আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

সাতকানিয়ায় অস্ত্রসহ দুই ছিনতাইকারী আটক

satkania-13.2.18_2.jpg

মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম থেকে:

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ১টি এলজি এক রাউন্ড গুলিসহ ২ ছিনতাইকারীকে আটক করেছে। গত মঙ্গলবার সকাল ১১টায় সাতকানিয়া পৌরসভাধীন ছিটুয়াপাড়া থেকে তাদের আটক করে পুলিশ। তারা হলেন, জয়নাল আবেদীন (২৫) ও তার অপর সহযোগী শৈহ্লাসিং মার্মা (২২)

জানা যায়, গত ৯ ফেব্রুয়ারি রাতে ঢেমশা বোর্ড অফিসের সামনে রাস্তায় চলমান সিএনজি ড্রাইভারের নিকট থেকে টাকা, মোবাইল ছিনতাইকালে স্থানীয় জনগণ সহায়তায় থানা পুলিশ আমিনুল ইসলাম (৩০), মোঃ গিয়াস উদ্দিন (২৮), জাহাঙ্গীর আলম বাবুল (৩২) ও মোঃ সাজ্জাদ হোসেন (২৫) কে হাতেনাতে আটক করে। ওই সময় ছিনতাইকারী জয়নাল আবেদীন (২৫) ও ফয়সাল (২৫) ছিনতাই কাজে ব্যবহৃত একটি এলজি নিয়ে পালিয়ে যায়। ওই ঘটনায় সিএনজি ড্রাইভার মোঃ রাসেল বাদী হয়ে ৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। আটককৃতদের তথ্যের ভিত্তিতে আজ ১৩ ফেব্রুয়ারি সকালে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মজিবুর রহমান, উপপরিদর্শক (এসআই) মোঃ সিরাজুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) দীপন চন্দ্র সরকার, উপপরিদর্শক (এসআই) কাজী মোঃ গোলাম কিবরিয়া, এএসআই মোঃ মোবারক হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ছিটুয়া পাড়া এলাকায় জয়নালের বাড়িতে অভিযান চালিয়ে তাদের দু’জনকে গ্রেফতার করে। এই সময় জয়নালের দেয়া তথ্যে বাড়ির ভিতর থেকে ১টি এলজি ১টি গুলি উদ্ধার করে পুলিশ। জয়নাল ছিটুয়া পাড়ার আব্দুল মাবুদ ছেলে ও শৈহ্লাসিং মার্মা বান্দরবান জেলার থানচি উপজেলার রেমাক্রী পেনেডং পাড়া মংপ্রুসা মার্মার ছেলে।

সাতকানিয়া থানার ওসি মো. রফিকুল হোসেন বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে ছিনতাইসহ নানান অপরাধ করে আসছে। আজ সকালে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Top