আপডেটঃ
চট্টগ্রাম বাঁশখালীতে সন্ত্রাসী হামলা: দোকান ভাংচুর ও মালামাল লুটবেনাপোল হুন্ডির টাকা ফেনসিডিল নারী শিশু সহ পাচারকারী আটককমলকে নৌকা প্রতীকে বিজয়ী করতে দলে দলে দেশে ফিরছে সদর ও রামু উপজেলার প্রবাসীরানির্বাচনের আগে ওয়াজ মাহফিলের অনুমতি না দেয়ার নির্দেশখেতাবপ্রাপ্ত ১০১ মুক্তিযোদ্ধাকে সম্মানী দিলেন প্রধানমন্ত্রীসংসদ নির্বাচন: ‘ক্লিন ইমেজের ক্যান্ডিডেট’ বলতে কী বোঝেন প্রার্থীরা?এক নজরে বিশ্বের সেরা কয়েকটি ভ্রমণ গন্তব্যবিএনপির মনোনয়ন প্রত্যাশীদের শেষ দিনের সাক্ষাৎকার শুরুসশস্ত্র বাহিনী দিবস শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাটেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢলকক্সবাজারের জয়া চৌধুরী পোলিং এজেন্ট উপ কমিটির সদস্য মনোনীত।। বিভিন্ন মহলের অভিনন্দন।।যশোরে মা-ছেলে, স্বামী-স্ত্রীসহ ৪১ জন ধানের শীষের মনোনয়ন প্রত্যাশীবিএনপির অভিযোগ ঢালাও, নির্দিষ্ট প্রস্তাব পেলে তদন্ত করে ব্যবস্থাজিএম রহিমুল্লাহর মৃত্যুতে লুৎফুর রহমান কাজলের শোক

শারজাহ’তে জাতীয়তাবাদী ফোরামের সভায় বেগম জিয়ার মুক্তি দাবী

sharjah.jpg

এম এনাম হোসেন, সংযুক্ত আরব আমিরাত :

স্বাধীনতা স্বার্বভৌমত্বের অতন্দ্র প্রহরী দেশনেত্রী বেগম খালেদা জিয়া। জনতার হৃদয়ের স্পন্দন, বাংলাদেশী জাতীয়তাবাদের মমতাময় জননী, দেশমাতা বেগম খালেদা জিয়া একটি দেশের গনতন্ত্রের নাম। যেখানে সারাদেশ আজকে কারাগারে পরিনত হয়েছে, সেখানে একটি রুমে আমাদের মাকে আবদ্ধ করা মানে জাতির সাথে তামাশা করা। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গ্রেফতারের প্রতিবাদে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের উদ্দ্যগে আয়োজিত সভায় বক্তারা এসব কথা বলেন।

সংগঠনের আহবায়ক আলহাজ্ব শরাফত আলীর সভাপতিত্বে সদস্য সচিব মোহাম্মদ জাকির হোসেন খতিবের পরিচালনায় এতে বক্তব্য রাখেন সিনিয়র যূগ্ম-আহবায়ক আলহাজ্ব দিদারুল আলম, যূগ্ম-আহবায়ক যথাক্রমে নুরুন্নবী চৌধুরী নুরু ও আবুধাবী শাখার সভাপতি সরোয়ার আলম ভূট্টো, শারজাহ শাখার সভাপতি সেলিম উদ্দিন খান, আজমান শাখার আহবায়ক তছলিম উদ্দিন চৌধুরী, সিনিয়র যূগ্ম-সদস্য সচিব ও দুবাই শাখার সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন, উপদেষ্টা পরিষদ সদস্য ও দুবাই শাখার সহ-সভাপতি মোহাম্মদ আজিম উদ্দিন তালুকদার, বিএনপি নেতা রেটারিয়ান জসিম উদ্দিন, যূগ্ম- সদস্য সচিব ও শারজাহ শাখার সাধারন সম্পাদক এস এম মোদাচ্ছের শাহ, আবুধাবী শাখার সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন বকুল, দুবাইয়ের সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা মজিবুল হক মন্জু, ছালে গফুর ময়ুর, নাছির উদ্দিন, সনজিত শীল প্রমূখ।

বক্তারা আরো বলেন, হাসিনা গংরা ভয়ে কুপোকাত হয়ে গেছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আকাশচুম্বী জনপ্রিয়তাই হাসিনা লীগের মাথা নষ্ট, তাই পথ হারা শিয়ালের মত তারা পাগল হয়ে গেছে।

বক্তারা বলেন, যুগে যুগে গাদ্ধারদের অবস্থা কি হয়েছিল তা ইতিহাসে লিপিবদ্ধ আছে, লেডি হিটলার হাসিনা ও এর বাহিরে নয়। জনতা তা দেখার অপেক্ষায় কিন্তু তা বেশি দূরে নয়, সময় ঘনিয়ে আসছে এবং এ দেশের জনগন তার সমুচিত ও দাতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত হয়ে আছে।

বক্তারা অনতিবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আগামী ২৪ ঘন্টার মধ্যে মুক্তির দাবী জানিয়েছে। ততসঙ্গে চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ডাক্তার শাহাদাত হোসেন সহ সারাদেশে গ্রেফতারকৃত বিএনপি, মহিলাদল, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের মুক্তির জোড দাবী জানিয়েছে ।

Top