আপডেটঃ
বিএনপি নেতা খসরুকে দুদকে তলববুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় গোলাম সারওয়ারঅটল বিহারী বাজপেয়ী আর নেইমুক্তিযোদ্ধা বিন্টু মোহন বড়ুয়া ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ সমাজ সেবক- এমপি কমলবহু ব্যবসায়ীকে পথে বসিয়ে দেওয়া সেই প্রতারক ডিবির হাতে গ্রেফতার“১৫ আগস্ট শুধু শোক দিবস নয়। জগত বিখ্যাত মহান নেতার স্মরণে বাঙ্গালীর একটি শোকাহত দিন”-ফারুক চৌধুরী উপজেলা চেয়ারম্যানযৌন হয়রানির অভিযোগ, শীর্ষ চীনা সন্ন্যাসীর পদত্যাগআমরা শঙ্কার মধ্যেই এগিয়ে যাই: সেতুমন্ত্রীনিরপেক্ষ নির্বাচনে সরকারকে বাধ্য করতে হবে : ফখরুলঅশ্রু-শ্রদ্ধায় গোলাম সারওয়ারকে বিদায় জানালেন গ্রামবাসীবঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাচট্টগ্রামে স্কুলছাত্রী নিখোঁজের ঘটনায় থানা পুলিশ অপারগ হলেও ,সফলতা দেখিয়েছে ডিবি পুলিশহাইকোর্টে জামিন পেলেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলমইতালিতে ব্যস্ততম সেতু ধসে বহু হতাহতের শঙ্কাঘরেই তৈরি করুন রঙিন স্যান্ডউইচ

চকরিয়ার মালুমঘাটে ৪০ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক

FB_IMG_1520916338815.jpg

 

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:

চকরিয়া উপজেলার মালুমঘাটে পাচারকালে ৪০ লিটার চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটক মাদক ব্যবসায়ী মোঃ পারভেজ প্রকাশ গাঁজা মনু (৩৮) স্থানীয় রিংভং হাসিনা পাড়ার মৃত ফিরুজ আহমদের পুত্র। সোমবার ভোর সাতটার দিকে ডুলাহাজারা ইউপি’র প্যানেল চেয়ারম্যান শওকত আলী ও মেম্বার মোহাম্মদ রফিক এলাকাবাসীর সহযোগীতায় তাকে আটক করে।

পরে এ মাদক ব্যবসায়ীকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানায় ফজরের নামাজের পর লোকজন একটি হায়েস গাড়ি থেকে একটি হাতব্যাগ নিয়ে পারভেজ (গাঁজা মনু)কে নামতে দেখেন। সন্দেহ হওয়ায় তার ব্যাগ খুলে দেখতে পায় চোলাই মদ ভর্তি পাঁচটি প্যাকেট। যার আনুমানিক ওজন চল্লিশ লিটার। তাৎক্ষণিক স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দেওয়া হলে প্যানেল চেয়ারম্যান শওকত ও ইউপি সদস্য রফিক ঘটনাস্থল হাসিনা পাড়ায় উপস্থিত হয়। ওসময় মাদক ব্যবসায়ী পারভেজকে আটক করে পুলিশে খবর দেয়।

পরে চকরিয়া থানার সব ইন্সপেক্টর (এসআই) অপু বড়ুয়া তাকে আটক করে থানায় নিয়ে যায়। ইউপি সদস্য রফিক জানায় বিগত তিন মাস আগেও এ মাদক ব্যবসায়ীকে তার অবৈধ ব্যবসার দায়ে পুলিশে দেওয়া হয়েছিল। ভবিষ্যতে মাদক ব্যবসা আর করবে না মর্মে মুছলেখা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছিল।

Top