আপডেটঃ
চকরিয়ায় পুলিশের অভিযানে মদ ও গাঁজা উদ্ধার:নারীসহ আটক-৪চকরিয়ায় পুলিশের আয়োজনে ডুলাহাজারা ডিগ্রী কলজে মাদক ও বাল্যবিবাহ নিরোধে সচেতনতামূলক সভা অনুষ্টিত       নাইক্ষ্যংছড়িতে ফের অপহরণ চক্রের আর এক সদস্য আটকসরাসরি এলএনজি গ্যাস নিয়ে কক্সবাজারের মহেশখালিতে বড় জাহাজ ‘এক্সিলেন্স’চট্টগ্রাম বাঁশখালিতে র‌্যাবের গুলি বিনিময়ে ধর্ষক নিহতচট্টগ্রামে বন্ধন লায়ন্স ও লিও ক্লাবের নতুন কমিটি গঠিতচকরিয়ায় মাদক ও চুরিতে বাঁধা দেয়ায় দুবৃর্ত্তের হামলায় কুপিয়ে জখম: আহত-৩চকরিয়ায় বনবিভাগের অভিযানে চারটি অবৈধ স্থাপনা উচ্ছেদচকরিয়ায় ঠিকাদারী প্রতিষ্ঠানের অনিয়ম: নির্বাহী প্রকৌশলীসহ চারজনকে নোটিশসরকারের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকলে ২০৪১  সালে ভিশন প্রত্যাশা পূরণে উন্নত রাষ্ট্র পরিণত হবে জেলাজেলা প্রশাসক-কামাল হোসেনকক্সবাজারে হাইওয়ে পুলিশের অভিযান,২০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২ঈদগাঁওতে একটি ব্রীজের অভাবে দূর্ভোগে পড়েছে ভাদীতলা ও শিয়াপাড়াবাসীটেকনাফ বাহারছড়ায় ৮ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যামগনামা লঞ্চঘাট চ্যানেলে পলিথিন মুড়ানো নবজাতকের লাশ উদ্ধারজালালাবাদের এক শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে ইউএনও বরাবরে অভিযোগ

৭১ আরোহী নিয়ে রুশ বিমান বিধ্বস্ত

plane-crashed-Moscow.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ রাশিয়ার একটি বিমান ৭১ জন যাত্রী ও ক্রু নিয়ে বিধ্বস্ত হয়েছে। রাজধানী মস্কোর দোমোদেদোভো বিমানবন্দর থেকে উড্ডয়নের পর এটি বিধ্বস্ত হয়। যাত্রীদের সবাই নিহত হয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। রোববার মস্কোর দ্বিতীয় বৃহত্তম ওই বিমানবন্দর থেকে উড্ডয়নের পর ৪০ কিলোমিটার দূরে রমেনস্কোয়ে শহরে বিমানটি বিধ্বস্ত হয়।

রুশ বার্তা সংস্থা তাস জানিয়েছে, জরুরি উদ্ধারকাজে নিয়োজিত সংস্থা রাজধানীর উপকণ্ঠে আন্তোনোভ এএন-১৪৮ বিমানটির ধ্বংসাবশেষ খুঁজে পেয়েছে।

মস্কো থেকে বিমানটি ওরস্ক শহরে যাচ্ছিল। এসময় বিমানটিতে ৬৫ জন যাত্রী ও ছয়জন ক্রু ছিলেন।

বিমানটি বিধ্বস্ত হওয়ার কারণ পরিষ্কার নয়। তবে রুশ যোগাযোগমন্ত্রী মাকসিম সোকোলোভ এই দুর্ঘটনায় প্রতিকূল আবহাওয়া এবং পাইলটের ভুলসহ বিভিন্ন কারণ খতিয়ে দেখছেন।

প্রতক্ষ্যদর্শীরা জানান, আকাশ থেকে জ্বলন্ত অবস্থায় মাঠিতে পড়ে যায় বিমানটি। তুষার আবৃত মাঠে বিমানটির হলুদ ডানা পড়ে থাকতে দেখা গেছে।

আট বছর আগে বিমানটি তৈরি করা হয়েছিল। তখন আন্তর্জাতিক রুটেও এটি চলাচল করতো। অবশ্য রাশিয়ায় সচরাচর বিমান দুর্ঘটনা ঘটতে দেখা যায়।

Top