আপডেটঃ
অস্ট্রেলিয়াকে বিপক্ষে রেকর্ড জয় পাকিস্তানেরসৌদি আরব থেকে দেশের পথে প্রধানমন্ত্রীঐক্যফ্রন্টের স্থগিত সমাবেশ প্রসঙ্গে মুখ খুললেন কাদের‘ঘ’ ইউনিটের ফল নিয়ে বিভ্রান্তি নেই : ঢাবি উপাচার্যযে কারণে বহিষ্কৃত হলেন বি. চৌধুরী-মান্নান-মাহীমহা-সংকটে সৌদি রাজতন্ত্র, রক্ষা মিলবে কী?সেঞ্চুরি সব সময়ই স্পেশাল: সৌম্যআইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিতপ্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হল শারদীয় দুর্গাপূজাগর্জনিয়ায় সন্ত্রাসী কয়দায় নিরহ এক যুবক কে পেটালো প্রতিপক্ষকর্ণফুলীর জুলধায় পূজা মন্ডপ পরিদর্শনে আওয়ামীলীগ নেতৃবৃন্দউন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিনবর্ণাঢ্য আয়োজনে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকী উদযাপনওয়াশিংটনের ‘বার্তা’ কাদেরকে জানালেন বার্নিকাটনভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিল

সিঙ্গাপুরে থেকে বিকালে দেশে ফিরবেন প্রধানমন্ত্রী

Hasina-PM-1.jpg
বাংলা ট্রিবিউন
কাঠমান্ডুতে মর্মান্তিক বিমান দুর্ঘটনায় হতাহতদের পরিবারের পাশে দাঁড়াতে সিঙ্গাপুরে সফর সংক্ষিপ্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ মঙ্গলবার (১৩ মার্চ) বিকালে দেশে ফিরছেন।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম একথা জানিয়েছেন। তিনি জানান, বাংলাদেশ বিমানের একটি নিয়মিত ফ্লাইটে বিকালে শেখ হাসিনা ঢাকা ফিরবেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪দিনের সরকারি সফরে রবিবার সিঙ্গাপুর পৌঁছেন। বুধবার তার দেশে ফেরার কথা ছিল।
এক বার্তায় প্রধানমন্ত্রী বলেন, বিমান বিধ্বস্তের ঘটনায় হতাহতদের পরিবারের পাশে দাঁড়াতে তিনি দেশে ফিরবেন।এ দুর্ঘটনায় নেপাল, চীন, মালদ্বীপের নাগরিকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। তিনি নিহতদের শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
বিমান দুর্ঘটনার পর পরই শেখ হাসিনা নেপালের প্রধানমন্ত্রী খাড়গা প্রসাদ শর্মা ওলির সঙ্গে কথা বলেন এবং উদ্ধার অভিযান পরিচালনা ও আহতদের চিকিৎসায় সম্ভাব্য সব ধরনের সহায়তার আশ্বাস দেন।
শেখ হাসিনা বলেন, তিন বাহিনী প্রধান এবং প্রধানমন্ত্রীর কার্যালয় (পিএমও) নেপালের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে অবিরাম যোগাযোগ রাখছে। হতাহতদের পরিবারের সহায়তায় পররাষ্ট্র মন্ত্রণালয় সব পদক্ষেপ গ্রহণ করছে।খবর বাসস।
Top