আপডেটঃ
কক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিতমিডিয়ার হাত বেঁধে দিয়েছে সরকার : নজরুলদলে নেই মুশফিক-মোস্তাফিজ, অভিষেক দু’জনেরগোলদিঘীর সৌন্দর্য্য বর্ধন, মাস্টার প্ল্যান ও ইমারত নির্মাণ বিধিমালা- ১৯৯৬ নিয়ে ৮ ও ৯নং ওয়ার্ডের জনসাধারণের সাথে কউকের মতবিনিময় সভা সম্পন্নকর্ণফুলীতে সিপিপি স্বেচ্চাসেবক সম্মাননা-২০১৮ এর জন্য মনোনিত হলেন যারাচট্টগ্রামে গ্ল্যাস্কো কারখানার শ্রমিকদের মহাসড়ক অবরোধকক্সবাজারে ‘শেখ হাসিনার উন্নয়নের গল্প’ প্রচারে ছাত্রনেতা ইশতিয়াকমাঝির কাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্যোগ মোকাবেলা শীর্ষক মতবিনিময় সভায় বিশ্বব্যাংক প্রতিনিধিচট্টগ্রাম কলেজে অস্ত্র হাতে মহড়া:শংকিত সাধারন শিক্ষার্থীরাচট্টগ্রামে এক ওসির বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগরামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বরবিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্তরামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫কক্সবাজারে প্রথম নির্মিত হচ্ছে সি,আই কোম্পানি ইন্ডাস্ট্রিজেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

চট্টগ্রামে চাকরিদাতাকে জিম্মি করে প্রতারক রমণীর অশ্লীল

Ctg.jpg

জে,জাহেদ চট্টগ্রাম:

চাকরিদাতাকে প্রেমের ফাঁদে ফেলে প্রতারণার দায়ে রওশন আক্তার নামে প্রতারক চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার সকালে নগরীর বেপারীপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মহানগর গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) মোহাম্মদ আবু বকর সিদ্দিক অভিযানে নেতৃত্ব দেন।

গোয়েন্দা বিভাগের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটক রওশন আক্তার বিভিন্ন প্রতিষ্ঠানে ভুয়া তথ্য দিয়ে প্রতারণার উদ্দেশ্যে চাকরির জন্য আবেদন করেন। এরকম একটি প্রতারণার ফাঁদে জড়িয়ে পড়েন হালিশহরের একটি ইঞ্জিনিয়ারিং ফার্মের এক ব্যবস্থাপনা পরিচালক (এমডি)।

এমডির সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে বন্ধুতত্বপ‚র্ণ সম্পর্ক তৈরি করেন। একপর্যায়ে গত ২৩ জানুয়ারি রওশন ওই এমডিকে পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে বেপারীপাড়ার বাসায় যাবার আমন্ত্রণ জানান।

এমডি ভাবলেন যাকে চাকরি দেবেন, অফিসের বিশ্বস্ত জায়গায় বসাবেন তিনি এবং তার পরিবার সম্পর্কে আরেকটু ভালোভাবে জেনে নিলে মন্দ হয় না।

কথা অনুযায়ী বাসায় প্রবেশের কিছুক্ষণ পর প‚র্ব পরিকল্পনা অনুযায়ী তিনজন পুরুষ আচমকা বাসায় প্রবেশ করে দরজা বন্ধ করে দেন। এরপর এমডিকে মারধর করে তার কাছে থাকা অর্থ, মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা।

কিছুক্ষণ পর প্রতারক রওশনকে পাশে রেখে ঐ চক্রের রনি নামের একজন (বাড়ি ছাগলনাইয়া ফেনী) জোরপ‚র্বক ছবি তুলে এবং তা সামাজিক মাধ্যমে প্রকাশের হুমকি দেয়। এরপর তাকে আটকে রেখে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

পরে প্রতারক চক্রের দেয়া বিকাশ নাম্বারে এক বন্ধুর সহায়তায় এক লাখ টাকা পরিশোধ করে মুক্তি পান এমডি।ভিকটিমের অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার ভোরে বেপারীপাড়া এলাকার একটি বাসা থেকে প্রতারক রওশনকে গ্রেফতার করা হয়।

এব্যাপারে চারজনকে আসামী করে ডবলমুরিং থানায় মামলা হয়েছে।

Top