আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

চট্টগ্রামে চাকরিদাতাকে জিম্মি করে প্রতারক রমণীর অশ্লীল

Ctg.jpg

জে,জাহেদ চট্টগ্রাম:

চাকরিদাতাকে প্রেমের ফাঁদে ফেলে প্রতারণার দায়ে রওশন আক্তার নামে প্রতারক চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার সকালে নগরীর বেপারীপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মহানগর গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) মোহাম্মদ আবু বকর সিদ্দিক অভিযানে নেতৃত্ব দেন।

গোয়েন্দা বিভাগের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটক রওশন আক্তার বিভিন্ন প্রতিষ্ঠানে ভুয়া তথ্য দিয়ে প্রতারণার উদ্দেশ্যে চাকরির জন্য আবেদন করেন। এরকম একটি প্রতারণার ফাঁদে জড়িয়ে পড়েন হালিশহরের একটি ইঞ্জিনিয়ারিং ফার্মের এক ব্যবস্থাপনা পরিচালক (এমডি)।

এমডির সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে বন্ধুতত্বপ‚র্ণ সম্পর্ক তৈরি করেন। একপর্যায়ে গত ২৩ জানুয়ারি রওশন ওই এমডিকে পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে বেপারীপাড়ার বাসায় যাবার আমন্ত্রণ জানান।

এমডি ভাবলেন যাকে চাকরি দেবেন, অফিসের বিশ্বস্ত জায়গায় বসাবেন তিনি এবং তার পরিবার সম্পর্কে আরেকটু ভালোভাবে জেনে নিলে মন্দ হয় না।

কথা অনুযায়ী বাসায় প্রবেশের কিছুক্ষণ পর প‚র্ব পরিকল্পনা অনুযায়ী তিনজন পুরুষ আচমকা বাসায় প্রবেশ করে দরজা বন্ধ করে দেন। এরপর এমডিকে মারধর করে তার কাছে থাকা অর্থ, মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা।

কিছুক্ষণ পর প্রতারক রওশনকে পাশে রেখে ঐ চক্রের রনি নামের একজন (বাড়ি ছাগলনাইয়া ফেনী) জোরপ‚র্বক ছবি তুলে এবং তা সামাজিক মাধ্যমে প্রকাশের হুমকি দেয়। এরপর তাকে আটকে রেখে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

পরে প্রতারক চক্রের দেয়া বিকাশ নাম্বারে এক বন্ধুর সহায়তায় এক লাখ টাকা পরিশোধ করে মুক্তি পান এমডি।ভিকটিমের অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার ভোরে বেপারীপাড়া এলাকার একটি বাসা থেকে প্রতারক রওশনকে গ্রেফতার করা হয়।

এব্যাপারে চারজনকে আসামী করে ডবলমুরিং থানায় মামলা হয়েছে।

Top