আপডেটঃ
গুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাটব্যারিস্টার মইনুল হোসেন ৬ মাসের জামিনসাহু সেজদার বিধান দেয়ার কারণ কী?ভোটের দিন ৩০ ডিসেম্বর (রোববার) সাধারণ ছুটিনির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকার অভিযোগ ভিত্তিহীন : সিইসিবিএনপি প্রার্থী কাজলের প্রচার কর্মী আজিজুল হককে অতর্কিতভাবে হামলানির্বাচনী ঘটনায় ভূট্টো ও মাবুদ চেয়ারম্যান সহ ৮০ জনকে আসামী করে দু’টি মামলাপার্থে জিতে ভারতের সাথে সিরিজ সমতায় অস্ট্রেলিয়ালাশ হলে নিরাপত্তা নিয়ে কী করব : কনকচাঁপাজামায়াতের ২৫ নেতার প্রার্থিতার রিট ৩ দিনের মধ্যে নিষ্পত্তির নির্দেশসিইসির সঙ্গে আইজিপি-ডিএমপি কমিশনারের বৈঠকপরপর দুই মেয়াদের বেশি প্রধানমন্ত্রী নয়‘২০৩০ সালের মধ্যে বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ’নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনে বিজিবি মোতায়েনবিএনপির নির্বাচনী ইশতেহারে ১৭ অঙ্গীকার

৪ দিনের রিমান্ডে ডা: শাহাদাত

shahdat-BNP.jpg

জে,জাহেদ বিশেষ প্রতিবেদকঃ

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের বিরুদ্ধে দুটি মামলায় দুই দিন করে মোট চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

পুলিশের আবেদনের প্রেক্ষিতে সোমবার দুপুরে অ্যাডিশনাল সিএমএম কোর্টের বিচারক শাহজাদ হোসেন ভ‚ঁইয়া এই রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশের পক্ষ থেকে দুটি মামলায় ১০ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত দুই দিন করে চার দিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, আট ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায় ঘোষণাকে কেন্দ্র করে পুলিশের ওপর হামলার ঘটনায় বিএনপি সভাপতি ডা. শাহাদাত হোসেনকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ।

তার পর দিন অর্থাৎ নয় তারিখ সকালে পুলিশের ওপর হামলা ও সন্ত্রাস দমন আইনে দুটি মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

Top