আপডেটঃ
একুশে পদকে ভূষিত কিংবদন্তী নায়ক ইলিয়াছ কাঞ্চনকে নিসচা কক্সবাজার জেলা সভাপতির অভিনন্দনমহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস“কবে তরুণরা জাগ্রত হবে?”বেনাপোল সীমান্তে বিজিবির গুলিতে নিহত ১দুই কেজি সর্ণের বার সহ ভারতীয় পাসপোর্টযাত্রী আটকরোহিঙ্গা ক্যাম্পে এনজিওতে চাকুরী: জাল সার্টিফিকেট তৈরির রমরমা ব্যবসাহাসপাতাল সড়কে খানাখন্দক: রোগিদের দুর্ভোগস্বাধীনতা পুরস্কার পাচ্ছেন ১৬ বিশিষ্ট ব্যক্তিমার্কিন সাংবাদিকের চোখে ‘দিশাহীন’ রোহিঙ্গারা, আকাশে তবুও স্বপ্নের ঘুড়িনাস্তার টাকা না পেয়ে বাড়িতে আগুন দিল নাতিচট্টগ্রামস্থ চকরিয়া সমিতি’র শপথ অনুষ্ঠান সম্পন্নরোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে সীমান্তে দু’দেশের বৈঠকচট্টগ্রামে ৩৯কোটি টাকা আত্মসাত, ২ ব্যবসায়ী গ্রেফতারকক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার ৯রামু সেনানিবাসে পতাকা উত্তোলন

হেলিকপ্টার যোগে আল্লামা শফী ঢাকায়

Ahmad-Shafi.jpg

চট্রগ্রাম প্রতিনিধিঃ হেলিকপ্টারে করে ঢাকায় পৌঁছেছেন হেফাজতের আমির ও হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক ও কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফী।
রোববার দুপুরে হাটহাজারী মাদ্রাসা থেকে একটি বেসরকারি হেলিকপ্টার যোগে তিনি ঢাকার উদ্দেশে চট্টগ্রাম ত্যাগ করেন বলে জানান তার ছেলে মাদ্রাসার সহকারী শিক্ষা পরিচালক আনাস মাদানী।
হেফাজত ইসলামের প্রচার সম্পাদক আনাস মাদানী জানান, ঢাকায় পৌঁছে আজগর আলী হাসপাতালে হেফাজত আমির শারীরিক চেকআপ শেষে বিকাল সাড়ে ৩টার দিকে ফরিদাবাদ কওমি মাদ্রাসায় যান।
সোমবার ঢাকার জামিয়া ইমদাদিয়া ফরিদাবাদে কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের কাউন্সিল অনুষ্ঠিত হবে। ওই কাউন্সিলে হেফাজত আমির অংশ নেবেন। এছাড়া সারা দেশ থেকে শত শত মাদ্রাসা শিক্ষক ও উলামায়ে কেরাম উপস্থিত থাকবেন। কাউন্সিলে সভাপতিত্ব করবেন বেফাকের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফী।

Top