আপডেটঃ
২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তিগণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধনতিন সিটিতে নৌকার মাঝি হলেন লিটন, সাদিক ও কামরানইনজুরি টাইমের গোলে ব্রাজিলের জয়প্রথমার্ধে কোস্টারিকার বিপক্ষে ০-০ হট ফেবারিট ব্রাজিলনাইজেরিয়ার বিপক্ষে নামার আগেই সাম্পাওলির বিদায়?বিএনপির সঙ্গে প্রেম করার কোনো সুযোগ নেই-কাদেরনাইজেরিয়া-আইসল্যান্ড ম্যাচে ভাগ্য ঝুলছে আর্জেন্টিনারব্রাজিলের ফিরে আসার ম্যাচ, নাকি…?

বিরাটের জীবনে অসাধারণ নারী আনুশকা

virat-pari.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি তার জীবনের অসাধারণ নারী আখ্যা দিয়েছেন স্ত্রী আনুশকা শর্মাকে।আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারীদের জন্য দেয়া বিশেষ বার্তা দেন কোহলি। এ ছাড়া সামাজিক মাধ্যমে জীবনের অসাধারণ নারী হিসেবে স্ত্রী আনুশকাকে ট্যাগ করেন। এ বলিউড সুন্দরীকে তিনি ‘বেটার দ্যান ইকুয়াল’ আখ্যা দেন।

কোহলি এক ভিডিওবার্তায় বলেন, নারী ও পুরুষ সমান নন। সেটি হলে আমার ভালোই লাগত। যৌন নির্যাতন, গৃহনির্যাতন, হুমকি… তালিকাটি লম্বা। এসব কিছু সামলেও জীবনের সব পথেই মেয়েরা উজ্জ্বল। এখনও ভাবছেন মেয়েরা সমান? না, তারা সমানের চেয়েও আরও বেশি কিছু।’

Top