আপডেটঃ
২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তিগণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধনতিন সিটিতে নৌকার মাঝি হলেন লিটন, সাদিক ও কামরানইনজুরি টাইমের গোলে ব্রাজিলের জয়প্রথমার্ধে কোস্টারিকার বিপক্ষে ০-০ হট ফেবারিট ব্রাজিলনাইজেরিয়ার বিপক্ষে নামার আগেই সাম্পাওলির বিদায়?বিএনপির সঙ্গে প্রেম করার কোনো সুযোগ নেই-কাদেরনাইজেরিয়া-আইসল্যান্ড ম্যাচে ভাগ্য ঝুলছে আর্জেন্টিনারব্রাজিলের ফিরে আসার ম্যাচ, নাকি…?

নিজের মৃত্যুর গুজবে ওমর সানীর ক্ষোভ

Omar-sunny.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ ঢালিউড পাড়ায় উড়ছে জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানীর মৃত্যুর গুজব। এতে বেশ মর্মাহত ও ক্ষুব্ধ হয়েছেন এ নায়ক। বৃহস্পতিবার দুপুরে ফেসবুক লাইভে এসে নিজের ভালো থাকার সংবাদটি জানালেন তিনি। আর যারা এ খবর ছড়াচ্ছেন তাদের এমন মন্দ কাজ করা থেকে বিরত থাকতে বললেন ওমর সানি।

ওমর সানি বলেন,‘আমি এখন বাসায় আছি। গতকাল হাসপাতাল থেকে বাসায় এসেছি। নিয়মিত চিকিৎসা চলছে। আমার ডাক্তার প্রফেসর শাহাবুদ্দীন তালুকদার সাহেবকে ধন্যবাদ জানাই। উনি আমাকে একটি রিং পরিয়েছেন। আর বোধ হয় লাগবে না। আমি ওষুধ খাচ্ছি। আমার কাছে প্রচুর ফোন আসছে। আমি নাকি মারা গেছি।’

ওমর সানি আরও বলেন, ‘দেখেন মৃত্যু দেওয়ার মালিক আল্লাহ। এক দিন তো যেতেই হবে। আমি এখন পর্যন্ত সুস্থ আছি। এর পরে কেমন থাকবো জানি না। যারা প্রপাগান্ডা ছড়াচ্ছেন তাদের সুস্থতা কামনা করি। আপনারা এ পাপাচার থেকে দূরে আসবেন এ আশা করি।’

চিত্রনায়ক ওমর সানী অসুস্থ হয়ে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন ৫ মার্চ সোমবার সকালে। একটি রিং পরানো হয়েছে তার। ৭ মার্চে বাসায় ফিরেছেন তিনি। এখন ডাক্তারের পরামর্শে চলছেন ও ভালো আছেন।

Top