আপডেটঃ
মালয়েশীয়ায় লিফটের কেবল ছিড়ে নিহত শার্শা-ঝিকরগাছর ৩ যুবকের দাফন সম্পন্নসৌদি বিমানবন্দর লক্ষ্য করে ইয়েমেনের মিসাইল হামলাকোথায় মুখোমুখি হচ্ছেন কিম-ট্রাম্প?কলকাতার ‘চালবাজ’ সেন্সরে জমা পড়েছেজনবল নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডপাবলিক রিলেশনস ম্যানেজার নিয়োগ দেবে হোটেল প্যান প্যাসিফিকসম্পাদক পরিষদের উদ্বেগ যৌক্তিক: আইনমন্ত্রীকমনওয়েলথ শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছেন শেখ হাসিনাপুলিশের জেরায় যা জানালেন শামিঅনুমতি নেওয়ার পরও খালেদা জিয়ার সাক্ষাৎ পেলেন না বিএনপি নেতারাচট্টগ্রাম চাইল্ড কেয়ার হাসপাতালে জীবিত শিশু বদল করে মৃত শিশু:পরে মামলায় ফেরতচট্টগ্রাম পাহাড়ে অস্থিরতা প্রচুর অস্ত্রের মজুদ, একে-৪৭সহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারকক্সবাজারে প্রশ্নফাঁস চক্রের এক সদস্য আটকনাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের অভিভাবক হচ্ছেন শফি উল্লাহ ও ইমরানচকরিয়ায় ইউপি চেয়ারম্যানের মাইক্রোবাস চুরি: চালক আটক

২০১৭ সালে ওয়ানডে ক্রিকেটে সেরা ৬ ব্যাটিং পারফরমেন্স

Cr.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ চলতি বছর মোট ওয়ান ডে ম্যাচ হয়েছে ১৩১টি। এবারের অ্যালবামে দেখা যাক ২০১৭ সালের সেরা ৬ ব্যাটিং পারফরফরমেন্স।

  • এবি ডিভিলিয়ার্স : ছয় নম্বরে থাকবে বাংলাদেশের বিরুদ্ধে এবির ১০৪ বলে ১৭৬ রানের সেই বিধ্বংসী ইনিংস। ইনিংসে ছিল ১৫টি চার ও ৭টি ছক্কা।

  • এভিন লুইস : লন্ডনে সেপ্টেম্বরের সেই ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ১৩০ বলে ১৭৬ রানের ইনিংস খেলেন লুইস। ডাকওয়ার্থ-লুইস নিয়মে অবশ্য ম্যাচ হারতে হয় ওয়েস্ট ইন্ডিজকে।

    এভিন লুইস : লন্ডনে সেপ্টেম্বরের সেই ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ১৩০ বলে ১৭৬ রানের ইনিংস খেলেন লুইস। ডাকওয়ার্থ-লুইস নিয়মে অবশ্য ম্যাচ হারতে হয় ওয়েস্ট ইন্ডিজকে।

  • ডেভিড ওয়ার্নার : চার নম্বরে থাকবে পাকিস্তানের বিরুদ্ধে ওয়ার্নারের ১২৮ বলে ১৭৯ রানের ইনিংসটি। গোটা ম্যাচে তিনটি শতরান হলেও ওয়ার্নারের ধারে কাছে ছিল না একটিও।

    ডেভিড ওয়ার্নার : চার নম্বরে থাকবে পাকিস্তানের বিরুদ্ধে ওয়ার্নারের ১২৮ বলে ১৭৯ রানের ইনিংসটি। গোটা ম্যাচে তিনটি শতরান হলেও ওয়ার্নারের ধারে কাছে ছিল না একটিও।

  • মার্টিন গাপটিল : ১ মার্চ হ্যামিল্টনের সেই ম্যাচে ১৩৮ বলে অপরাজিত ১৮০ রানের ইনিংস খেলেন কিউয়ি ডানহাতি ওপেনার। ইনিংসে ছিল ১১টি ছক্কা।

    মার্টিন গাপটিল : ১ মার্চ হ্যামিল্টনের সেই ম্যাচে ১৩৮ বলে অপরাজিত ১৮০ রানের ইনিংস খেলেন কিউয়ি ডানহাতি ওপেনার। ইনিংসে ছিল ১১টি ছক্কা।

  • ফ্যাফ ডুপ্লেসি : বছরের গোড়ার দিকে কেপ টাউনে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৪১ বলে ১৮৫ রানের ইনিংস খেলেন ফ্যাফ। তার ইনিংসে ভর করেই ৪০ রানে ম্যাচ জেতে দক্ষিণ আফ্রিকা।

    ফ্যাফ ডুপ্লেসি : বছরের গোড়ার দিকে কেপ টাউনে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৪১ বলে ১৮৫ রানের ইনিংস খেলেন ফ্যাফ। তার ইনিংসে ভর করেই ৪০ রানে ম্যাচ জেতে দক্ষিণ আফ্রিকা।

  • রোহিত শর্মা : বছরের একমাত্র দ্বিশতরানটি এসেছে রোহিতের ব্যাট থেকে। এ মাসের ১৩ তারিখ মোহালিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৫৩ বলে করা তার অপরাজিত ২০৮ রানের ইনিংসটি অবশ্যই বছরের সেরা।

    রোহিত শর্মা : বছরের একমাত্র দ্বিশতরানটি এসেছে রোহিতের ব্যাট থেকে। এ মাসের ১৩ তারিখ মোহালিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৫৩ বলে করা তার অপরাজিত ২০৮ রানের ইনিংসটি অবশ্যই বছরের সেরা।

Top