আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ ২ ব্যবসায়ী আটক।

Yaba.jpg

 

 

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি,

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি থেকে ইয়াবাসহ ২ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার (১০ মার্চ) রাতে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পুলিশ ক্যাম্পের চেকপোস্ট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের মনিরঝিল গ্রামের আবদুর রহিমের ছেলে নুরুল হুদা (২০) ও টেকনাফ উপজেলা সদরের ১নং ওয়াডের রাজারছড়া গ্রামের ফজল করিমের ছেলে মোস্তাক আহমদ (২২)।

জানা গেছে, আটককৃত দুই ইয়াবা ব্যবসায়ী একে অপরের যোগসাজোসে ইয়াবা পাচার করছিল এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের একটি দল। এ সময় তাদের দেহ তল্লাশি করে তিনটি প্যাকেটের ভিতরে থাকা আনুমানিক ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মাদকের বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

 

 

Top