আপডেটঃ
২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তিগণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধনতিন সিটিতে নৌকার মাঝি হলেন লিটন, সাদিক ও কামরানইনজুরি টাইমের গোলে ব্রাজিলের জয়প্রথমার্ধে কোস্টারিকার বিপক্ষে ০-০ হট ফেবারিট ব্রাজিলনাইজেরিয়ার বিপক্ষে নামার আগেই সাম্পাওলির বিদায়?বিএনপির সঙ্গে প্রেম করার কোনো সুযোগ নেই-কাদেরনাইজেরিয়া-আইসল্যান্ড ম্যাচে ভাগ্য ঝুলছে আর্জেন্টিনারব্রাজিলের ফিরে আসার ম্যাচ, নাকি…?

খুরুস্কুল রাস্তার মাথায় টমটম থেকে চাঁদা আদায়, আটক ২

9_113690_121433-1_121882-3.jpg

ওয়ান নিউজঃ
টমটম থেকে চাঁদায়ের অভিযোগে কক্সবাজার শহরের খুরুস্কুল রাস্তার মাথা থেকে দু’জনের আট করেছে পুুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় কক্সবাজার সদর থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের যৌথ অভিযাানে তাদের আটক করা হয়। আটককৃরা হলো, শহরের পাহাড়তলী ইসুলুঘোনার দিল মোহাম্মদের পুত্র শাকিব ও রুমালিয়ারছড়ার সৈয়দ করিমের পুত্র মোহাম্মদ রাকিব।

সত্যতা নিশ্চিত করেন সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার জানান, শহরের খুরুশকূল রাস্তার মাথায় কিছু চিহ্নীত সন্ত্রাসী টমটম গাড়ি থেকে জোর করে চাঁদা আদায় করতো। সদর থানা ও ট্রাফিক পুলিশ অভিযান চালিয়ে ঐ চাঁদাবাজ চক্রের ২ সদস্যকে আটক করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Top