আপডেটঃ
কমলকে নৌকা প্রতীকে বিজয়ী করতে দলে দলে দেশে ফিরছে সদর ও রামু উপজেলার প্রবাসীরানির্বাচনের আগে ওয়াজ মাহফিলের অনুমতি না দেয়ার নির্দেশখেতাবপ্রাপ্ত ১০১ মুক্তিযোদ্ধাকে সম্মানী দিলেন প্রধানমন্ত্রীসংসদ নির্বাচন: ‘ক্লিন ইমেজের ক্যান্ডিডেট’ বলতে কী বোঝেন প্রার্থীরা?এক নজরে বিশ্বের সেরা কয়েকটি ভ্রমণ গন্তব্যবিএনপির মনোনয়ন প্রত্যাশীদের শেষ দিনের সাক্ষাৎকার শুরুসশস্ত্র বাহিনী দিবস শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাটেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢলকক্সবাজারের জয়া চৌধুরী পোলিং এজেন্ট উপ কমিটির সদস্য মনোনীত।। বিভিন্ন মহলের অভিনন্দন।।যশোরে মা-ছেলে, স্বামী-স্ত্রীসহ ৪১ জন ধানের শীষের মনোনয়ন প্রত্যাশীবিএনপির অভিযোগ ঢালাও, নির্দিষ্ট প্রস্তাব পেলে তদন্ত করে ব্যবস্থাজিএম রহিমুল্লাহর মৃত্যুতে লুৎফুর রহমান কাজলের শোকরফিকুল ইসলাম মিয়া গ্রেফতারশেষ চেষ্টা ৩০ ডিসেম্বর: ফখরুল

রাত পোহালেই কক্সবাজার অনলাইন সাংবাদিকদের মিলন মেলা

Screenshot_2018-01-23-23-46-08-1.png

 

ওয়ান নিউজ

বহুল প্রতীক্ষিত দিনটি অবশেষে ঘনিয়ে এসেছে। রাত পোহালেই (২৪ জানুয়ারি) শুরু হচ্ছে কক্সবাজারের অনলাইন সাংবাদিকদের দুই দিনব্যাপী মিলনমেলা। প্রবালদ্বীপ সেন্টমার্টিনেরই বসছে কক্সবাজারের অনলাইন সাংবাদিকদের এই মিলনমেলা। ভোর নামলেই এই আনন্দযাত্রায় শামিল হবে কক্সবাজারের একঝাঁক অনলাইন সাংবাদিক। এই আনন্দযাত্রার সব প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। মিলনমেলার প্রধান সমন্বয়কারী জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক ও কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি সিবিএন সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রতিবছরের ধারবাহিকতায় চলতি বছরও কক্সবাজারের অনলাইন সাংবাদিকদের মিলনমেলার আয়োজন করা হয়েছে। এবারের ভেন্যু হলো সেন্টমার্টিন। এই মিলনমেলায় কক্সবাজারের বিভিন্ন অনলাইনে কর্মরত ও জাতীয় পর্যায়েরসহ ৬০-৭০ সাংবাদিক অংশ নিচ্ছেন। সবাই ইতিমধ্যে রেজিষ্ট্রেশন সম্পন্ন করেছে। ঢাকার অতিথিরাও কক্সবাজারে এসে অবস্থান করছেন। এখন অপেক্ষা শুধু ভোর ৬টার!

অধ্যাপক আকতার চৌধুরী ওয়ান নিউজকে  জানান, মিলনমেলাকে আনন্দময় ও পরিপূর্ণ করে তোলার জন্য নানা কর্মসূচী রাখা হয়েছে। তার মধ্যে রয়েছে ‘প্রবালদ্বীপের সমস্যা ও সম্ভাবনা’ শীর্ষক রচনা প্রতিযোগিতা, র‌্যাফল ড্র, প্রীতি ফুটবল ম্যাচসহ আরো কয়েকটি কর্মসূচী ।

উল্লেখ্য, সেন্টমার্টিনের এই মিলনমেলায় যাত্রা হবে ভোর সাড়ে ৬টায়। এর আগে ৬টা ১৫ মিনিটের মধ্যে সবাইকে প্রেসক্লাবে অবস্থান করতে হবে। এছাড়াও সাড়ে ৬টায় রুমালিয়ার ছড়া চৌধুরী ভবন চত্বর থেকেও গাড়ি ধরা যাবে। সেখানে সরাসরি টেকনাফ  যাত্রা করবে বাস।

Top