আপডেটঃ
মালয়েশীয়ায় লিফটের কেবল ছিড়ে নিহত শার্শা-ঝিকরগাছর ৩ যুবকের দাফন সম্পন্নসৌদি বিমানবন্দর লক্ষ্য করে ইয়েমেনের মিসাইল হামলাকোথায় মুখোমুখি হচ্ছেন কিম-ট্রাম্প?কলকাতার ‘চালবাজ’ সেন্সরে জমা পড়েছেজনবল নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডপাবলিক রিলেশনস ম্যানেজার নিয়োগ দেবে হোটেল প্যান প্যাসিফিকসম্পাদক পরিষদের উদ্বেগ যৌক্তিক: আইনমন্ত্রীকমনওয়েলথ শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছেন শেখ হাসিনাপুলিশের জেরায় যা জানালেন শামিঅনুমতি নেওয়ার পরও খালেদা জিয়ার সাক্ষাৎ পেলেন না বিএনপি নেতারাচট্টগ্রাম চাইল্ড কেয়ার হাসপাতালে জীবিত শিশু বদল করে মৃত শিশু:পরে মামলায় ফেরতচট্টগ্রাম পাহাড়ে অস্থিরতা প্রচুর অস্ত্রের মজুদ, একে-৪৭সহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারকক্সবাজারে প্রশ্নফাঁস চক্রের এক সদস্য আটকনাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের অভিভাবক হচ্ছেন শফি উল্লাহ ও ইমরানচকরিয়ায় ইউপি চেয়ারম্যানের মাইক্রোবাস চুরি: চালক আটক

নেইমারের গোলে পিএসজির জয়

nemar.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ লিগ ওয়ানে জয়রথ ছুটেই চলেছে পিএসজির। শনিবার তুলুজের মাঠ থেকে নেইমারের দেয়া একমাত্র গোলে জয় নিয়ে ফিরেছে উনাই এমেরির দল।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণ করে খেলতে থাকে পিএসজি। ম্যাচের পঞ্চম মিনিটেই গোলের সুযোগ পায় কিম্পেম্বে। তবে নেইমারের ক্রসে ফাঁকায় বল পেয়েও গোলরক্ষক বরাবর শট নিয়ে বসেন ফরাসি এই ডিফেন্ডার।

ম্যাচের ৩৯ মিনিটে নেইমারের প্রচেষ্টা শেষ মুহূর্তে কোনোমতে ঠেকিয়ে দেন গোলরক্ষক। বিরতির খানিক আগে ডান দিক থেকে ডি মারিয়ার বাঁ-পায়ের কর্নারে বল ক্রসবারে লাগে।

বিরতি থেকে ফিরেই গোলের সুযোগ তৈরি করেন নেইমার। তবে ব্রাজিলিয়ান তারকার ডান দিকে গোলমুখে বাড়ান বলে পা লাগাতে ব্যর্থ হন ডি মারিয়া।

অবশেষে ম্যাচের ৬৮ মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় পিএসজি। বাঁ-দিক থেকে ডি মারিয়ার ক্রস নিয়ন্ত্রণে নিয়ে একজনকে কাটিয়ে নেইমারের নেওয়া শট আরেক জনের পায়ে লেগে জালে ঢোকে। ম্যাচের ৭৮ মিনিটে নেইমারের শট পোস্টে ফিরে। বাকি সময় আরও কিছু সুযোগ সৃষ্টি করলেও ব্যবধান বাড়াতে পারেনি নেইমার-এমবাপেরা।

এ জয়ে ২৫ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। ১৩ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে অলিম্পিক মার্শেই।

Top