আপডেটঃ
বনপা’র উদ্যোগে ‘মহাকাশে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল ২৬ মেনাইক্ষ্যংছড়ির ঘুমধুমে পাহাড় ধ্বসে ৫ জনের মৃত্যু : ১ জন কে জীবিত উদ্ধারঅভিভাবকহীন মারুফা কর্ণফুলী থানায়রোহিঙ্গা শিশুদের সাথে সময় কাটালেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কাতাসফিয়া হত্যায় ৩য় পক্ষের ইন্দন খতিয়ে দেখার দাবি বাবারকক্সবাজারে প্রিয়াঙ্কা, বিকেলে যাবেন রোহিঙ্গা ক্যাম্পেচৌফলদন্ডীর সন্তান হিসাবে ইয়াবা নির্মুলে দু একটা কথা আমাকে বলতে হবেব্যবসায়ী সেলিমের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধননকল ও ভেজাল প্রতিরোধে ঈদগাও বাজারে অভিযানরোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে বাংলাদেশে প্রিয়াঙ্কা চোপড়ানামাজ পড়ার সময় যদি পেছনের সারি থেকে বাচ্চাদের হাসির আওয়াজ না আসে, তাহলে পরবর্তী প্রজন্মের ব্যাপারে ভয় করুন”প্রধানমন্ত্রীর ‘নির্বাচিত ১০০ ভাষণ’ সব সরকারি দফতরে রাখার নির্দেশএমপিওভুক্ত শিক্ষকদের দলীয় রাজনীতি নিষিদ্ধ হচ্ছেঈদগড়ে পুলিশের অভিযানে গাঁজাসহ ১ ব্যবসায়ী আটকরামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের পৃথক অভিযান ২৫ হাজার পিস ইয়াবাসহ আটক চার

চকরিয়ার মালুমঘাটে ৪০ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক

FB_IMG_1520916338815.jpg

 

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:

চকরিয়া উপজেলার মালুমঘাটে পাচারকালে ৪০ লিটার চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটক মাদক ব্যবসায়ী মোঃ পারভেজ প্রকাশ গাঁজা মনু (৩৮) স্থানীয় রিংভং হাসিনা পাড়ার মৃত ফিরুজ আহমদের পুত্র। সোমবার ভোর সাতটার দিকে ডুলাহাজারা ইউপি’র প্যানেল চেয়ারম্যান শওকত আলী ও মেম্বার মোহাম্মদ রফিক এলাকাবাসীর সহযোগীতায় তাকে আটক করে।

পরে এ মাদক ব্যবসায়ীকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানায় ফজরের নামাজের পর লোকজন একটি হায়েস গাড়ি থেকে একটি হাতব্যাগ নিয়ে পারভেজ (গাঁজা মনু)কে নামতে দেখেন। সন্দেহ হওয়ায় তার ব্যাগ খুলে দেখতে পায় চোলাই মদ ভর্তি পাঁচটি প্যাকেট। যার আনুমানিক ওজন চল্লিশ লিটার। তাৎক্ষণিক স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দেওয়া হলে প্যানেল চেয়ারম্যান শওকত ও ইউপি সদস্য রফিক ঘটনাস্থল হাসিনা পাড়ায় উপস্থিত হয়। ওসময় মাদক ব্যবসায়ী পারভেজকে আটক করে পুলিশে খবর দেয়।

পরে চকরিয়া থানার সব ইন্সপেক্টর (এসআই) অপু বড়ুয়া তাকে আটক করে থানায় নিয়ে যায়। ইউপি সদস্য রফিক জানায় বিগত তিন মাস আগেও এ মাদক ব্যবসায়ীকে তার অবৈধ ব্যবসার দায়ে পুলিশে দেওয়া হয়েছিল। ভবিষ্যতে মাদক ব্যবসা আর করবে না মর্মে মুছলেখা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছিল।

Top