আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

নেইমারের গোলে পিএসজির জয়

nemar.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ লিগ ওয়ানে জয়রথ ছুটেই চলেছে পিএসজির। শনিবার তুলুজের মাঠ থেকে নেইমারের দেয়া একমাত্র গোলে জয় নিয়ে ফিরেছে উনাই এমেরির দল।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণ করে খেলতে থাকে পিএসজি। ম্যাচের পঞ্চম মিনিটেই গোলের সুযোগ পায় কিম্পেম্বে। তবে নেইমারের ক্রসে ফাঁকায় বল পেয়েও গোলরক্ষক বরাবর শট নিয়ে বসেন ফরাসি এই ডিফেন্ডার।

ম্যাচের ৩৯ মিনিটে নেইমারের প্রচেষ্টা শেষ মুহূর্তে কোনোমতে ঠেকিয়ে দেন গোলরক্ষক। বিরতির খানিক আগে ডান দিক থেকে ডি মারিয়ার বাঁ-পায়ের কর্নারে বল ক্রসবারে লাগে।

বিরতি থেকে ফিরেই গোলের সুযোগ তৈরি করেন নেইমার। তবে ব্রাজিলিয়ান তারকার ডান দিকে গোলমুখে বাড়ান বলে পা লাগাতে ব্যর্থ হন ডি মারিয়া।

অবশেষে ম্যাচের ৬৮ মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় পিএসজি। বাঁ-দিক থেকে ডি মারিয়ার ক্রস নিয়ন্ত্রণে নিয়ে একজনকে কাটিয়ে নেইমারের নেওয়া শট আরেক জনের পায়ে লেগে জালে ঢোকে। ম্যাচের ৭৮ মিনিটে নেইমারের শট পোস্টে ফিরে। বাকি সময় আরও কিছু সুযোগ সৃষ্টি করলেও ব্যবধান বাড়াতে পারেনি নেইমার-এমবাপেরা।

এ জয়ে ২৫ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। ১৩ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে অলিম্পিক মার্শেই।

Top