আপডেটঃ
নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে পাহাড় ধ্বসে ৫ জনের মৃত্যু : ১ জন কে জীবিত উদ্ধারঅভিভাবকহীন মারুফা কর্ণফুলী থানায়রোহিঙ্গা শিশুদের সাথে সময় কাটালেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কাতাসফিয়া হত্যায় ৩য় পক্ষের ইন্দন খতিয়ে দেখার দাবি বাবারকক্সবাজারে প্রিয়াঙ্কা, বিকেলে যাবেন রোহিঙ্গা ক্যাম্পেচৌফলদন্ডীর সন্তান হিসাবে ইয়াবা নির্মুলে দু একটা কথা আমাকে বলতে হবেব্যবসায়ী সেলিমের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধননকল ও ভেজাল প্রতিরোধে ঈদগাও বাজারে অভিযানরোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে বাংলাদেশে প্রিয়াঙ্কা চোপড়ানামাজ পড়ার সময় যদি পেছনের সারি থেকে বাচ্চাদের হাসির আওয়াজ না আসে, তাহলে পরবর্তী প্রজন্মের ব্যাপারে ভয় করুন”প্রধানমন্ত্রীর ‘নির্বাচিত ১০০ ভাষণ’ সব সরকারি দফতরে রাখার নির্দেশএমপিওভুক্ত শিক্ষকদের দলীয় রাজনীতি নিষিদ্ধ হচ্ছেঈদগড়ে পুলিশের অভিযানে গাঁজাসহ ১ ব্যবসায়ী আটকরামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের পৃথক অভিযান ২৫ হাজার পিস ইয়াবাসহ আটক চারমৃত্যুর আগে স্টিব জবস হাসপাতালের বিছানায় শুয়ে জীবন সম্পর্কে যা বললেন

খালেদার সাজা দুর্নীতিবাজদের জন্য সতর্কবার্তা : কাদের

Obaidul.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ দুর্নীতির দায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা বাংলাদেশের দুর্নীতিপ্রবণ রাজনীতিকদের জন্য সতর্কবার্তা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ৮ ফেব্রুয়ারি ১০ বছর পর একটি মামলার রায় হয়েছে। এ রায়টি যে যেভাবেই দেখুন না কেন আমি অন্যভাবে দেখছি। এ রায়ের মাধ্যমে দুর্নীতিবাজরা সতর্ক হয়ে যাবে। আমি এভাবেই বিষয়টিকে দেখছি।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জের কাঁচপুর, মেঘনা ও গোমতী দ্বিতীয় সেতু নির্মাণের বিদ্যমান প্রকল্পের সুপার স্ট্রাকচারের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, আমি মির্জা ফখরুল সাহেবের জায়গায় থাকলে একই কথা বলতাম। এটা বলবেই। কেউ কী মেনে নেয় সে দুর্নীতিবাজ। তবে বিএনপি তাদের গঠনতন্ত্র থেকে সাত ধারা রায়ের আগে রাতের আঁধারে তুলে দিয়ে প্রমাণ করেছে তারা আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল।

ওবায়দুল কাদের বলেন, পলিটিক্যাল বক্তব্য ভালো কাজকে ঢেকে দিচ্ছে। পলিটিক্যাল বক্তব্য দিয়ে প্রতিপক্ষকে ঘায়েল করা আমাদের মুখ্য কাজ নয়। দেশের উন্নয়নটা আমাদের কাছে মুখ্য। রাজনীতি আছে, থাকবে। রাজনৈতিক দল আছে, দেশে নির্বাচন আছে, এসব জেল-জুলুমও থাকে। জেল-জুলুম এগুলো সহ্য করেই ক্ষমতায় এসেছি। আমাদের নেত্রীকেও জেল খাটতে হয়েছে। আমার নিজেরও চার বছরের জেলজীবন। এগুলোই আমাদের জীবন। জেলে যাওয়াটা রাজনীতির অনুসঙ্গ।

সেতুমন্ত্রী বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট নিরসনের জন্য দ্বিতীয় কাঁচপুর, দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় মেঘনা-গোমতী এ তিনটি নতুন ফোর লেন সেতু নির্মাণ করা হচ্ছে। যেটা আগে ছিল দুই লেনের সেতু। রাস্তা ফোর লেন আর সেতু দুই লেন হওয়ার কারণে রাস্তায় যানজট হতো।

এ সময় সেতুর প্রকল্প পরিচালক সাইদুল হক, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমনসহ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Top