আপডেটঃ
নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে পাহাড় ধ্বসে ৫ জনের মৃত্যু : ১ জন কে জীবিত উদ্ধারঅভিভাবকহীন মারুফা কর্ণফুলী থানায়রোহিঙ্গা শিশুদের সাথে সময় কাটালেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কাতাসফিয়া হত্যায় ৩য় পক্ষের ইন্দন খতিয়ে দেখার দাবি বাবারকক্সবাজারে প্রিয়াঙ্কা, বিকেলে যাবেন রোহিঙ্গা ক্যাম্পেচৌফলদন্ডীর সন্তান হিসাবে ইয়াবা নির্মুলে দু একটা কথা আমাকে বলতে হবেব্যবসায়ী সেলিমের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধননকল ও ভেজাল প্রতিরোধে ঈদগাও বাজারে অভিযানরোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে বাংলাদেশে প্রিয়াঙ্কা চোপড়ানামাজ পড়ার সময় যদি পেছনের সারি থেকে বাচ্চাদের হাসির আওয়াজ না আসে, তাহলে পরবর্তী প্রজন্মের ব্যাপারে ভয় করুন”প্রধানমন্ত্রীর ‘নির্বাচিত ১০০ ভাষণ’ সব সরকারি দফতরে রাখার নির্দেশএমপিওভুক্ত শিক্ষকদের দলীয় রাজনীতি নিষিদ্ধ হচ্ছেঈদগড়ে পুলিশের অভিযানে গাঁজাসহ ১ ব্যবসায়ী আটকরামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের পৃথক অভিযান ২৫ হাজার পিস ইয়াবাসহ আটক চারমৃত্যুর আগে স্টিব জবস হাসপাতালের বিছানায় শুয়ে জীবন সম্পর্কে যা বললেন

চট্টগ্রাম মুসলিম হল ইনষ্টিটিউটে কৃতি শিক্ষার্থী শিক্ষানুরাগীদের পুরস্কার বিতরণ ও সম্বর্ধনা অনুষ্ঠিত:

sheuly-1.jpg

জে,জে বিশেষ প্রতিবেদক:

নগরীর ঐতিহ্যবাহী মুসলিম ইনষ্টিটিউট হলে শিক্ষা অন্বেষা ফাউন্ডেশনের উদ্যোগে “শিক্ষা অন্বেষা শিশু মেলা -২০১৮” অনুষ্ঠিত হয়।

এতে শিক্ষা ও শিশু সাহিত্য বিষয়ক পত্রিকা মাসিক ‘শিক্ষা অন্বেষা’র ১৪তম বর্ষ উপলক্ষে গতকাল ১০ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার বিকাল ৫টায় চট্টগ্রামের মুসলিম ইনষ্টিটিউট হলে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে আয়োজন করা হয়।

এতে শিক্ষা অন্বেষা ফাউন্ডেশনের উদ্যোগে গুণী শিক্ষক-শিক্ষানুরাগী সংবর্ধনা, শিক্ষা অন্বেষা মেধাবৃত্তিপ্রাপ্ত কৃতী শিক্ষার্থী সংবর্ধনা, শিশু চিত্রাংকন প্রতিযোগিতা, চিত্রাংকনে বিজয়ী ও অংশগ্রহণকারীদের পুরষ্কার বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সম্মানিত প্রতিষ্ঠাতা শিক্ষানুরাগী জনাব লায়ন মোঃ মুজিবুর রহমান।

এতে বিশেষ অতিথি হিসেবে আরোও উপস্থিত ছিলেন বিশিষ্ট কলামিস্ট ও কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের সদস্য মাহবুবা সুলতানা শিউলি।

অনুষ্ঠানে চট্টগ্রাম শহরের বহু শিক্ষানুরাগী ব্যক্তিবর্গসহ শিক্ষা অন্বেষা ফাউন্ডেশন এর সভাপতি অধ্যাপক মোঃ ইসহাক চৌধুরী, নির্বাহী পরিচালক মোঃ জসীম উদ্দিন চৌধুরী ও মেধাবৃত্তি পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি জনাব শামসুদ্দীন শিশিরসহ অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা জানান, শিক্ষা অন্বেষা ফাউন্ডেশন একটি মহৎ উদ্যোগ গ্রহণ করেছে। যা আলোকিত মানুষ গড়ার কাজে বেশ সমাদৃত হয়েছে।

সুতরাং সংঘটনটির উত্তরোত্তর সাফল্য কামনা এবং অনুষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েন সকলে।

Top