আপডেটঃ
ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রীভারতকে মাত্র ১৭৪ রানের চ্যালেঞ্জ বাংলাদেশেরবেনাপোল সীমান্তে অস্ত্র-গুলি মাদকদ্রব্য সহ আটক ১আগামী মনোনয়নে নেত্রীর গুডবুক ও দলীয় হাই কমান্ডের তালিকায় যারাকক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দিলেন টমটম চালককক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রামে পুলিশকে গুলিবর্ষণকারী খোকনসহ গ্রেপ্তার ৩

Ctg-3.jpg

জে,জাহেদ চট্টগ্রাম:

নগরীতে পুলিশ কর্মকর্তাকে গুলি করে আহতের ঘটনায় প্রধান আসামী খোকনসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- খোকন চৌধুরী (২৪), আয়মান জিহাদ (২২) ও মাহি (১৮)।

এদের মধ্যে আনোয়ারা থেকে আয়মান জিহাদ ও খোকন চৌধুরী এবং নগরীর রহমাননগর থেকে মাহিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার আয়মান এ লেভেলের ছাত্র ও মাহি এসএসসি পাস।

রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে জেলার আনোয়ারা ও নগরীর রহমান নগর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

নগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আবদুল ওয়ারিশ খান জানান, ‘পেশাদার ছিনতাইকারী খোকনই পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়েছিল।’

এই নিয়ে ঘটনায় জড়িত সন্ধেহে প্রথম দফায় তিন জন এবং পরে তিন জন মিলে মোট ছয়জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ।

গুলিবিদ্ধ পাঁচলাইশ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল মালেক বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Top