আপডেটঃ
মালয়েশীয়ায় লিফটের কেবল ছিড়ে নিহত শার্শা-ঝিকরগাছর ৩ যুবকের দাফন সম্পন্নসৌদি বিমানবন্দর লক্ষ্য করে ইয়েমেনের মিসাইল হামলাকোথায় মুখোমুখি হচ্ছেন কিম-ট্রাম্প?কলকাতার ‘চালবাজ’ সেন্সরে জমা পড়েছেজনবল নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডপাবলিক রিলেশনস ম্যানেজার নিয়োগ দেবে হোটেল প্যান প্যাসিফিকসম্পাদক পরিষদের উদ্বেগ যৌক্তিক: আইনমন্ত্রীকমনওয়েলথ শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছেন শেখ হাসিনাপুলিশের জেরায় যা জানালেন শামিঅনুমতি নেওয়ার পরও খালেদা জিয়ার সাক্ষাৎ পেলেন না বিএনপি নেতারাচট্টগ্রাম চাইল্ড কেয়ার হাসপাতালে জীবিত শিশু বদল করে মৃত শিশু:পরে মামলায় ফেরতচট্টগ্রাম পাহাড়ে অস্থিরতা প্রচুর অস্ত্রের মজুদ, একে-৪৭সহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারকক্সবাজারে প্রশ্নফাঁস চক্রের এক সদস্য আটকনাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের অভিভাবক হচ্ছেন শফি উল্লাহ ও ইমরানচকরিয়ায় ইউপি চেয়ারম্যানের মাইক্রোবাস চুরি: চালক আটক

হেলিকপ্টার যোগে আল্লামা শফী ঢাকায়

Ahmad-Shafi.jpg

চট্রগ্রাম প্রতিনিধিঃ হেলিকপ্টারে করে ঢাকায় পৌঁছেছেন হেফাজতের আমির ও হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক ও কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফী।
রোববার দুপুরে হাটহাজারী মাদ্রাসা থেকে একটি বেসরকারি হেলিকপ্টার যোগে তিনি ঢাকার উদ্দেশে চট্টগ্রাম ত্যাগ করেন বলে জানান তার ছেলে মাদ্রাসার সহকারী শিক্ষা পরিচালক আনাস মাদানী।
হেফাজত ইসলামের প্রচার সম্পাদক আনাস মাদানী জানান, ঢাকায় পৌঁছে আজগর আলী হাসপাতালে হেফাজত আমির শারীরিক চেকআপ শেষে বিকাল সাড়ে ৩টার দিকে ফরিদাবাদ কওমি মাদ্রাসায় যান।
সোমবার ঢাকার জামিয়া ইমদাদিয়া ফরিদাবাদে কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের কাউন্সিল অনুষ্ঠিত হবে। ওই কাউন্সিলে হেফাজত আমির অংশ নেবেন। এছাড়া সারা দেশ থেকে শত শত মাদ্রাসা শিক্ষক ও উলামায়ে কেরাম উপস্থিত থাকবেন। কাউন্সিলে সভাপতিত্ব করবেন বেফাকের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফী।

Top