আপডেটঃ
২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তিগণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধনতিন সিটিতে নৌকার মাঝি হলেন লিটন, সাদিক ও কামরানইনজুরি টাইমের গোলে ব্রাজিলের জয়প্রথমার্ধে কোস্টারিকার বিপক্ষে ০-০ হট ফেবারিট ব্রাজিলনাইজেরিয়ার বিপক্ষে নামার আগেই সাম্পাওলির বিদায়?বিএনপির সঙ্গে প্রেম করার কোনো সুযোগ নেই-কাদেরনাইজেরিয়া-আইসল্যান্ড ম্যাচে ভাগ্য ঝুলছে আর্জেন্টিনারব্রাজিলের ফিরে আসার ম্যাচ, নাকি…?

রিমান্ডে ফয়জুরের বাবা-মা ও মামা

Foyez.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. জাফর ইকবালের উপর হামলাকারী ফয়জুর রহমানের বাবা-মামা ও মাকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

রোববার দুপুরে সিলেটের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-৩ এর আদালতে নিয়ে প্রত্যেকের পাঁচ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানী শেষে আদালত ফয়জুরের পিতা হাফিজ আতিকুর রহমান ও মামা ফয়জুল ইসলামের ৫ দিন করে রিমান্ড দেয়। মা আমিনা বেগমের ২ দিনের রিমান্ডে দেন।

এর আগে সিলেটের জালালাবাদ থানা পুলিশের হাতে আটক থাকা ফয়জুরের পিতা হাফিজ আতিকুর রহমান, মা আমিনা বেগম ও মামা ফয়জুল ইসলামকে দুপুরে জাফর ইকবালের উপর হামলা মামলার আসামি দেখিয়ে আদালতে হাজির করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) আব্দুল ওয়াহাব জানিয়েছেন, ড. জাফর ইকবালের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় আসামি দেখিয়ে রিমান্ড চেয়ে তাদের আদালতে হাজির করা হয়। আদালত তাদের তিন জনেরই রিমান্ড মঞ্জুর করেছেন। পুলিশ এখন তাদের জিজ্ঞাসাবাদ করবে বলে জানান তিনি।

গত ৩ মার্চ সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের প্রফেসর ড. জাফর ইকবালের উপর হামলা চালিয়েছিল ক্যাম্পাসের পার্শ্ববর্তী শেখপাড়া গ্রামের মাদ্রাসা পড়ুয়া ফয়জুর রহমান ফয়জুর। পরে শিক্ষক ও ছাত্ররা তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করে। এ ঘটনায় ফয়জুরকে আসামি করে মামলা করে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন।

Top