আপডেটঃ
ওয়াইফাইয়ের গতি বাড়ানোর জাদুকরি ৪ উপায়কক্সবাজার থানার ওসির কক্ষে ভুয়া মেজর, অত:পর শ্রীঘরে…এবারও হজের খুতবায় নতুন খতিবফাইনালে হেরে গেল বাংলাদেশের মেয়েরানির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই : কাদেরযারা নাগরিক স্বাধীনতা কেড়ে নেয় তারা আগ্রাসী শক্তিফেসবুক-টুইটারে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কোনো আইডি নেইজাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেইচট্টগ্রাম ফয়স’লেকে নৃশংস খুনের ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন– সাবেক স্বামীকে খুন করতে চীন দেশ হতে বাংলাদেশ আগমণ ডাঃ রুকসানারউখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আরনিরাপদ বাংলাদেশের দাবিতে আসুন ঐক্যবদ্ধ হই: ফখরুল

২০১৭ সালে ওয়ানডে ক্রিকেটে সেরা ৬ ব্যাটিং পারফরমেন্স

Cr.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ চলতি বছর মোট ওয়ান ডে ম্যাচ হয়েছে ১৩১টি। এবারের অ্যালবামে দেখা যাক ২০১৭ সালের সেরা ৬ ব্যাটিং পারফরফরমেন্স।

  • এবি ডিভিলিয়ার্স : ছয় নম্বরে থাকবে বাংলাদেশের বিরুদ্ধে এবির ১০৪ বলে ১৭৬ রানের সেই বিধ্বংসী ইনিংস। ইনিংসে ছিল ১৫টি চার ও ৭টি ছক্কা।

  • এভিন লুইস : লন্ডনে সেপ্টেম্বরের সেই ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ১৩০ বলে ১৭৬ রানের ইনিংস খেলেন লুইস। ডাকওয়ার্থ-লুইস নিয়মে অবশ্য ম্যাচ হারতে হয় ওয়েস্ট ইন্ডিজকে।

    এভিন লুইস : লন্ডনে সেপ্টেম্বরের সেই ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ১৩০ বলে ১৭৬ রানের ইনিংস খেলেন লুইস। ডাকওয়ার্থ-লুইস নিয়মে অবশ্য ম্যাচ হারতে হয় ওয়েস্ট ইন্ডিজকে।

  • ডেভিড ওয়ার্নার : চার নম্বরে থাকবে পাকিস্তানের বিরুদ্ধে ওয়ার্নারের ১২৮ বলে ১৭৯ রানের ইনিংসটি। গোটা ম্যাচে তিনটি শতরান হলেও ওয়ার্নারের ধারে কাছে ছিল না একটিও।

    ডেভিড ওয়ার্নার : চার নম্বরে থাকবে পাকিস্তানের বিরুদ্ধে ওয়ার্নারের ১২৮ বলে ১৭৯ রানের ইনিংসটি। গোটা ম্যাচে তিনটি শতরান হলেও ওয়ার্নারের ধারে কাছে ছিল না একটিও।

  • মার্টিন গাপটিল : ১ মার্চ হ্যামিল্টনের সেই ম্যাচে ১৩৮ বলে অপরাজিত ১৮০ রানের ইনিংস খেলেন কিউয়ি ডানহাতি ওপেনার। ইনিংসে ছিল ১১টি ছক্কা।

    মার্টিন গাপটিল : ১ মার্চ হ্যামিল্টনের সেই ম্যাচে ১৩৮ বলে অপরাজিত ১৮০ রানের ইনিংস খেলেন কিউয়ি ডানহাতি ওপেনার। ইনিংসে ছিল ১১টি ছক্কা।

  • ফ্যাফ ডুপ্লেসি : বছরের গোড়ার দিকে কেপ টাউনে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৪১ বলে ১৮৫ রানের ইনিংস খেলেন ফ্যাফ। তার ইনিংসে ভর করেই ৪০ রানে ম্যাচ জেতে দক্ষিণ আফ্রিকা।

    ফ্যাফ ডুপ্লেসি : বছরের গোড়ার দিকে কেপ টাউনে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৪১ বলে ১৮৫ রানের ইনিংস খেলেন ফ্যাফ। তার ইনিংসে ভর করেই ৪০ রানে ম্যাচ জেতে দক্ষিণ আফ্রিকা।

  • রোহিত শর্মা : বছরের একমাত্র দ্বিশতরানটি এসেছে রোহিতের ব্যাট থেকে। এ মাসের ১৩ তারিখ মোহালিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৫৩ বলে করা তার অপরাজিত ২০৮ রানের ইনিংসটি অবশ্যই বছরের সেরা।

    রোহিত শর্মা : বছরের একমাত্র দ্বিশতরানটি এসেছে রোহিতের ব্যাট থেকে। এ মাসের ১৩ তারিখ মোহালিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৫৩ বলে করা তার অপরাজিত ২০৮ রানের ইনিংসটি অবশ্যই বছরের সেরা।

Top