আপডেটঃ
২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তিগণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধনতিন সিটিতে নৌকার মাঝি হলেন লিটন, সাদিক ও কামরানইনজুরি টাইমের গোলে ব্রাজিলের জয়প্রথমার্ধে কোস্টারিকার বিপক্ষে ০-০ হট ফেবারিট ব্রাজিলনাইজেরিয়ার বিপক্ষে নামার আগেই সাম্পাওলির বিদায়?বিএনপির সঙ্গে প্রেম করার কোনো সুযোগ নেই-কাদেরনাইজেরিয়া-আইসল্যান্ড ম্যাচে ভাগ্য ঝুলছে আর্জেন্টিনারব্রাজিলের ফিরে আসার ম্যাচ, নাকি…?

মোশাররফ করিম সমুদ্র সৈকতে তিশাকে নিয়ে

image-26235-1520740826.jpg

ওয়ান নিউজ বিনোদনঃ

মোশাররফ করিম ও তিশা ঈদের নাটকের অন্যতম জনপ্রিয় জুটি। প্রায় প্রতি ঈদেই তাদের নিয়ে নাটক নির্মাণ করে আসছেন নির্মাতা সাগর জাহান। বিনোদনের ভরপুর প্যাকেজ থাকে তার নির্মিত নাটকে। আসছে ঈদেও এর ব্যতিক্রম হচ্ছে না।

এর মধ্যে এ দুই তারকাকে নিয়ে ঈদ মিশনে নেমেছেন এ নির্মাতা। কক্সবাজারে চলছে তার দুটি ঈদ ধারাবাহিকের শুটিং। ধারাবাহিক দু’টির নাম ‘মাছের দেশের মানুষ’ ও ‘মাহিনের লাল ডাইরি’। দুটি ধারাবাহিকেই প্রধান ভূমিকায় অভিনয় করছেন মোশাররফ করিম ও তিশা।

মূলত মাহিনের লাল ডাইরি একটি সিক্যুয়েল নাটক। নাটক দু’টি প্রসঙ্গে সাগর জাহান বলেন, ‘ঈদে দর্শকদের আনন্দ আরও বাড়িয়ে দিতেই আমি কিছুটা হাসির নাটক নির্মাণ করি। দর্শকরাও বেশ ভালোভাবেই গ্রহণ করেন। এবারের নাটক দুটিতেও ভরপুর বিনোদন পাবেন দর্শকরা।’

মোশাররফ করিম বলেন, ‘সাগর জাহানের সঙ্গে কাজ করে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। তার নাটকের সংলাপগুলো বেশ মজার। দর্শকরা ঈদে এমন নাটকই বেশি দেখেন। এবার যে দুটি ধারাবাহিকে কাজ করছি সেগুলোর একটি আগের সিক্যুয়েল হলেও গল্পে ভিন্নতা রয়েছে। দর্শকরা অন্যরকম আনন্দ পাবেন।’ তিশা বলেন, ‘দুটি নাটকই হাস্যরসাÍক। শুটিং করার সময় আমরা নিজেরাই হাসতে হাসতে শেষ। আশা করি, নাটকগুলো ঈদে দর্শকদের আনন্দ আরও বাড়িয়ে দেবে।’ এর মধ্যে মাহিনের লাল ডায়রি নাটকটি আরটিভিতে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা। অন্যটিও কোনো একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

303Shares
Top