আপডেটঃ
কক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিতমিডিয়ার হাত বেঁধে দিয়েছে সরকার : নজরুলদলে নেই মুশফিক-মোস্তাফিজ, অভিষেক দু’জনেরগোলদিঘীর সৌন্দর্য্য বর্ধন, মাস্টার প্ল্যান ও ইমারত নির্মাণ বিধিমালা- ১৯৯৬ নিয়ে ৮ ও ৯নং ওয়ার্ডের জনসাধারণের সাথে কউকের মতবিনিময় সভা সম্পন্নকর্ণফুলীতে সিপিপি স্বেচ্চাসেবক সম্মাননা-২০১৮ এর জন্য মনোনিত হলেন যারাচট্টগ্রামে গ্ল্যাস্কো কারখানার শ্রমিকদের মহাসড়ক অবরোধকক্সবাজারে ‘শেখ হাসিনার উন্নয়নের গল্প’ প্রচারে ছাত্রনেতা ইশতিয়াকমাঝির কাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্যোগ মোকাবেলা শীর্ষক মতবিনিময় সভায় বিশ্বব্যাংক প্রতিনিধিচট্টগ্রাম কলেজে অস্ত্র হাতে মহড়া:শংকিত সাধারন শিক্ষার্থীরাচট্টগ্রামে এক ওসির বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগরামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বরবিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্তরামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫কক্সবাজারে প্রথম নির্মিত হচ্ছে সি,আই কোম্পানি ইন্ডাস্ট্রিজেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

৭১ আরোহী নিয়ে রুশ বিমান বিধ্বস্ত

plane-crashed-Moscow.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ রাশিয়ার একটি বিমান ৭১ জন যাত্রী ও ক্রু নিয়ে বিধ্বস্ত হয়েছে। রাজধানী মস্কোর দোমোদেদোভো বিমানবন্দর থেকে উড্ডয়নের পর এটি বিধ্বস্ত হয়। যাত্রীদের সবাই নিহত হয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। রোববার মস্কোর দ্বিতীয় বৃহত্তম ওই বিমানবন্দর থেকে উড্ডয়নের পর ৪০ কিলোমিটার দূরে রমেনস্কোয়ে শহরে বিমানটি বিধ্বস্ত হয়।

রুশ বার্তা সংস্থা তাস জানিয়েছে, জরুরি উদ্ধারকাজে নিয়োজিত সংস্থা রাজধানীর উপকণ্ঠে আন্তোনোভ এএন-১৪৮ বিমানটির ধ্বংসাবশেষ খুঁজে পেয়েছে।

মস্কো থেকে বিমানটি ওরস্ক শহরে যাচ্ছিল। এসময় বিমানটিতে ৬৫ জন যাত্রী ও ছয়জন ক্রু ছিলেন।

বিমানটি বিধ্বস্ত হওয়ার কারণ পরিষ্কার নয়। তবে রুশ যোগাযোগমন্ত্রী মাকসিম সোকোলোভ এই দুর্ঘটনায় প্রতিকূল আবহাওয়া এবং পাইলটের ভুলসহ বিভিন্ন কারণ খতিয়ে দেখছেন।

প্রতক্ষ্যদর্শীরা জানান, আকাশ থেকে জ্বলন্ত অবস্থায় মাঠিতে পড়ে যায় বিমানটি। তুষার আবৃত মাঠে বিমানটির হলুদ ডানা পড়ে থাকতে দেখা গেছে।

আট বছর আগে বিমানটি তৈরি করা হয়েছিল। তখন আন্তর্জাতিক রুটেও এটি চলাচল করতো। অবশ্য রাশিয়ায় সচরাচর বিমান দুর্ঘটনা ঘটতে দেখা যায়।

Top