আপডেটঃ
কক্সবাজারের  হাফেজ ইয়াসিন আরাফাত সংবর্ধিতরোহিঙ্গারা আগের মতোই নৃশংসতার ঝুঁকিতে : ইউরোপীয় পার্লামেন্টউখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক এসএম জাকির হোসাইন এর ঔষুধ বিতরণ:স্বার্থপর নিষ্ঠুর সমাজের উৎপাদন ধর্ষকউন্নয়নের প্রতীক নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধ হোন- সাফিয়া খাতুনঅনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশসোমবারই চালু হচ্ছে ফোর-জিসমুদ্র সৈকতের বীচ কর্মী শহিদুল্লা রানার চাদাঁবাজিতে অতিষ্ঠ সাধারন হকাররা।নেগেটিভ চরিত্রেও বাজিমাত করেছেন এই নায়করা!নতুন আইনে সৌদিতে বেকার হবেন কয়েক লাখ শ্রমিকশ্রীলঙ্কার সিরিজ জয়, না টাইগারদের ঘুরে দাঁড়ানো?বেগম জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে যাবে না বিএনপিসাতকানিয়ায় নদী ভাঙন প্রতিরোধ বাঁধ ধসে যাওয়ার আশঙ্কাশার্শায় ধর্মসভায় উস্কানিমুলক বক্তব্য দেয়ায় মাওলানা আল গালিব গ্রেফতারকারাবন্দিদের মাঝে আইনগত সহায়তা বৃদ্ধি বিষয়ক সভা

নার্স নিয়োগ পরীক্ষা ৯ ফেব্রুয়ারি

Nurse.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন সেবা পরিদপ্তরের ‘সিনিয়র স্টাফ নার্স’ পদের নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন। প্রশ্ন ফাঁসের অভিযোগে বাতিল হওয়া এই পরীক্ষা আবার অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৯ ফেব্রুয়ারি শুক্রবার।

ঢাকার ১২টি কেন্দ্রে আগামী ৯ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১০০ নম্বরের পরীক্ষা হবে এমসিকিউ পদ্ধতিতে। এতে অংশগ্রহণ করবেন ১৬ হাজার ৯০০ পরীক্ষার্থী।

গত বছরের ৬ অক্টোবর সিনিয়র স্টাফ নার্স পদে এমসিকিউ পদ্ধতির ওই পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরে প্রশ্ন ফাঁসের অভিযোগ উঠলে পরীক্ষা বাতিল করে পিএসসি।

পরীক্ষার্থীরা ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। পরীক্ষা হলে কোনো বই, ব্যাগ, হাতঘড়ি, মোবাইল বা ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ করা নিষেধ।

বিস্তারিত জানতে নিচের লিংকটি দেখুন-

Top