আপডেটঃ
২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তিগণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধনতিন সিটিতে নৌকার মাঝি হলেন লিটন, সাদিক ও কামরানইনজুরি টাইমের গোলে ব্রাজিলের জয়প্রথমার্ধে কোস্টারিকার বিপক্ষে ০-০ হট ফেবারিট ব্রাজিলনাইজেরিয়ার বিপক্ষে নামার আগেই সাম্পাওলির বিদায়?বিএনপির সঙ্গে প্রেম করার কোনো সুযোগ নেই-কাদেরনাইজেরিয়া-আইসল্যান্ড ম্যাচে ভাগ্য ঝুলছে আর্জেন্টিনারব্রাজিলের ফিরে আসার ম্যাচ, নাকি…?

ফায়ার সার্ভিসে চাকরি

Job-Fire-Service.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ দুই পদে ১৪৮ জনকে নিয়োগ দেয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর।

ড্রাইভার পদে সাধারণ কোটায় ১২১ জন এবং মুক্তিযোদ্ধা কোটায় ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য কমপক্ষে অষ্টম শ্রেণি পাস এবং ভারী যানবাহন চালনায় বৈধ লাইসেন্সধারী হতে হবে। উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি, বুক ৩২ ইঞ্চি এবং ওজন ১১০ পাউন্ড এবং শারীরিক ত্রুটিমুক্ত হতে হবে।

সাধারণ কোটায় ফরিদপুর, রাজবাড়ী, গোপালগঞ্জ, নেত্রকোনা, নওগাঁ, জয়পুরহাট, পাবনা, গাইবান্ধা, মাগুরা, নড়াইল, বরিশাল ও ঝালকাঠি বাদে বাকি সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। মুক্তিযোদ্ধা কোটায় আবেদন করতে পারবেন সব জেলার প্রার্থীরাই।

স্পিডবোট ড্রাইভার পদে ২ জনকে নেওয়া হবে। সংশ্লিষ্ট বিষয়ে সনদপত্রধারী হলেই পদটিতে আবেদন করা যাবে।

উভয় পদে ৯,৭০০/- ২৩,৪৯০/ টাকা স্কেলে বেতন দেওয়া হবে।

প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ সরাসরি নিয়োগ পরীক্ষায় অংশ নিতে হবে। পরীক্ষা নেওয়া হবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ট্রেনিং কমপ্লেক্স, মিরপুর (১০নং গোলচত্বর), ঢাকায়।

২০ মার্চ ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও ময়মনসিংহ বিভাগের এবং ২১ মার্চ রাজশাহী, রংপুর, খুলনা ও বরিশাল বিভাগের প্রার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিস্তারিত দেখতে এখানে ক্লিক করুন

Top