আপডেটঃ
ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রীভারতকে মাত্র ১৭৪ রানের চ্যালেঞ্জ বাংলাদেশেরবেনাপোল সীমান্তে অস্ত্র-গুলি মাদকদ্রব্য সহ আটক ১আগামী মনোনয়নে নেত্রীর গুডবুক ও দলীয় হাই কমান্ডের তালিকায় যারাকক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দিলেন টমটম চালককক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত

শার্শায় ধর্মসভায় উস্কানিমুলক বক্তব্য দেয়ায় মাওলানা আল গালিব গ্রেফতার

ইয়ানূর রহমান : শার্শায় মুসলমানদের ধর্মীয়সভা তাফছিরুল কোরআন মাহফিলে উস্কানি মুলক বক্তব্য দিয়ে জনগনকে বিভ্রান্ত করে দেশে নৈরাজ্য সৃষ্টি করার অভিযোগে মাওলানা আসাদুল্লা আল গালিবকে পুুলিশ গ্রেফতার করেছে। গতকাল ১৬ ফেব্রুয়ারী রাতে যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের বসতপুর পশ্চিমপাড়া যুব সংঘ ও মসজিদ কমিটি আয়োজিত তাফছিরুল কোরআন মাহফিল থেকে তাকে আটক করা হয়। স্থানীয়রা জানান, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত চতুর্থবার্ষীকি তাফছিরুল কোরআন মাহফিলের প্রধান অতিথী ছিলেন বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন ইলিয়াছ কবীর বকুল। ৪র্থ বাৎসরিক তাফসিরুল কোরআন মাহফিলের দ্বিতীয় বক্তা ছিলেন হাফেজ মাওলানা আছাদুল্লাহ আল গালিব। তিনি তার নির্ধারিত সময়ে বক্তব্য দেওয়ায় সরকার বিরোধী ও দল বিরোধী ধর্মীয় উস্কানী মুলক বক্তব্য দিয়ে জনগনকে খেপিয়ে তোলার চেষ্টায় লিপ্ত ছিলেন। যে কারনে পুলিশ তাকে গ্রেফতার করতে বাধ্য হয়।
বাগআঁচড়া পুুলিশ তদন্ত কেন্দ্রে ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমাউন কবীর জানান, তিনি ধর্মসভায় কোরআনের তাফছির বাদরেখে আওয়ামীলীগ ও বিএনপির সমলাচোনায় লিপ্ত ছিলেন। তিনি কোরআন হাদিছের বয়ান করবেন। তিনি ধর্মীয় আলোচনার বাইরে আলোচনা করায় তাকে গ্রেফতার করে শনিবার দুপুরে কারাগারে পাঠানো হয় বলে তিনি জানান।
Top