আপডেটঃ
মালয়েশীয়ায় লিফটের কেবল ছিড়ে নিহত শার্শা-ঝিকরগাছর ৩ যুবকের দাফন সম্পন্নসৌদি বিমানবন্দর লক্ষ্য করে ইয়েমেনের মিসাইল হামলাকোথায় মুখোমুখি হচ্ছেন কিম-ট্রাম্প?কলকাতার ‘চালবাজ’ সেন্সরে জমা পড়েছেজনবল নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডপাবলিক রিলেশনস ম্যানেজার নিয়োগ দেবে হোটেল প্যান প্যাসিফিকসম্পাদক পরিষদের উদ্বেগ যৌক্তিক: আইনমন্ত্রীকমনওয়েলথ শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছেন শেখ হাসিনাপুলিশের জেরায় যা জানালেন শামিঅনুমতি নেওয়ার পরও খালেদা জিয়ার সাক্ষাৎ পেলেন না বিএনপি নেতারাচট্টগ্রাম চাইল্ড কেয়ার হাসপাতালে জীবিত শিশু বদল করে মৃত শিশু:পরে মামলায় ফেরতচট্টগ্রাম পাহাড়ে অস্থিরতা প্রচুর অস্ত্রের মজুদ, একে-৪৭সহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারকক্সবাজারে প্রশ্নফাঁস চক্রের এক সদস্য আটকনাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের অভিভাবক হচ্ছেন শফি উল্লাহ ও ইমরানচকরিয়ায় ইউপি চেয়ারম্যানের মাইক্রোবাস চুরি: চালক আটক

চট্টগ্রামে চাকরিদাতাকে জিম্মি করে প্রতারক রমণীর অশ্লীল

Ctg.jpg

জে,জাহেদ চট্টগ্রাম:

চাকরিদাতাকে প্রেমের ফাঁদে ফেলে প্রতারণার দায়ে রওশন আক্তার নামে প্রতারক চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার সকালে নগরীর বেপারীপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মহানগর গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) মোহাম্মদ আবু বকর সিদ্দিক অভিযানে নেতৃত্ব দেন।

গোয়েন্দা বিভাগের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটক রওশন আক্তার বিভিন্ন প্রতিষ্ঠানে ভুয়া তথ্য দিয়ে প্রতারণার উদ্দেশ্যে চাকরির জন্য আবেদন করেন। এরকম একটি প্রতারণার ফাঁদে জড়িয়ে পড়েন হালিশহরের একটি ইঞ্জিনিয়ারিং ফার্মের এক ব্যবস্থাপনা পরিচালক (এমডি)।

এমডির সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে বন্ধুতত্বপ‚র্ণ সম্পর্ক তৈরি করেন। একপর্যায়ে গত ২৩ জানুয়ারি রওশন ওই এমডিকে পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে বেপারীপাড়ার বাসায় যাবার আমন্ত্রণ জানান।

এমডি ভাবলেন যাকে চাকরি দেবেন, অফিসের বিশ্বস্ত জায়গায় বসাবেন তিনি এবং তার পরিবার সম্পর্কে আরেকটু ভালোভাবে জেনে নিলে মন্দ হয় না।

কথা অনুযায়ী বাসায় প্রবেশের কিছুক্ষণ পর প‚র্ব পরিকল্পনা অনুযায়ী তিনজন পুরুষ আচমকা বাসায় প্রবেশ করে দরজা বন্ধ করে দেন। এরপর এমডিকে মারধর করে তার কাছে থাকা অর্থ, মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা।

কিছুক্ষণ পর প্রতারক রওশনকে পাশে রেখে ঐ চক্রের রনি নামের একজন (বাড়ি ছাগলনাইয়া ফেনী) জোরপ‚র্বক ছবি তুলে এবং তা সামাজিক মাধ্যমে প্রকাশের হুমকি দেয়। এরপর তাকে আটকে রেখে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

পরে প্রতারক চক্রের দেয়া বিকাশ নাম্বারে এক বন্ধুর সহায়তায় এক লাখ টাকা পরিশোধ করে মুক্তি পান এমডি।ভিকটিমের অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার ভোরে বেপারীপাড়া এলাকার একটি বাসা থেকে প্রতারক রওশনকে গ্রেফতার করা হয়।

এব্যাপারে চারজনকে আসামী করে ডবলমুরিং থানায় মামলা হয়েছে।

Top