আপডেটঃ
কক্সবাজারের  হাফেজ ইয়াসিন আরাফাত সংবর্ধিতরোহিঙ্গারা আগের মতোই নৃশংসতার ঝুঁকিতে : ইউরোপীয় পার্লামেন্টউখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক এসএম জাকির হোসাইন এর ঔষুধ বিতরণ:স্বার্থপর নিষ্ঠুর সমাজের উৎপাদন ধর্ষকউন্নয়নের প্রতীক নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধ হোন- সাফিয়া খাতুনঅনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশসোমবারই চালু হচ্ছে ফোর-জিসমুদ্র সৈকতের বীচ কর্মী শহিদুল্লা রানার চাদাঁবাজিতে অতিষ্ঠ সাধারন হকাররা।নেগেটিভ চরিত্রেও বাজিমাত করেছেন এই নায়করা!নতুন আইনে সৌদিতে বেকার হবেন কয়েক লাখ শ্রমিকশ্রীলঙ্কার সিরিজ জয়, না টাইগারদের ঘুরে দাঁড়ানো?বেগম জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে যাবে না বিএনপিসাতকানিয়ায় নদী ভাঙন প্রতিরোধ বাঁধ ধসে যাওয়ার আশঙ্কাশার্শায় ধর্মসভায় উস্কানিমুলক বক্তব্য দেয়ায় মাওলানা আল গালিব গ্রেফতারকারাবন্দিদের মাঝে আইনগত সহায়তা বৃদ্ধি বিষয়ক সভা

রামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪

FB_IMG_1516556615605.jpg

 

সোয়েব সাঈদ রামু।

রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের বহুল বিতর্কিত অবকাশ কমিউনিটি সেন্টারে অভিযান চালিয়ে মাদক ও জুয়ার সামগ্রী সহ ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে কমিউনিটি সেন্টারটির মালিক নুরুল আবছারও রয়েছেন। আটক দুই জনকে দশ হাজার টাকা করে জরিমানা ও একজনকে ৫দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। 

রামু উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলি রবিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা সাতটায় এ অভিযান চালান। অভিযানে রামু থানার উপ-পরিদর্শক একরামসহ পুলিশ সদস্যরাও অংশ নেন। 

স্থানীয়রা জানান, জোয়ারিয়ানালা এইচএম সাঁচি উচ্চ বিদ্যালয়ের পার্শবর্তী এ কমিউনিটি সেন্টারে দীর্ঘদিন মাদক, জুয়া ও নারীদের নিয়ে অবৈধ কার্যকলাপ চলছিলো। স্থানীয়রাও এসব আসরে গিয়ে চরম নৈতিক অধঃপতনের দিকে ধাবিত হওয়ায় এলাকাবাসী বিষয়টি নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়ে। বিষয়টি জানার পর উপজেলা প্রশাসন আকষ্মিক এ অভিযান চালায়। 

রামু উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলি জানিয়েছেন, অভিযানে ৪ জনকে আটক করা হয়। এদের মধ্যে কমিউনিটি সেন্টারটির মালিক আবছার ও সেখানে বেড়াতে আসা জহিরকে দশ হাজার টাকা করে জরিমানা এবং ঈদগাও ইসলামাবাদ এলাকার মৃত আবদুল জলিলের ছেলে মোহাম্মদকে ৫দিনের কারাদ- দেয়া হয়েছে। 

এদিকে প্রশাসনের এ অভিযানের পর এলাকায় জনমনে স্বস্থি ফিরে এসেছে। এধরনের অভিযান অব্যাহত রেখে পুরো রামু উপজেলাকে মাদক ও জুয়ামুক্ত করার দাবি জানিয়েছেন সর্বস্তুরের মানুষ।

Top