আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

শার্শায় ধর্মসভায় উস্কানিমুলক বক্তব্য দেয়ায় মাওলানা আল গালিব গ্রেফতার

ইয়ানূর রহমান : শার্শায় মুসলমানদের ধর্মীয়সভা তাফছিরুল কোরআন মাহফিলে উস্কানি মুলক বক্তব্য দিয়ে জনগনকে বিভ্রান্ত করে দেশে নৈরাজ্য সৃষ্টি করার অভিযোগে মাওলানা আসাদুল্লা আল গালিবকে পুুলিশ গ্রেফতার করেছে। গতকাল ১৬ ফেব্রুয়ারী রাতে যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের বসতপুর পশ্চিমপাড়া যুব সংঘ ও মসজিদ কমিটি আয়োজিত তাফছিরুল কোরআন মাহফিল থেকে তাকে আটক করা হয়। স্থানীয়রা জানান, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত চতুর্থবার্ষীকি তাফছিরুল কোরআন মাহফিলের প্রধান অতিথী ছিলেন বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন ইলিয়াছ কবীর বকুল। ৪র্থ বাৎসরিক তাফসিরুল কোরআন মাহফিলের দ্বিতীয় বক্তা ছিলেন হাফেজ মাওলানা আছাদুল্লাহ আল গালিব। তিনি তার নির্ধারিত সময়ে বক্তব্য দেওয়ায় সরকার বিরোধী ও দল বিরোধী ধর্মীয় উস্কানী মুলক বক্তব্য দিয়ে জনগনকে খেপিয়ে তোলার চেষ্টায় লিপ্ত ছিলেন। যে কারনে পুলিশ তাকে গ্রেফতার করতে বাধ্য হয়।
বাগআঁচড়া পুুলিশ তদন্ত কেন্দ্রে ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমাউন কবীর জানান, তিনি ধর্মসভায় কোরআনের তাফছির বাদরেখে আওয়ামীলীগ ও বিএনপির সমলাচোনায় লিপ্ত ছিলেন। তিনি কোরআন হাদিছের বয়ান করবেন। তিনি ধর্মীয় আলোচনার বাইরে আলোচনা করায় তাকে গ্রেফতার করে শনিবার দুপুরে কারাগারে পাঠানো হয় বলে তিনি জানান।
Top