আপডেটঃ
শেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রীভারতকে মাত্র ১৭৪ রানের চ্যালেঞ্জ বাংলাদেশেরবেনাপোল সীমান্তে অস্ত্র-গুলি মাদকদ্রব্য সহ আটক ১আগামী মনোনয়নে নেত্রীর গুডবুক ও দলীয় হাই কমান্ডের তালিকায় যারাকক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দিলেন টমটম চালককক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিতমিডিয়ার হাত বেঁধে দিয়েছে সরকার : নজরুলদলে নেই মুশফিক-মোস্তাফিজ, অভিষেক দু’জনেরগোলদিঘীর সৌন্দর্য্য বর্ধন, মাস্টার প্ল্যান ও ইমারত নির্মাণ বিধিমালা- ১৯৯৬ নিয়ে ৮ ও ৯নং ওয়ার্ডের জনসাধারণের সাথে কউকের মতবিনিময় সভা সম্পন্ন

সাতকানিয়ায় অস্ত্রসহ দুই ছিনতাইকারী আটক

satkania-13.2.18_2.jpg

মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম থেকে:

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ১টি এলজি এক রাউন্ড গুলিসহ ২ ছিনতাইকারীকে আটক করেছে। গত মঙ্গলবার সকাল ১১টায় সাতকানিয়া পৌরসভাধীন ছিটুয়াপাড়া থেকে তাদের আটক করে পুলিশ। তারা হলেন, জয়নাল আবেদীন (২৫) ও তার অপর সহযোগী শৈহ্লাসিং মার্মা (২২)

জানা যায়, গত ৯ ফেব্রুয়ারি রাতে ঢেমশা বোর্ড অফিসের সামনে রাস্তায় চলমান সিএনজি ড্রাইভারের নিকট থেকে টাকা, মোবাইল ছিনতাইকালে স্থানীয় জনগণ সহায়তায় থানা পুলিশ আমিনুল ইসলাম (৩০), মোঃ গিয়াস উদ্দিন (২৮), জাহাঙ্গীর আলম বাবুল (৩২) ও মোঃ সাজ্জাদ হোসেন (২৫) কে হাতেনাতে আটক করে। ওই সময় ছিনতাইকারী জয়নাল আবেদীন (২৫) ও ফয়সাল (২৫) ছিনতাই কাজে ব্যবহৃত একটি এলজি নিয়ে পালিয়ে যায়। ওই ঘটনায় সিএনজি ড্রাইভার মোঃ রাসেল বাদী হয়ে ৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। আটককৃতদের তথ্যের ভিত্তিতে আজ ১৩ ফেব্রুয়ারি সকালে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মজিবুর রহমান, উপপরিদর্শক (এসআই) মোঃ সিরাজুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) দীপন চন্দ্র সরকার, উপপরিদর্শক (এসআই) কাজী মোঃ গোলাম কিবরিয়া, এএসআই মোঃ মোবারক হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ছিটুয়া পাড়া এলাকায় জয়নালের বাড়িতে অভিযান চালিয়ে তাদের দু’জনকে গ্রেফতার করে। এই সময় জয়নালের দেয়া তথ্যে বাড়ির ভিতর থেকে ১টি এলজি ১টি গুলি উদ্ধার করে পুলিশ। জয়নাল ছিটুয়া পাড়ার আব্দুল মাবুদ ছেলে ও শৈহ্লাসিং মার্মা বান্দরবান জেলার থানচি উপজেলার রেমাক্রী পেনেডং পাড়া মংপ্রুসা মার্মার ছেলে।

সাতকানিয়া থানার ওসি মো. রফিকুল হোসেন বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে ছিনতাইসহ নানান অপরাধ করে আসছে। আজ সকালে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Top