যেতে না যেতেই ক্যাম্পে পরকিয়ার জড়িয়ে পড়ে আকলিমা। এ নিয়ে প্রায় সময় স্বামী হাসেমের সাথে ঝগড়া হতো আকলিমার। স্বামী হাসেম চাইতো না স্ত্রী ক্যাম্পে চাকরি করুক। ঐদিন শাশুড় বাড়ীতে গিয়ে হাসেম আকলিমার উপর ছাড়াও হয়। এ নিয়ে বাড়াবাড়ির এক পর্যায়ে হাসেম বিষপান করে বলে মেয়েটির পারিবারিক সুত্র জানায়।

তবে নুরুল হাসেমের পরিবার দাবি করছে তার ছেলেকে হত্যা করার পরে মুখে বিষ ঢেলে দেওয়া হয়েছে। তার মাথায় অাঘাতের ছিহ্ন রয়েছে বলে নিহত যুবকের পিতা বজলুর রহমান অভিযোগ করেন। ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পযর্ন্ত ব্যবস্তা নিতে পারছেনা পুলিশ। নিহতের ভাই ইমরান জানায়,তার ভাইকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এব্যাপারে উখিয়া থানা অফিসার ইনচার্জ অাবুল খায়েরের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সততা স্বীকার করে বলেন, বিষয়টি পুলিশ গভীর ভাবে তদন্ত করছেন। অাসল রহস্য বের করার জন্য অারও তদন্ত করা হচ্ছে।

তিনি অারও বলেন, যুবকটি বিষপানে করলে স্বজনেরা কক্সবাজার হাপতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তারেরা তাকে মৃত ঘোষণা করে। পরে লাশ ময়না তদন্তের ব্যবস্থা করা হয়েছে।

Top