আপডেটঃ
“সংসদ নির্বাচন” ইসির ক্ষমতার প্রয়োগ দেখতে চাইহাঁটলে ওজন কমে, কিন্তু কতক্ষণ?টিভিতে ফেরদৌস-মৌসুমীর ‘পোষ্ট মাস্টার ৭১’জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাকে পাচ্ছেন কোটি টাকা?কালো টাকায় মনোনয়ন বাণিজ্যআওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সত্যিকারের আর্থ-সামাজিক উন্নয়ন হয়: শেখ আফিল উদ্দিন এমপিপ্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ সরকার: সিরাজুল হক মঞ্জু৪৮তম বিজয় উদযাপনে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধবিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার বন্ধ না করলে কঠোর আন্দোলন : শাহজাহান চৌধুরীআ’লীগের জুলুম-নির্যাতনের জবাব দিতে ৩০ ডিসেম্বর পর্যন্ত ধৈর্য ধরুন : লুৎফুর রহমান কাজলউখিয়া-টেকনাফের সাধারন জনগনের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে নৌকার প্রার্থী শাহীনক্রিকেটের মতো রাজনীতিতেও অবদান রাখতে চান মাশরাফি১৯ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি সুপ্রিম কোর্টের নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধসেনাবাহিনীকে গ্রেপ্তারের ক্ষমতা দেওয়া হয়েছে : সিইসি

খুরুস্কুল রাস্তার মাথায় টমটম থেকে চাঁদা আদায়, আটক ২

9_113690_121433-1_121882-3.jpg

ওয়ান নিউজঃ
টমটম থেকে চাঁদায়ের অভিযোগে কক্সবাজার শহরের খুরুস্কুল রাস্তার মাথা থেকে দু’জনের আট করেছে পুুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় কক্সবাজার সদর থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের যৌথ অভিযাানে তাদের আটক করা হয়। আটককৃরা হলো, শহরের পাহাড়তলী ইসুলুঘোনার দিল মোহাম্মদের পুত্র শাকিব ও রুমালিয়ারছড়ার সৈয়দ করিমের পুত্র মোহাম্মদ রাকিব।

সত্যতা নিশ্চিত করেন সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার জানান, শহরের খুরুশকূল রাস্তার মাথায় কিছু চিহ্নীত সন্ত্রাসী টমটম গাড়ি থেকে জোর করে চাঁদা আদায় করতো। সদর থানা ও ট্রাফিক পুলিশ অভিযান চালিয়ে ঐ চাঁদাবাজ চক্রের ২ সদস্যকে আটক করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Top