আপডেটঃ
ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে বরখাস্ত করছেন ট্রাম্পঈদগাঁহতে আওয়ামীলীগের জনসভাঃ এমপি কমলের লাখ জনতার শোডাউনচট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬যশোরের বেনাপোলে সীমান্তে দুই নাইজেরিয়ান নাগরিক আটক“বিএনপি ক্ষমতার লোভে অন্ধ হয়ে গেছে”ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

মোশাররফ করিম সমুদ্র সৈকতে তিশাকে নিয়ে

image-26235-1520740826.jpg

ওয়ান নিউজ বিনোদনঃ

মোশাররফ করিম ও তিশা ঈদের নাটকের অন্যতম জনপ্রিয় জুটি। প্রায় প্রতি ঈদেই তাদের নিয়ে নাটক নির্মাণ করে আসছেন নির্মাতা সাগর জাহান। বিনোদনের ভরপুর প্যাকেজ থাকে তার নির্মিত নাটকে। আসছে ঈদেও এর ব্যতিক্রম হচ্ছে না।

এর মধ্যে এ দুই তারকাকে নিয়ে ঈদ মিশনে নেমেছেন এ নির্মাতা। কক্সবাজারে চলছে তার দুটি ঈদ ধারাবাহিকের শুটিং। ধারাবাহিক দু’টির নাম ‘মাছের দেশের মানুষ’ ও ‘মাহিনের লাল ডাইরি’। দুটি ধারাবাহিকেই প্রধান ভূমিকায় অভিনয় করছেন মোশাররফ করিম ও তিশা।

মূলত মাহিনের লাল ডাইরি একটি সিক্যুয়েল নাটক। নাটক দু’টি প্রসঙ্গে সাগর জাহান বলেন, ‘ঈদে দর্শকদের আনন্দ আরও বাড়িয়ে দিতেই আমি কিছুটা হাসির নাটক নির্মাণ করি। দর্শকরাও বেশ ভালোভাবেই গ্রহণ করেন। এবারের নাটক দুটিতেও ভরপুর বিনোদন পাবেন দর্শকরা।’

মোশাররফ করিম বলেন, ‘সাগর জাহানের সঙ্গে কাজ করে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। তার নাটকের সংলাপগুলো বেশ মজার। দর্শকরা ঈদে এমন নাটকই বেশি দেখেন। এবার যে দুটি ধারাবাহিকে কাজ করছি সেগুলোর একটি আগের সিক্যুয়েল হলেও গল্পে ভিন্নতা রয়েছে। দর্শকরা অন্যরকম আনন্দ পাবেন।’ তিশা বলেন, ‘দুটি নাটকই হাস্যরসাÍক। শুটিং করার সময় আমরা নিজেরাই হাসতে হাসতে শেষ। আশা করি, নাটকগুলো ঈদে দর্শকদের আনন্দ আরও বাড়িয়ে দেবে।’ এর মধ্যে মাহিনের লাল ডায়রি নাটকটি আরটিভিতে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা। অন্যটিও কোনো একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

303Shares
Top