আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

চট্টগ্রামে পুলিশকে গুলিবর্ষণকারী খোকনসহ গ্রেপ্তার ৩

Ctg-3.jpg

জে,জাহেদ চট্টগ্রাম:

নগরীতে পুলিশ কর্মকর্তাকে গুলি করে আহতের ঘটনায় প্রধান আসামী খোকনসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- খোকন চৌধুরী (২৪), আয়মান জিহাদ (২২) ও মাহি (১৮)।

এদের মধ্যে আনোয়ারা থেকে আয়মান জিহাদ ও খোকন চৌধুরী এবং নগরীর রহমাননগর থেকে মাহিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার আয়মান এ লেভেলের ছাত্র ও মাহি এসএসসি পাস।

রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে জেলার আনোয়ারা ও নগরীর রহমান নগর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

নগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আবদুল ওয়ারিশ খান জানান, ‘পেশাদার ছিনতাইকারী খোকনই পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়েছিল।’

এই নিয়ে ঘটনায় জড়িত সন্ধেহে প্রথম দফায় তিন জন এবং পরে তিন জন মিলে মোট ছয়জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ।

গুলিবিদ্ধ পাঁচলাইশ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল মালেক বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Top