আপডেটঃ
২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তিগণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধনতিন সিটিতে নৌকার মাঝি হলেন লিটন, সাদিক ও কামরানইনজুরি টাইমের গোলে ব্রাজিলের জয়প্রথমার্ধে কোস্টারিকার বিপক্ষে ০-০ হট ফেবারিট ব্রাজিলনাইজেরিয়ার বিপক্ষে নামার আগেই সাম্পাওলির বিদায়?বিএনপির সঙ্গে প্রেম করার কোনো সুযোগ নেই-কাদেরনাইজেরিয়া-আইসল্যান্ড ম্যাচে ভাগ্য ঝুলছে আর্জেন্টিনারব্রাজিলের ফিরে আসার ম্যাচ, নাকি…?

নাইক্ষ্যংছড়িতে বিজিবির অভিযানে দেশীয় তৈরী লম্বা বন্দুক উদ্ধার।

received_596047130745515.jpeg

 

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বাংলাদেশ ৩১ বর্ডার গার্ড ব্যাটেলিয়ন   (বিজিবি)জোনের অভিযানে দেশীয় তৈরী ১টি লম্বা বন্ধুক উদ্ধার করা হয়েছে।

সোমবার (১২ মার্চ) রাতে সদর ইউনিয়নের বরিশাইল্লা পাড়া পাহাড়ী টিলা থেকে পরিত্যাক্ত অবস্থায় অস্ত্রটি উদ্ধার করা হয়। তবে এ ঘটানায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

নাইক্ষ্যংছড়ি বিজিবির জোন কমান্ডার লে.কর্ণেল আনোয়ারুল আযীম জানান- বিজিবির নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে সুবেদার অসিত কুমারের নেতৃত্বে অভিযান পরিচালনা করে।

Top