আপডেটঃ
ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রীভারতকে মাত্র ১৭৪ রানের চ্যালেঞ্জ বাংলাদেশেরবেনাপোল সীমান্তে অস্ত্র-গুলি মাদকদ্রব্য সহ আটক ১আগামী মনোনয়নে নেত্রীর গুডবুক ও দলীয় হাই কমান্ডের তালিকায় যারাকক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দিলেন টমটম চালককক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত

নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ ২ ব্যবসায়ী আটক।

Yaba.jpg

 

 

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি,

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি থেকে ইয়াবাসহ ২ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার (১০ মার্চ) রাতে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পুলিশ ক্যাম্পের চেকপোস্ট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের মনিরঝিল গ্রামের আবদুর রহিমের ছেলে নুরুল হুদা (২০) ও টেকনাফ উপজেলা সদরের ১নং ওয়াডের রাজারছড়া গ্রামের ফজল করিমের ছেলে মোস্তাক আহমদ (২২)।

জানা গেছে, আটককৃত দুই ইয়াবা ব্যবসায়ী একে অপরের যোগসাজোসে ইয়াবা পাচার করছিল এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের একটি দল। এ সময় তাদের দেহ তল্লাশি করে তিনটি প্যাকেটের ভিতরে থাকা আনুমানিক ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মাদকের বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

 

 

Top