আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

২০১৭ সালে ওয়ানডে ক্রিকেটে সেরা ৬ ব্যাটিং পারফরমেন্স

Cr.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ চলতি বছর মোট ওয়ান ডে ম্যাচ হয়েছে ১৩১টি। এবারের অ্যালবামে দেখা যাক ২০১৭ সালের সেরা ৬ ব্যাটিং পারফরফরমেন্স।

  • এবি ডিভিলিয়ার্স : ছয় নম্বরে থাকবে বাংলাদেশের বিরুদ্ধে এবির ১০৪ বলে ১৭৬ রানের সেই বিধ্বংসী ইনিংস। ইনিংসে ছিল ১৫টি চার ও ৭টি ছক্কা।

  • এভিন লুইস : লন্ডনে সেপ্টেম্বরের সেই ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ১৩০ বলে ১৭৬ রানের ইনিংস খেলেন লুইস। ডাকওয়ার্থ-লুইস নিয়মে অবশ্য ম্যাচ হারতে হয় ওয়েস্ট ইন্ডিজকে।

    এভিন লুইস : লন্ডনে সেপ্টেম্বরের সেই ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ১৩০ বলে ১৭৬ রানের ইনিংস খেলেন লুইস। ডাকওয়ার্থ-লুইস নিয়মে অবশ্য ম্যাচ হারতে হয় ওয়েস্ট ইন্ডিজকে।

  • ডেভিড ওয়ার্নার : চার নম্বরে থাকবে পাকিস্তানের বিরুদ্ধে ওয়ার্নারের ১২৮ বলে ১৭৯ রানের ইনিংসটি। গোটা ম্যাচে তিনটি শতরান হলেও ওয়ার্নারের ধারে কাছে ছিল না একটিও।

    ডেভিড ওয়ার্নার : চার নম্বরে থাকবে পাকিস্তানের বিরুদ্ধে ওয়ার্নারের ১২৮ বলে ১৭৯ রানের ইনিংসটি। গোটা ম্যাচে তিনটি শতরান হলেও ওয়ার্নারের ধারে কাছে ছিল না একটিও।

  • মার্টিন গাপটিল : ১ মার্চ হ্যামিল্টনের সেই ম্যাচে ১৩৮ বলে অপরাজিত ১৮০ রানের ইনিংস খেলেন কিউয়ি ডানহাতি ওপেনার। ইনিংসে ছিল ১১টি ছক্কা।

    মার্টিন গাপটিল : ১ মার্চ হ্যামিল্টনের সেই ম্যাচে ১৩৮ বলে অপরাজিত ১৮০ রানের ইনিংস খেলেন কিউয়ি ডানহাতি ওপেনার। ইনিংসে ছিল ১১টি ছক্কা।

  • ফ্যাফ ডুপ্লেসি : বছরের গোড়ার দিকে কেপ টাউনে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৪১ বলে ১৮৫ রানের ইনিংস খেলেন ফ্যাফ। তার ইনিংসে ভর করেই ৪০ রানে ম্যাচ জেতে দক্ষিণ আফ্রিকা।

    ফ্যাফ ডুপ্লেসি : বছরের গোড়ার দিকে কেপ টাউনে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৪১ বলে ১৮৫ রানের ইনিংস খেলেন ফ্যাফ। তার ইনিংসে ভর করেই ৪০ রানে ম্যাচ জেতে দক্ষিণ আফ্রিকা।

  • রোহিত শর্মা : বছরের একমাত্র দ্বিশতরানটি এসেছে রোহিতের ব্যাট থেকে। এ মাসের ১৩ তারিখ মোহালিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৫৩ বলে করা তার অপরাজিত ২০৮ রানের ইনিংসটি অবশ্যই বছরের সেরা।

    রোহিত শর্মা : বছরের একমাত্র দ্বিশতরানটি এসেছে রোহিতের ব্যাট থেকে। এ মাসের ১৩ তারিখ মোহালিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৫৩ বলে করা তার অপরাজিত ২০৮ রানের ইনিংসটি অবশ্যই বছরের সেরা।

Top