আপডেটঃ
ওয়াইফাইয়ের গতি বাড়ানোর জাদুকরি ৪ উপায়কক্সবাজার থানার ওসির কক্ষে ভুয়া মেজর, অত:পর শ্রীঘরে…এবারও হজের খুতবায় নতুন খতিবফাইনালে হেরে গেল বাংলাদেশের মেয়েরানির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই : কাদেরযারা নাগরিক স্বাধীনতা কেড়ে নেয় তারা আগ্রাসী শক্তিফেসবুক-টুইটারে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কোনো আইডি নেইজাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেইচট্টগ্রাম ফয়স’লেকে নৃশংস খুনের ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন– সাবেক স্বামীকে খুন করতে চীন দেশ হতে বাংলাদেশ আগমণ ডাঃ রুকসানারউখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আরনিরাপদ বাংলাদেশের দাবিতে আসুন ঐক্যবদ্ধ হই: ফখরুল

চট্টগ্রাম মুসলিম হল ইনষ্টিটিউটে কৃতি শিক্ষার্থী শিক্ষানুরাগীদের পুরস্কার বিতরণ ও সম্বর্ধনা অনুষ্ঠিত:

sheuly-1.jpg

জে,জে বিশেষ প্রতিবেদক:

নগরীর ঐতিহ্যবাহী মুসলিম ইনষ্টিটিউট হলে শিক্ষা অন্বেষা ফাউন্ডেশনের উদ্যোগে “শিক্ষা অন্বেষা শিশু মেলা -২০১৮” অনুষ্ঠিত হয়।

এতে শিক্ষা ও শিশু সাহিত্য বিষয়ক পত্রিকা মাসিক ‘শিক্ষা অন্বেষা’র ১৪তম বর্ষ উপলক্ষে গতকাল ১০ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার বিকাল ৫টায় চট্টগ্রামের মুসলিম ইনষ্টিটিউট হলে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে আয়োজন করা হয়।

এতে শিক্ষা অন্বেষা ফাউন্ডেশনের উদ্যোগে গুণী শিক্ষক-শিক্ষানুরাগী সংবর্ধনা, শিক্ষা অন্বেষা মেধাবৃত্তিপ্রাপ্ত কৃতী শিক্ষার্থী সংবর্ধনা, শিশু চিত্রাংকন প্রতিযোগিতা, চিত্রাংকনে বিজয়ী ও অংশগ্রহণকারীদের পুরষ্কার বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সম্মানিত প্রতিষ্ঠাতা শিক্ষানুরাগী জনাব লায়ন মোঃ মুজিবুর রহমান।

এতে বিশেষ অতিথি হিসেবে আরোও উপস্থিত ছিলেন বিশিষ্ট কলামিস্ট ও কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের সদস্য মাহবুবা সুলতানা শিউলি।

অনুষ্ঠানে চট্টগ্রাম শহরের বহু শিক্ষানুরাগী ব্যক্তিবর্গসহ শিক্ষা অন্বেষা ফাউন্ডেশন এর সভাপতি অধ্যাপক মোঃ ইসহাক চৌধুরী, নির্বাহী পরিচালক মোঃ জসীম উদ্দিন চৌধুরী ও মেধাবৃত্তি পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি জনাব শামসুদ্দীন শিশিরসহ অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা জানান, শিক্ষা অন্বেষা ফাউন্ডেশন একটি মহৎ উদ্যোগ গ্রহণ করেছে। যা আলোকিত মানুষ গড়ার কাজে বেশ সমাদৃত হয়েছে।

সুতরাং সংঘটনটির উত্তরোত্তর সাফল্য কামনা এবং অনুষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েন সকলে।

Top