আপডেটঃ
বনপা’র উদ্যোগে ‘মহাকাশে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল ২৬ মেনাইক্ষ্যংছড়ির ঘুমধুমে পাহাড় ধ্বসে ৫ জনের মৃত্যু : ১ জন কে জীবিত উদ্ধারঅভিভাবকহীন মারুফা কর্ণফুলী থানায়রোহিঙ্গা শিশুদের সাথে সময় কাটালেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কাতাসফিয়া হত্যায় ৩য় পক্ষের ইন্দন খতিয়ে দেখার দাবি বাবারকক্সবাজারে প্রিয়াঙ্কা, বিকেলে যাবেন রোহিঙ্গা ক্যাম্পেচৌফলদন্ডীর সন্তান হিসাবে ইয়াবা নির্মুলে দু একটা কথা আমাকে বলতে হবেব্যবসায়ী সেলিমের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধননকল ও ভেজাল প্রতিরোধে ঈদগাও বাজারে অভিযানরোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে বাংলাদেশে প্রিয়াঙ্কা চোপড়ানামাজ পড়ার সময় যদি পেছনের সারি থেকে বাচ্চাদের হাসির আওয়াজ না আসে, তাহলে পরবর্তী প্রজন্মের ব্যাপারে ভয় করুন”প্রধানমন্ত্রীর ‘নির্বাচিত ১০০ ভাষণ’ সব সরকারি দফতরে রাখার নির্দেশএমপিওভুক্ত শিক্ষকদের দলীয় রাজনীতি নিষিদ্ধ হচ্ছেঈদগড়ে পুলিশের অভিযানে গাঁজাসহ ১ ব্যবসায়ী আটকরামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের পৃথক অভিযান ২৫ হাজার পিস ইয়াবাসহ আটক চার

শারজাহ’তে জাতীয়তাবাদী ফোরামের সভায় বেগম জিয়ার মুক্তি দাবী

sharjah.jpg

এম এনাম হোসেন, সংযুক্ত আরব আমিরাত :

স্বাধীনতা স্বার্বভৌমত্বের অতন্দ্র প্রহরী দেশনেত্রী বেগম খালেদা জিয়া। জনতার হৃদয়ের স্পন্দন, বাংলাদেশী জাতীয়তাবাদের মমতাময় জননী, দেশমাতা বেগম খালেদা জিয়া একটি দেশের গনতন্ত্রের নাম। যেখানে সারাদেশ আজকে কারাগারে পরিনত হয়েছে, সেখানে একটি রুমে আমাদের মাকে আবদ্ধ করা মানে জাতির সাথে তামাশা করা। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গ্রেফতারের প্রতিবাদে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের উদ্দ্যগে আয়োজিত সভায় বক্তারা এসব কথা বলেন।

সংগঠনের আহবায়ক আলহাজ্ব শরাফত আলীর সভাপতিত্বে সদস্য সচিব মোহাম্মদ জাকির হোসেন খতিবের পরিচালনায় এতে বক্তব্য রাখেন সিনিয়র যূগ্ম-আহবায়ক আলহাজ্ব দিদারুল আলম, যূগ্ম-আহবায়ক যথাক্রমে নুরুন্নবী চৌধুরী নুরু ও আবুধাবী শাখার সভাপতি সরোয়ার আলম ভূট্টো, শারজাহ শাখার সভাপতি সেলিম উদ্দিন খান, আজমান শাখার আহবায়ক তছলিম উদ্দিন চৌধুরী, সিনিয়র যূগ্ম-সদস্য সচিব ও দুবাই শাখার সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন, উপদেষ্টা পরিষদ সদস্য ও দুবাই শাখার সহ-সভাপতি মোহাম্মদ আজিম উদ্দিন তালুকদার, বিএনপি নেতা রেটারিয়ান জসিম উদ্দিন, যূগ্ম- সদস্য সচিব ও শারজাহ শাখার সাধারন সম্পাদক এস এম মোদাচ্ছের শাহ, আবুধাবী শাখার সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন বকুল, দুবাইয়ের সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা মজিবুল হক মন্জু, ছালে গফুর ময়ুর, নাছির উদ্দিন, সনজিত শীল প্রমূখ।

বক্তারা আরো বলেন, হাসিনা গংরা ভয়ে কুপোকাত হয়ে গেছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আকাশচুম্বী জনপ্রিয়তাই হাসিনা লীগের মাথা নষ্ট, তাই পথ হারা শিয়ালের মত তারা পাগল হয়ে গেছে।

বক্তারা বলেন, যুগে যুগে গাদ্ধারদের অবস্থা কি হয়েছিল তা ইতিহাসে লিপিবদ্ধ আছে, লেডি হিটলার হাসিনা ও এর বাহিরে নয়। জনতা তা দেখার অপেক্ষায় কিন্তু তা বেশি দূরে নয়, সময় ঘনিয়ে আসছে এবং এ দেশের জনগন তার সমুচিত ও দাতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত হয়ে আছে।

বক্তারা অনতিবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আগামী ২৪ ঘন্টার মধ্যে মুক্তির দাবী জানিয়েছে। ততসঙ্গে চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ডাক্তার শাহাদাত হোসেন সহ সারাদেশে গ্রেফতারকৃত বিএনপি, মহিলাদল, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের মুক্তির জোড দাবী জানিয়েছে ।

Top