আপডেটঃ
২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তিগণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধনতিন সিটিতে নৌকার মাঝি হলেন লিটন, সাদিক ও কামরানইনজুরি টাইমের গোলে ব্রাজিলের জয়প্রথমার্ধে কোস্টারিকার বিপক্ষে ০-০ হট ফেবারিট ব্রাজিলনাইজেরিয়ার বিপক্ষে নামার আগেই সাম্পাওলির বিদায়?বিএনপির সঙ্গে প্রেম করার কোনো সুযোগ নেই-কাদেরনাইজেরিয়া-আইসল্যান্ড ম্যাচে ভাগ্য ঝুলছে আর্জেন্টিনারব্রাজিলের ফিরে আসার ম্যাচ, নাকি…?

বৈশাখীতে শুরু হচ্ছে ‘ছায়াবিবি’

chayabibi.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ ছোট পর্দার জনপ্রিয় পরিচালক সাজ্জাদ হোসেন দোদুল। দীর্ঘদিন ধরে নাটক নির্মাণের সাথে জড়িত। এবার বৈশাখী টেলিভিশনের জন্য তিনি নির্মাণ করেছেন ধারাবাহিক নাটক ‘ছায়াবিবি’। গ্রামের সাধারন মানুষদের তাবিজ-কবজ, ফুঁ, পানি পড়া দিয়ে ধোঁকাবাজির মাধ্যমে টাকা ইনকাম, নানা কুসংস্কারে আচ্ছন্ন এই সহজ সরল মানুষদের বোকা বানানোর গল্পই ‘ছায়াবিবি’।

নাটকটি প্রসঙ্গে সারাবাংলাকে দোদুল বলেন, ‘আমার নাটকগুলো সবসময়ই একটির থেকে আরেকটি বেশ আলাদা হয়। আমি চেষ্টা করি দর্শকদের ভালো কিছু দিতে। ছায়াবিবিতেও সেরকম চেষ্টা করেছি। এখানে যারা অভিনয় করেছেন তারাও নিজের সেরাটা দিয়ে অভিনয় করেছেন। আমার মনে হয় এই নাটকটিকে দর্শক বেশ পছন্দ করবে।’

‘ছায়াবিবি’ রচনাও করছেন সাজ্জাদ হোসেন দোদুল। নাটকে অভিনয় করেছেন আ খ ম হাসান চিত্রলেখা গুহ, লুৎফর রহমান জর্জ, অহনা, সিদ্দিক, আরফান, হুমায়রা হিমু, রাশেদ মামুন অপুসহ আরো অনেকে।

নাটকটি আজ থেকে বৈশাখী টেলিভিশনে প্রচার শুরু হবে। প্রচারিত হবে প্রতি মঙ্গল, বুধ, ও বৃহস্পতিবার ৯ টা ২০ মিনিটে।

Top