আপডেটঃ
ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রীভারতকে মাত্র ১৭৪ রানের চ্যালেঞ্জ বাংলাদেশেরবেনাপোল সীমান্তে অস্ত্র-গুলি মাদকদ্রব্য সহ আটক ১আগামী মনোনয়নে নেত্রীর গুডবুক ও দলীয় হাই কমান্ডের তালিকায় যারাকক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দিলেন টমটম চালককক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত

নাইক্ষ্যংছড়িতে এক উপজাতীর ঘর পুড়ে ছাঁই

fire.jpg

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি :

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু বরইতলী পাড়ায় এক উপজাতীর ঘর পুঁড়ে ছাই হয়েছে। ১০মার্চ সকাল ১০ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তবে কোন প্রাণহানীর ঘটনা ঘটেনি। এই দূঘটনার খবর পেয়ে ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ ওসি (তদন্ত)ইমন কান্তি চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যান। কেমং তংঞ্চগ্যা ঘুমধূম ইউনিয়নের ৮নং ওয়ার্ডের অংচাই তংঞ্চগ্যার পুত্র।

ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ ওসি(তদন্ত) ইমন কান্তি চৌধুরী,এএস আই জমির উদ্দিন জানান,বরইতলীর কেমং তঞ্চংগার বাড়িতে রক্ষিত ঝাড়ু ফুলের স্তুপে তার এক শিশু ছেলে খেলার ছলে ম্যাচের কাটি থেকে আগুন ছুড়ে মারে।উক্ত আগুণ ছড়িয়ে পড়ে বাড়িতে লেগে যায়।এতে বাড়িতে রক্ষিত মুল্যবান মালামাল, প্রয়োজনীয় গৃহস্থালী সামগ্রীসহ বাড়িটি সম্পুর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।

কেমং তংঞ্চগ্যার পারিবারিক সূত্রে জানান, গত কাল সকাল হঠাৎ করে ঘরের এক কোনে ধোঁয়া আর আগুণ দেখতে পায়। ব্যবহারিক ও সুপিয় পানি দুরে হওয়ায় আগুণ নেভাতে পারি নাই। ঘরের যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে ২ লক্ষাধিক টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান।

বর্তমানে কেমং তংঞ্চইগ্যা পরিবার- পরিজন নিয়ে খোলা আকাশের নিচে মানবেতর দিন পার করছে।

Top