আপডেটঃ
সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররাআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলেরবিজয়ের পথে বাংলাদেশ

২০১৭ সালে ওয়ানডে ক্রিকেটে সেরা ৬ ব্যাটিং পারফরমেন্স

Cr.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ চলতি বছর মোট ওয়ান ডে ম্যাচ হয়েছে ১৩১টি। এবারের অ্যালবামে দেখা যাক ২০১৭ সালের সেরা ৬ ব্যাটিং পারফরফরমেন্স।

  • এবি ডিভিলিয়ার্স : ছয় নম্বরে থাকবে বাংলাদেশের বিরুদ্ধে এবির ১০৪ বলে ১৭৬ রানের সেই বিধ্বংসী ইনিংস। ইনিংসে ছিল ১৫টি চার ও ৭টি ছক্কা।

  • এভিন লুইস : লন্ডনে সেপ্টেম্বরের সেই ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ১৩০ বলে ১৭৬ রানের ইনিংস খেলেন লুইস। ডাকওয়ার্থ-লুইস নিয়মে অবশ্য ম্যাচ হারতে হয় ওয়েস্ট ইন্ডিজকে।

    এভিন লুইস : লন্ডনে সেপ্টেম্বরের সেই ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ১৩০ বলে ১৭৬ রানের ইনিংস খেলেন লুইস। ডাকওয়ার্থ-লুইস নিয়মে অবশ্য ম্যাচ হারতে হয় ওয়েস্ট ইন্ডিজকে।

  • ডেভিড ওয়ার্নার : চার নম্বরে থাকবে পাকিস্তানের বিরুদ্ধে ওয়ার্নারের ১২৮ বলে ১৭৯ রানের ইনিংসটি। গোটা ম্যাচে তিনটি শতরান হলেও ওয়ার্নারের ধারে কাছে ছিল না একটিও।

    ডেভিড ওয়ার্নার : চার নম্বরে থাকবে পাকিস্তানের বিরুদ্ধে ওয়ার্নারের ১২৮ বলে ১৭৯ রানের ইনিংসটি। গোটা ম্যাচে তিনটি শতরান হলেও ওয়ার্নারের ধারে কাছে ছিল না একটিও।

  • মার্টিন গাপটিল : ১ মার্চ হ্যামিল্টনের সেই ম্যাচে ১৩৮ বলে অপরাজিত ১৮০ রানের ইনিংস খেলেন কিউয়ি ডানহাতি ওপেনার। ইনিংসে ছিল ১১টি ছক্কা।

    মার্টিন গাপটিল : ১ মার্চ হ্যামিল্টনের সেই ম্যাচে ১৩৮ বলে অপরাজিত ১৮০ রানের ইনিংস খেলেন কিউয়ি ডানহাতি ওপেনার। ইনিংসে ছিল ১১টি ছক্কা।

  • ফ্যাফ ডুপ্লেসি : বছরের গোড়ার দিকে কেপ টাউনে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৪১ বলে ১৮৫ রানের ইনিংস খেলেন ফ্যাফ। তার ইনিংসে ভর করেই ৪০ রানে ম্যাচ জেতে দক্ষিণ আফ্রিকা।

    ফ্যাফ ডুপ্লেসি : বছরের গোড়ার দিকে কেপ টাউনে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৪১ বলে ১৮৫ রানের ইনিংস খেলেন ফ্যাফ। তার ইনিংসে ভর করেই ৪০ রানে ম্যাচ জেতে দক্ষিণ আফ্রিকা।

  • রোহিত শর্মা : বছরের একমাত্র দ্বিশতরানটি এসেছে রোহিতের ব্যাট থেকে। এ মাসের ১৩ তারিখ মোহালিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৫৩ বলে করা তার অপরাজিত ২০৮ রানের ইনিংসটি অবশ্যই বছরের সেরা।

    রোহিত শর্মা : বছরের একমাত্র দ্বিশতরানটি এসেছে রোহিতের ব্যাট থেকে। এ মাসের ১৩ তারিখ মোহালিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৫৩ বলে করা তার অপরাজিত ২০৮ রানের ইনিংসটি অবশ্যই বছরের সেরা।

Top