আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

মায়ের বুক খালি করে ক্ষমতায় টিকে থাকা যায় না: এরশাদ

image-25123-1520416802.jpg

 

ওয়ান নিউজ ড়েক্সঃ

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মানুষ হত্যা, গুম ও মায়ের বুক খালি করে ক্ষমতায় টিকে থাকা যায় না। সরকারে থাকতে হলে মানুষের ভালোবাসা প্রয়োজন। তাদের ভালোবাসার মাধ্যমেই ক্ষমতায় টিকে থাকা যায়।

বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে কালিকচ্চ ঈদগাহ মাঠে জেলা জাতীয় পার্টি আয়োজিত তৃণমূল সমাবেশে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে এরশাদ বলেন, সরকারের দৃষ্টি এখন মানুষের দিকে নয়, ক্ষমতায় কীভাবে টিকে থাকা যায় সেটাই লক্ষ্য।

নাসিরনগর উপনির্বাচন নিয়ে তিনি বলেন, নির্বাচন কমিশনের প্রতি আমাদের কোনো আস্থা নেই। তবে নাসিরনগর নির্বাচনেই প্রমাণ হবে নির্বাচন কমিশন কতটা নিরপেক্ষ।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচনে অংশ নিয়ে সরকার গঠন করবে বলেও জানান সাবেক এ রাষ্ট্রপতি।

সরকারের সমালোচনা করে জাতীয় পার্টির চেয়ারম্যান আরও বলেন, খাদ্য মজুদ আছে শুধু মুখে বলা হয়। কিন্তু বাস্তবে তার চিত্র উল্টো। মাঠে গ্রামেগঞ্জে গিয়ে এর প্রমাণ মেলে না। চালের মূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষের এখন নাভিশ্বাস শুরু হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মো. জিয়াউল হক মৃধার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, বন ও পরিবেশ বিষয়ক মন্ত্রী আনিসুল হক মাহমুদ, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, নাসিরনগর উপনির্বাচনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী রেজোওয়ান আহমেদ প্রমুখ।

সভা শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ হেলিকপ্টারযোগে গাইবান্ধার উদ্দেশে রওনা হন। সেখানে দলীয় একটি জনসভায় অংশ নেয়ার কথা রয়েছে তার।

Top