আপডেটঃ
২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তিগণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধনতিন সিটিতে নৌকার মাঝি হলেন লিটন, সাদিক ও কামরানইনজুরি টাইমের গোলে ব্রাজিলের জয়প্রথমার্ধে কোস্টারিকার বিপক্ষে ০-০ হট ফেবারিট ব্রাজিলনাইজেরিয়ার বিপক্ষে নামার আগেই সাম্পাওলির বিদায়?বিএনপির সঙ্গে প্রেম করার কোনো সুযোগ নেই-কাদেরনাইজেরিয়া-আইসল্যান্ড ম্যাচে ভাগ্য ঝুলছে আর্জেন্টিনারব্রাজিলের ফিরে আসার ম্যাচ, নাকি…?

এক বজ্রপাতেই নিহত ১৬, হাসপাতালে ভর্তি ১৪০

image-26814-1520835938.jpg

 

সংবাদ সংস্থা এএফপি জানায়, ওই গির্জায় বজ্রপাত নিরোধক কোনো দণ্ড ছিল না। এ কারণেই ভয়াবহ এই প্রাণহানির ঘটনা ঘটেছে।

জানা গেছে, দুই সপ্তাহের কম সময়ের মধ্যে রুয়ান্ডায় ভবন নির্মাণ নীতিমালা এবং শব্দদূষণ প্রতিরোধে ব্যর্থ হওয়ার দায়ে সাতশর বেশি গির্জা বন্ধ করে দেয়া হয়েছে। এ ছাড়া এ এলাকাটি বজ্রপাতসহ নানা ধরনের দুযোর্গপ্রবণ হওয়ার কারণে এ ধরনের ঘটনা ঘটেছে।

স্থানীয় মেয়র হাবিটেগেকো জানান, নিহতদের মধ্যে অধিকাংশই ঘটনাস্থলে মারা গেছেন। বাকিদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে সেখানেও দুজন মারা যান।

তিনি আরও জানান, আহতদের মধ্যে আরও তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

এর আগে শুক্রবার বজ্রপাতের ঘটনায় ১৮ শিক্ষার্থীর মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়।

Top