আপডেটঃ
কমলকে নৌকা প্রতীকে বিজয়ী করতে দলে দলে দেশে ফিরছে সদর ও রামু উপজেলার প্রবাসীরানির্বাচনের আগে ওয়াজ মাহফিলের অনুমতি না দেয়ার নির্দেশখেতাবপ্রাপ্ত ১০১ মুক্তিযোদ্ধাকে সম্মানী দিলেন প্রধানমন্ত্রীসংসদ নির্বাচন: ‘ক্লিন ইমেজের ক্যান্ডিডেট’ বলতে কী বোঝেন প্রার্থীরা?এক নজরে বিশ্বের সেরা কয়েকটি ভ্রমণ গন্তব্যবিএনপির মনোনয়ন প্রত্যাশীদের শেষ দিনের সাক্ষাৎকার শুরুসশস্ত্র বাহিনী দিবস শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাটেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢলকক্সবাজারের জয়া চৌধুরী পোলিং এজেন্ট উপ কমিটির সদস্য মনোনীত।। বিভিন্ন মহলের অভিনন্দন।।যশোরে মা-ছেলে, স্বামী-স্ত্রীসহ ৪১ জন ধানের শীষের মনোনয়ন প্রত্যাশীবিএনপির অভিযোগ ঢালাও, নির্দিষ্ট প্রস্তাব পেলে তদন্ত করে ব্যবস্থাজিএম রহিমুল্লাহর মৃত্যুতে লুৎফুর রহমান কাজলের শোকরফিকুল ইসলাম মিয়া গ্রেফতারশেষ চেষ্টা ৩০ ডিসেম্বর: ফখরুল

রামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪

FB_IMG_1516556615605.jpg

 

সোয়েব সাঈদ রামু।

রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের বহুল বিতর্কিত অবকাশ কমিউনিটি সেন্টারে অভিযান চালিয়ে মাদক ও জুয়ার সামগ্রী সহ ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে কমিউনিটি সেন্টারটির মালিক নুরুল আবছারও রয়েছেন। আটক দুই জনকে দশ হাজার টাকা করে জরিমানা ও একজনকে ৫দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। 

রামু উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলি রবিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা সাতটায় এ অভিযান চালান। অভিযানে রামু থানার উপ-পরিদর্শক একরামসহ পুলিশ সদস্যরাও অংশ নেন। 

স্থানীয়রা জানান, জোয়ারিয়ানালা এইচএম সাঁচি উচ্চ বিদ্যালয়ের পার্শবর্তী এ কমিউনিটি সেন্টারে দীর্ঘদিন মাদক, জুয়া ও নারীদের নিয়ে অবৈধ কার্যকলাপ চলছিলো। স্থানীয়রাও এসব আসরে গিয়ে চরম নৈতিক অধঃপতনের দিকে ধাবিত হওয়ায় এলাকাবাসী বিষয়টি নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়ে। বিষয়টি জানার পর উপজেলা প্রশাসন আকষ্মিক এ অভিযান চালায়। 

রামু উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলি জানিয়েছেন, অভিযানে ৪ জনকে আটক করা হয়। এদের মধ্যে কমিউনিটি সেন্টারটির মালিক আবছার ও সেখানে বেড়াতে আসা জহিরকে দশ হাজার টাকা করে জরিমানা এবং ঈদগাও ইসলামাবাদ এলাকার মৃত আবদুল জলিলের ছেলে মোহাম্মদকে ৫দিনের কারাদ- দেয়া হয়েছে। 

এদিকে প্রশাসনের এ অভিযানের পর এলাকায় জনমনে স্বস্থি ফিরে এসেছে। এধরনের অভিযান অব্যাহত রেখে পুরো রামু উপজেলাকে মাদক ও জুয়ামুক্ত করার দাবি জানিয়েছেন সর্বস্তুরের মানুষ।

Top