আপডেটঃ
কক্সবাজারের  হাফেজ ইয়াসিন আরাফাত সংবর্ধিতরোহিঙ্গারা আগের মতোই নৃশংসতার ঝুঁকিতে : ইউরোপীয় পার্লামেন্টউখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক এসএম জাকির হোসাইন এর ঔষুধ বিতরণ:স্বার্থপর নিষ্ঠুর সমাজের উৎপাদন ধর্ষকউন্নয়নের প্রতীক নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধ হোন- সাফিয়া খাতুনঅনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশসোমবারই চালু হচ্ছে ফোর-জিসমুদ্র সৈকতের বীচ কর্মী শহিদুল্লা রানার চাদাঁবাজিতে অতিষ্ঠ সাধারন হকাররা।নেগেটিভ চরিত্রেও বাজিমাত করেছেন এই নায়করা!নতুন আইনে সৌদিতে বেকার হবেন কয়েক লাখ শ্রমিকশ্রীলঙ্কার সিরিজ জয়, না টাইগারদের ঘুরে দাঁড়ানো?বেগম জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে যাবে না বিএনপিসাতকানিয়ায় নদী ভাঙন প্রতিরোধ বাঁধ ধসে যাওয়ার আশঙ্কাশার্শায় ধর্মসভায় উস্কানিমুলক বক্তব্য দেয়ায় মাওলানা আল গালিব গ্রেফতারকারাবন্দিদের মাঝে আইনগত সহায়তা বৃদ্ধি বিষয়ক সভা

রাত পোহালেই কক্সবাজার অনলাইন সাংবাদিকদের মিলন মেলা

Screenshot_2018-01-23-23-46-08-1.png

 

ওয়ান নিউজ

বহুল প্রতীক্ষিত দিনটি অবশেষে ঘনিয়ে এসেছে। রাত পোহালেই (২৪ জানুয়ারি) শুরু হচ্ছে কক্সবাজারের অনলাইন সাংবাদিকদের দুই দিনব্যাপী মিলনমেলা। প্রবালদ্বীপ সেন্টমার্টিনেরই বসছে কক্সবাজারের অনলাইন সাংবাদিকদের এই মিলনমেলা। ভোর নামলেই এই আনন্দযাত্রায় শামিল হবে কক্সবাজারের একঝাঁক অনলাইন সাংবাদিক। এই আনন্দযাত্রার সব প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। মিলনমেলার প্রধান সমন্বয়কারী জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক ও কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি সিবিএন সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রতিবছরের ধারবাহিকতায় চলতি বছরও কক্সবাজারের অনলাইন সাংবাদিকদের মিলনমেলার আয়োজন করা হয়েছে। এবারের ভেন্যু হলো সেন্টমার্টিন। এই মিলনমেলায় কক্সবাজারের বিভিন্ন অনলাইনে কর্মরত ও জাতীয় পর্যায়েরসহ ৬০-৭০ সাংবাদিক অংশ নিচ্ছেন। সবাই ইতিমধ্যে রেজিষ্ট্রেশন সম্পন্ন করেছে। ঢাকার অতিথিরাও কক্সবাজারে এসে অবস্থান করছেন। এখন অপেক্ষা শুধু ভোর ৬টার!

অধ্যাপক আকতার চৌধুরী ওয়ান নিউজকে  জানান, মিলনমেলাকে আনন্দময় ও পরিপূর্ণ করে তোলার জন্য নানা কর্মসূচী রাখা হয়েছে। তার মধ্যে রয়েছে ‘প্রবালদ্বীপের সমস্যা ও সম্ভাবনা’ শীর্ষক রচনা প্রতিযোগিতা, র‌্যাফল ড্র, প্রীতি ফুটবল ম্যাচসহ আরো কয়েকটি কর্মসূচী ।

উল্লেখ্য, সেন্টমার্টিনের এই মিলনমেলায় যাত্রা হবে ভোর সাড়ে ৬টায়। এর আগে ৬টা ১৫ মিনিটের মধ্যে সবাইকে প্রেসক্লাবে অবস্থান করতে হবে। এছাড়াও সাড়ে ৬টায় রুমালিয়ার ছড়া চৌধুরী ভবন চত্বর থেকেও গাড়ি ধরা যাবে। সেখানে সরাসরি টেকনাফ  যাত্রা করবে বাস।

Top