আপডেটঃ
মালয়েশীয়ায় লিফটের কেবল ছিড়ে নিহত শার্শা-ঝিকরগাছর ৩ যুবকের দাফন সম্পন্নসৌদি বিমানবন্দর লক্ষ্য করে ইয়েমেনের মিসাইল হামলাকোথায় মুখোমুখি হচ্ছেন কিম-ট্রাম্প?কলকাতার ‘চালবাজ’ সেন্সরে জমা পড়েছেজনবল নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডপাবলিক রিলেশনস ম্যানেজার নিয়োগ দেবে হোটেল প্যান প্যাসিফিকসম্পাদক পরিষদের উদ্বেগ যৌক্তিক: আইনমন্ত্রীকমনওয়েলথ শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছেন শেখ হাসিনাপুলিশের জেরায় যা জানালেন শামিঅনুমতি নেওয়ার পরও খালেদা জিয়ার সাক্ষাৎ পেলেন না বিএনপি নেতারাচট্টগ্রাম চাইল্ড কেয়ার হাসপাতালে জীবিত শিশু বদল করে মৃত শিশু:পরে মামলায় ফেরতচট্টগ্রাম পাহাড়ে অস্থিরতা প্রচুর অস্ত্রের মজুদ, একে-৪৭সহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারকক্সবাজারে প্রশ্নফাঁস চক্রের এক সদস্য আটকনাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের অভিভাবক হচ্ছেন শফি উল্লাহ ও ইমরানচকরিয়ায় ইউপি চেয়ারম্যানের মাইক্রোবাস চুরি: চালক আটক

সাতকানিয়ায় অস্ত্রসহ দুই ছিনতাইকারী আটক

satkania-13.2.18_2.jpg

মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম থেকে:

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ১টি এলজি এক রাউন্ড গুলিসহ ২ ছিনতাইকারীকে আটক করেছে। গত মঙ্গলবার সকাল ১১টায় সাতকানিয়া পৌরসভাধীন ছিটুয়াপাড়া থেকে তাদের আটক করে পুলিশ। তারা হলেন, জয়নাল আবেদীন (২৫) ও তার অপর সহযোগী শৈহ্লাসিং মার্মা (২২)

জানা যায়, গত ৯ ফেব্রুয়ারি রাতে ঢেমশা বোর্ড অফিসের সামনে রাস্তায় চলমান সিএনজি ড্রাইভারের নিকট থেকে টাকা, মোবাইল ছিনতাইকালে স্থানীয় জনগণ সহায়তায় থানা পুলিশ আমিনুল ইসলাম (৩০), মোঃ গিয়াস উদ্দিন (২৮), জাহাঙ্গীর আলম বাবুল (৩২) ও মোঃ সাজ্জাদ হোসেন (২৫) কে হাতেনাতে আটক করে। ওই সময় ছিনতাইকারী জয়নাল আবেদীন (২৫) ও ফয়সাল (২৫) ছিনতাই কাজে ব্যবহৃত একটি এলজি নিয়ে পালিয়ে যায়। ওই ঘটনায় সিএনজি ড্রাইভার মোঃ রাসেল বাদী হয়ে ৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। আটককৃতদের তথ্যের ভিত্তিতে আজ ১৩ ফেব্রুয়ারি সকালে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মজিবুর রহমান, উপপরিদর্শক (এসআই) মোঃ সিরাজুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) দীপন চন্দ্র সরকার, উপপরিদর্শক (এসআই) কাজী মোঃ গোলাম কিবরিয়া, এএসআই মোঃ মোবারক হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ছিটুয়া পাড়া এলাকায় জয়নালের বাড়িতে অভিযান চালিয়ে তাদের দু’জনকে গ্রেফতার করে। এই সময় জয়নালের দেয়া তথ্যে বাড়ির ভিতর থেকে ১টি এলজি ১টি গুলি উদ্ধার করে পুলিশ। জয়নাল ছিটুয়া পাড়ার আব্দুল মাবুদ ছেলে ও শৈহ্লাসিং মার্মা বান্দরবান জেলার থানচি উপজেলার রেমাক্রী পেনেডং পাড়া মংপ্রুসা মার্মার ছেলে।

সাতকানিয়া থানার ওসি মো. রফিকুল হোসেন বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে ছিনতাইসহ নানান অপরাধ করে আসছে। আজ সকালে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Top