আপডেটঃ
কক্সবাজারের  হাফেজ ইয়াসিন আরাফাত সংবর্ধিতরোহিঙ্গারা আগের মতোই নৃশংসতার ঝুঁকিতে : ইউরোপীয় পার্লামেন্টউখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক এসএম জাকির হোসাইন এর ঔষুধ বিতরণ:স্বার্থপর নিষ্ঠুর সমাজের উৎপাদন ধর্ষকউন্নয়নের প্রতীক নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধ হোন- সাফিয়া খাতুনঅনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশসোমবারই চালু হচ্ছে ফোর-জিসমুদ্র সৈকতের বীচ কর্মী শহিদুল্লা রানার চাদাঁবাজিতে অতিষ্ঠ সাধারন হকাররা।নেগেটিভ চরিত্রেও বাজিমাত করেছেন এই নায়করা!নতুন আইনে সৌদিতে বেকার হবেন কয়েক লাখ শ্রমিকশ্রীলঙ্কার সিরিজ জয়, না টাইগারদের ঘুরে দাঁড়ানো?বেগম জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে যাবে না বিএনপিসাতকানিয়ায় নদী ভাঙন প্রতিরোধ বাঁধ ধসে যাওয়ার আশঙ্কাশার্শায় ধর্মসভায় উস্কানিমুলক বক্তব্য দেয়ায় মাওলানা আল গালিব গ্রেফতারকারাবন্দিদের মাঝে আইনগত সহায়তা বৃদ্ধি বিষয়ক সভা

আমি আমার শহরের লিডার: আইভী

Ivi.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, রাজনীতি করতে গেলে অনেক কিছুই হয়। তবে এসব নিয়ে আমার কোনো অভিযোগ নেই।
আজ মঙ্গলবার রাজধানীর বেসরকারি ল্যাবএইড হাসপাতালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
নারায়ণগঞ্জ শহরে ফুটপাতে হকার বসানো ও উচ্ছেদ নিয়ে গত মঙ্গলবার বিকেলে সংসদ সদস্য শামীম ওসমান ও আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আইভীসহ অনেকেই আহত হন।
এ ঘটনার দুদিন পর বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ নগরভবনে অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। পরে তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।
চিকিৎসা শেষে আজ সাংবাদিকদের সামনে আসেন আইভী।
তিনি বলেন, হকাররা হকারদের জায়গায় থাকবেন। আর নাগরিকরা তাদের অধিকার ফিরে পাবেন। ফুটপাত নাগরিকেদের। এটি হকারদের স্থান নয়। নারায়ণগঞ্জবাসী আইভীকে দেখেছে। আইভী আছে। এখানে সত্যের জয় হবে। নৈতিকতার জয় হবেই।
তিনি আরো বলেন, আমাদের মনোবল কেউ কেড়ে নিতে পারবে না। প্রাধানমন্ত্রী শেষ হাসিনা ঘোষিত মধ্যম আয়ের দেশের জন্য আমরা কাজ করব।
ল্যাডএইড হাসপাতালের চিকিৎসকদের প্রশংসা করে আইভী বলেন, আমি এখন সম্পূর্ণ সুস্থ। পাশে থাকার জন্য সাংবাদিক ও জনগণকে ধন্যবাদ জানান আইভী।

Top