আপডেটঃ
“সংসদ নির্বাচন” ইসির ক্ষমতার প্রয়োগ দেখতে চাইহাঁটলে ওজন কমে, কিন্তু কতক্ষণ?টিভিতে ফেরদৌস-মৌসুমীর ‘পোষ্ট মাস্টার ৭১’জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাকে পাচ্ছেন কোটি টাকা?কালো টাকায় মনোনয়ন বাণিজ্যআওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সত্যিকারের আর্থ-সামাজিক উন্নয়ন হয়: শেখ আফিল উদ্দিন এমপিপ্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ সরকার: সিরাজুল হক মঞ্জু৪৮তম বিজয় উদযাপনে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধবিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার বন্ধ না করলে কঠোর আন্দোলন : শাহজাহান চৌধুরীআ’লীগের জুলুম-নির্যাতনের জবাব দিতে ৩০ ডিসেম্বর পর্যন্ত ধৈর্য ধরুন : লুৎফুর রহমান কাজলউখিয়া-টেকনাফের সাধারন জনগনের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে নৌকার প্রার্থী শাহীনক্রিকেটের মতো রাজনীতিতেও অবদান রাখতে চান মাশরাফি১৯ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি সুপ্রিম কোর্টের নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধসেনাবাহিনীকে গ্রেপ্তারের ক্ষমতা দেওয়া হয়েছে : সিইসি

চট্টগ্রামে পুলিশকে গুলিবর্ষণকারী খোকনসহ গ্রেপ্তার ৩

Ctg-3.jpg

জে,জাহেদ চট্টগ্রাম:

নগরীতে পুলিশ কর্মকর্তাকে গুলি করে আহতের ঘটনায় প্রধান আসামী খোকনসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- খোকন চৌধুরী (২৪), আয়মান জিহাদ (২২) ও মাহি (১৮)।

এদের মধ্যে আনোয়ারা থেকে আয়মান জিহাদ ও খোকন চৌধুরী এবং নগরীর রহমাননগর থেকে মাহিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার আয়মান এ লেভেলের ছাত্র ও মাহি এসএসসি পাস।

রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে জেলার আনোয়ারা ও নগরীর রহমান নগর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

নগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আবদুল ওয়ারিশ খান জানান, ‘পেশাদার ছিনতাইকারী খোকনই পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়েছিল।’

এই নিয়ে ঘটনায় জড়িত সন্ধেহে প্রথম দফায় তিন জন এবং পরে তিন জন মিলে মোট ছয়জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ।

গুলিবিদ্ধ পাঁচলাইশ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল মালেক বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Top