আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

নাইক্ষ্যংছড়িতে এক উপজাতীর ঘর পুড়ে ছাঁই

fire.jpg

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি :

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু বরইতলী পাড়ায় এক উপজাতীর ঘর পুঁড়ে ছাই হয়েছে। ১০মার্চ সকাল ১০ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তবে কোন প্রাণহানীর ঘটনা ঘটেনি। এই দূঘটনার খবর পেয়ে ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ ওসি (তদন্ত)ইমন কান্তি চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যান। কেমং তংঞ্চগ্যা ঘুমধূম ইউনিয়নের ৮নং ওয়ার্ডের অংচাই তংঞ্চগ্যার পুত্র।

ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ ওসি(তদন্ত) ইমন কান্তি চৌধুরী,এএস আই জমির উদ্দিন জানান,বরইতলীর কেমং তঞ্চংগার বাড়িতে রক্ষিত ঝাড়ু ফুলের স্তুপে তার এক শিশু ছেলে খেলার ছলে ম্যাচের কাটি থেকে আগুন ছুড়ে মারে।উক্ত আগুণ ছড়িয়ে পড়ে বাড়িতে লেগে যায়।এতে বাড়িতে রক্ষিত মুল্যবান মালামাল, প্রয়োজনীয় গৃহস্থালী সামগ্রীসহ বাড়িটি সম্পুর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।

কেমং তংঞ্চগ্যার পারিবারিক সূত্রে জানান, গত কাল সকাল হঠাৎ করে ঘরের এক কোনে ধোঁয়া আর আগুণ দেখতে পায়। ব্যবহারিক ও সুপিয় পানি দুরে হওয়ায় আগুণ নেভাতে পারি নাই। ঘরের যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে ২ লক্ষাধিক টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান।

বর্তমানে কেমং তংঞ্চইগ্যা পরিবার- পরিজন নিয়ে খোলা আকাশের নিচে মানবেতর দিন পার করছে।

Top