আপডেটঃ
২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তিগণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধনতিন সিটিতে নৌকার মাঝি হলেন লিটন, সাদিক ও কামরানইনজুরি টাইমের গোলে ব্রাজিলের জয়প্রথমার্ধে কোস্টারিকার বিপক্ষে ০-০ হট ফেবারিট ব্রাজিলনাইজেরিয়ার বিপক্ষে নামার আগেই সাম্পাওলির বিদায়?বিএনপির সঙ্গে প্রেম করার কোনো সুযোগ নেই-কাদেরনাইজেরিয়া-আইসল্যান্ড ম্যাচে ভাগ্য ঝুলছে আর্জেন্টিনারব্রাজিলের ফিরে আসার ম্যাচ, নাকি…?

যশোরের শার্শায় পিস্তল গুলিসহ একাধিক মামলার আসামী সোহান আটক

Arrest-1.jpg
ইয়ানূর রহমান : যশোরের শার্শায় পিস্তল গুলিসহ সোহানুর রহমান সোহান (২৬) নামে হত্যা মামলা সহ একাধিক মামলার আসামীকে আটক করেছে পুলিশ। আটক সোহান দক্ষিণ বুরুজবাগান গ্রামের পাগলা আজিজের ছেলে।
শার্শা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিয়ার রহমান জানান, বুধবার ভোরে নাভারন-সাতক্ষীরা সড়কের উপজেলার জামতলা নামক স্থানে সন্ত্রাসী অবস্থান  করছিল এমন গোপন সংবাদে সেখানে পুলিশ অভিযান চালায়।
পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার প্রাক্কালে সন্ত্রাসী সোহানকে আটক করা হয়। পরে তার শরীরে তল্লাশী চালিয়ে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তার নামে হত্যা সহ একাধিক মামলা রয়েছে।
সকাল ১০টায় আইনে মামলা দিয়ে আদালতে পাঠান হয়েছে।  মামলা নং ৩৫।
Top