আপডেটঃ
“সংসদ নির্বাচন” ইসির ক্ষমতার প্রয়োগ দেখতে চাইহাঁটলে ওজন কমে, কিন্তু কতক্ষণ?টিভিতে ফেরদৌস-মৌসুমীর ‘পোষ্ট মাস্টার ৭১’জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাকে পাচ্ছেন কোটি টাকা?কালো টাকায় মনোনয়ন বাণিজ্যআওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সত্যিকারের আর্থ-সামাজিক উন্নয়ন হয়: শেখ আফিল উদ্দিন এমপিপ্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ সরকার: সিরাজুল হক মঞ্জু৪৮তম বিজয় উদযাপনে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধবিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার বন্ধ না করলে কঠোর আন্দোলন : শাহজাহান চৌধুরীআ’লীগের জুলুম-নির্যাতনের জবাব দিতে ৩০ ডিসেম্বর পর্যন্ত ধৈর্য ধরুন : লুৎফুর রহমান কাজলউখিয়া-টেকনাফের সাধারন জনগনের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে নৌকার প্রার্থী শাহীনক্রিকেটের মতো রাজনীতিতেও অবদান রাখতে চান মাশরাফি১৯ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি সুপ্রিম কোর্টের নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধসেনাবাহিনীকে গ্রেপ্তারের ক্ষমতা দেওয়া হয়েছে : সিইসি

নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ ২ ব্যবসায়ী আটক।

Yaba.jpg

 

 

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি,

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি থেকে ইয়াবাসহ ২ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার (১০ মার্চ) রাতে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পুলিশ ক্যাম্পের চেকপোস্ট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের মনিরঝিল গ্রামের আবদুর রহিমের ছেলে নুরুল হুদা (২০) ও টেকনাফ উপজেলা সদরের ১নং ওয়াডের রাজারছড়া গ্রামের ফজল করিমের ছেলে মোস্তাক আহমদ (২২)।

জানা গেছে, আটককৃত দুই ইয়াবা ব্যবসায়ী একে অপরের যোগসাজোসে ইয়াবা পাচার করছিল এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের একটি দল। এ সময় তাদের দেহ তল্লাশি করে তিনটি প্যাকেটের ভিতরে থাকা আনুমানিক ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মাদকের বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

 

 

Top