আপডেটঃ
২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তিগণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধনতিন সিটিতে নৌকার মাঝি হলেন লিটন, সাদিক ও কামরানইনজুরি টাইমের গোলে ব্রাজিলের জয়প্রথমার্ধে কোস্টারিকার বিপক্ষে ০-০ হট ফেবারিট ব্রাজিলনাইজেরিয়ার বিপক্ষে নামার আগেই সাম্পাওলির বিদায়?বিএনপির সঙ্গে প্রেম করার কোনো সুযোগ নেই-কাদেরনাইজেরিয়া-আইসল্যান্ড ম্যাচে ভাগ্য ঝুলছে আর্জেন্টিনারব্রাজিলের ফিরে আসার ম্যাচ, নাকি…?

সোহরাওয়ার্দী উদ্যানে ফের জনসভার ঘোষণা বিএনপির

image-26813-1520835560.jpg

ওয়ান নিউজঃ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ১৯ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ফের জনসভার ঘোষণা দিয়েছে বিএনপি।

আজ সোহরাওয়ার্দীতে দলটির জনসভা করার কথা থাকলেও পুলিশের অনুমতি না পাওয়ায় ১৯ মার্চ সমাবেশের নতুন তারিখ নির্ধারণ করা হয়।

সোমবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচির ঘোষণা দেন।

তিনি বলেন, জনসভার অনুমতির জন্য ইতিমধ্যে কাগজপত্র প্রশাসনের কাছে পাঠানো হয়েছে। এবার সরকারের বোধোদয় হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

ফখরুল বলেন, দেশের রাজনীতি এখন গোয়েন্দাদের হাতে চলে গেছে। দুঃখ হয় যখন গোয়েন্দাদের ওপর ভিত্তি করে রাজনৈতিক দলের সভা-সমাবেশ হবে কিনা তা নির্ধারণ করা হয়। বিএনপি এখন সংঘাত এড়িয়ে নিয়মতান্ত্রিক ও গণতান্ত্রিক পথে আন্দোলন করছে। অনেকেই এটিকে বিএনপির দুর্বলতা ভাবছে। কিন্তু তা নয়, বিএনপি দেশকে ভালোবাসে বলেই শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, আতাউর রহমান ঢালী, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ।

Top