আপডেটঃ
গুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাটব্যারিস্টার মইনুল হোসেন ৬ মাসের জামিনসাহু সেজদার বিধান দেয়ার কারণ কী?ভোটের দিন ৩০ ডিসেম্বর (রোববার) সাধারণ ছুটিনির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকার অভিযোগ ভিত্তিহীন : সিইসিবিএনপি প্রার্থী কাজলের প্রচার কর্মী আজিজুল হককে অতর্কিতভাবে হামলানির্বাচনী ঘটনায় ভূট্টো ও মাবুদ চেয়ারম্যান সহ ৮০ জনকে আসামী করে দু’টি মামলাপার্থে জিতে ভারতের সাথে সিরিজ সমতায় অস্ট্রেলিয়ালাশ হলে নিরাপত্তা নিয়ে কী করব : কনকচাঁপাজামায়াতের ২৫ নেতার প্রার্থিতার রিট ৩ দিনের মধ্যে নিষ্পত্তির নির্দেশসিইসির সঙ্গে আইজিপি-ডিএমপি কমিশনারের বৈঠকপরপর দুই মেয়াদের বেশি প্রধানমন্ত্রী নয়‘২০৩০ সালের মধ্যে বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ’নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনে বিজিবি মোতায়েনবিএনপির নির্বাচনী ইশতেহারে ১৭ অঙ্গীকার

হেলিকপ্টার যোগে আল্লামা শফী ঢাকায়

Ahmad-Shafi.jpg

চট্রগ্রাম প্রতিনিধিঃ হেলিকপ্টারে করে ঢাকায় পৌঁছেছেন হেফাজতের আমির ও হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক ও কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফী।
রোববার দুপুরে হাটহাজারী মাদ্রাসা থেকে একটি বেসরকারি হেলিকপ্টার যোগে তিনি ঢাকার উদ্দেশে চট্টগ্রাম ত্যাগ করেন বলে জানান তার ছেলে মাদ্রাসার সহকারী শিক্ষা পরিচালক আনাস মাদানী।
হেফাজত ইসলামের প্রচার সম্পাদক আনাস মাদানী জানান, ঢাকায় পৌঁছে আজগর আলী হাসপাতালে হেফাজত আমির শারীরিক চেকআপ শেষে বিকাল সাড়ে ৩টার দিকে ফরিদাবাদ কওমি মাদ্রাসায় যান।
সোমবার ঢাকার জামিয়া ইমদাদিয়া ফরিদাবাদে কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের কাউন্সিল অনুষ্ঠিত হবে। ওই কাউন্সিলে হেফাজত আমির অংশ নেবেন। এছাড়া সারা দেশ থেকে শত শত মাদ্রাসা শিক্ষক ও উলামায়ে কেরাম উপস্থিত থাকবেন। কাউন্সিলে সভাপতিত্ব করবেন বেফাকের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফী।

Top