আপডেটঃ
কমলকে নৌকা প্রতীকে বিজয়ী করতে দলে দলে দেশে ফিরছে সদর ও রামু উপজেলার প্রবাসীরানির্বাচনের আগে ওয়াজ মাহফিলের অনুমতি না দেয়ার নির্দেশখেতাবপ্রাপ্ত ১০১ মুক্তিযোদ্ধাকে সম্মানী দিলেন প্রধানমন্ত্রীসংসদ নির্বাচন: ‘ক্লিন ইমেজের ক্যান্ডিডেট’ বলতে কী বোঝেন প্রার্থীরা?এক নজরে বিশ্বের সেরা কয়েকটি ভ্রমণ গন্তব্যবিএনপির মনোনয়ন প্রত্যাশীদের শেষ দিনের সাক্ষাৎকার শুরুসশস্ত্র বাহিনী দিবস শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাটেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢলকক্সবাজারের জয়া চৌধুরী পোলিং এজেন্ট উপ কমিটির সদস্য মনোনীত।। বিভিন্ন মহলের অভিনন্দন।।যশোরে মা-ছেলে, স্বামী-স্ত্রীসহ ৪১ জন ধানের শীষের মনোনয়ন প্রত্যাশীবিএনপির অভিযোগ ঢালাও, নির্দিষ্ট প্রস্তাব পেলে তদন্ত করে ব্যবস্থাজিএম রহিমুল্লাহর মৃত্যুতে লুৎফুর রহমান কাজলের শোকরফিকুল ইসলাম মিয়া গ্রেফতারশেষ চেষ্টা ৩০ ডিসেম্বর: ফখরুল

আমি আমার শহরের লিডার: আইভী

Ivi.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, রাজনীতি করতে গেলে অনেক কিছুই হয়। তবে এসব নিয়ে আমার কোনো অভিযোগ নেই।
আজ মঙ্গলবার রাজধানীর বেসরকারি ল্যাবএইড হাসপাতালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
নারায়ণগঞ্জ শহরে ফুটপাতে হকার বসানো ও উচ্ছেদ নিয়ে গত মঙ্গলবার বিকেলে সংসদ সদস্য শামীম ওসমান ও আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আইভীসহ অনেকেই আহত হন।
এ ঘটনার দুদিন পর বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ নগরভবনে অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। পরে তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।
চিকিৎসা শেষে আজ সাংবাদিকদের সামনে আসেন আইভী।
তিনি বলেন, হকাররা হকারদের জায়গায় থাকবেন। আর নাগরিকরা তাদের অধিকার ফিরে পাবেন। ফুটপাত নাগরিকেদের। এটি হকারদের স্থান নয়। নারায়ণগঞ্জবাসী আইভীকে দেখেছে। আইভী আছে। এখানে সত্যের জয় হবে। নৈতিকতার জয় হবেই।
তিনি আরো বলেন, আমাদের মনোবল কেউ কেড়ে নিতে পারবে না। প্রাধানমন্ত্রী শেষ হাসিনা ঘোষিত মধ্যম আয়ের দেশের জন্য আমরা কাজ করব।
ল্যাডএইড হাসপাতালের চিকিৎসকদের প্রশংসা করে আইভী বলেন, আমি এখন সম্পূর্ণ সুস্থ। পাশে থাকার জন্য সাংবাদিক ও জনগণকে ধন্যবাদ জানান আইভী।

Top