আপডেটঃ
শেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রীভারতকে মাত্র ১৭৪ রানের চ্যালেঞ্জ বাংলাদেশেরবেনাপোল সীমান্তে অস্ত্র-গুলি মাদকদ্রব্য সহ আটক ১আগামী মনোনয়নে নেত্রীর গুডবুক ও দলীয় হাই কমান্ডের তালিকায় যারাকক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দিলেন টমটম চালককক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিতমিডিয়ার হাত বেঁধে দিয়েছে সরকার : নজরুলদলে নেই মুশফিক-মোস্তাফিজ, অভিষেক দু’জনেরগোলদিঘীর সৌন্দর্য্য বর্ধন, মাস্টার প্ল্যান ও ইমারত নির্মাণ বিধিমালা- ১৯৯৬ নিয়ে ৮ ও ৯নং ওয়ার্ডের জনসাধারণের সাথে কউকের মতবিনিময় সভা সম্পন্ন

নেইমারের গোলে পিএসজির জয়

nemar.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ লিগ ওয়ানে জয়রথ ছুটেই চলেছে পিএসজির। শনিবার তুলুজের মাঠ থেকে নেইমারের দেয়া একমাত্র গোলে জয় নিয়ে ফিরেছে উনাই এমেরির দল।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণ করে খেলতে থাকে পিএসজি। ম্যাচের পঞ্চম মিনিটেই গোলের সুযোগ পায় কিম্পেম্বে। তবে নেইমারের ক্রসে ফাঁকায় বল পেয়েও গোলরক্ষক বরাবর শট নিয়ে বসেন ফরাসি এই ডিফেন্ডার।

ম্যাচের ৩৯ মিনিটে নেইমারের প্রচেষ্টা শেষ মুহূর্তে কোনোমতে ঠেকিয়ে দেন গোলরক্ষক। বিরতির খানিক আগে ডান দিক থেকে ডি মারিয়ার বাঁ-পায়ের কর্নারে বল ক্রসবারে লাগে।

বিরতি থেকে ফিরেই গোলের সুযোগ তৈরি করেন নেইমার। তবে ব্রাজিলিয়ান তারকার ডান দিকে গোলমুখে বাড়ান বলে পা লাগাতে ব্যর্থ হন ডি মারিয়া।

অবশেষে ম্যাচের ৬৮ মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় পিএসজি। বাঁ-দিক থেকে ডি মারিয়ার ক্রস নিয়ন্ত্রণে নিয়ে একজনকে কাটিয়ে নেইমারের নেওয়া শট আরেক জনের পায়ে লেগে জালে ঢোকে। ম্যাচের ৭৮ মিনিটে নেইমারের শট পোস্টে ফিরে। বাকি সময় আরও কিছু সুযোগ সৃষ্টি করলেও ব্যবধান বাড়াতে পারেনি নেইমার-এমবাপেরা।

এ জয়ে ২৫ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। ১৩ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে অলিম্পিক মার্শেই।

Top