আপডেটঃ
ওয়াইফাইয়ের গতি বাড়ানোর জাদুকরি ৪ উপায়কক্সবাজার থানার ওসির কক্ষে ভুয়া মেজর, অত:পর শ্রীঘরে…এবারও হজের খুতবায় নতুন খতিবফাইনালে হেরে গেল বাংলাদেশের মেয়েরানির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই : কাদেরযারা নাগরিক স্বাধীনতা কেড়ে নেয় তারা আগ্রাসী শক্তিফেসবুক-টুইটারে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কোনো আইডি নেইজাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেইচট্টগ্রাম ফয়স’লেকে নৃশংস খুনের ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন– সাবেক স্বামীকে খুন করতে চীন দেশ হতে বাংলাদেশ আগমণ ডাঃ রুকসানারউখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আরনিরাপদ বাংলাদেশের দাবিতে আসুন ঐক্যবদ্ধ হই: ফখরুল

শার্শার সবার প্রিয় স্যার শহিদুল ইসলাম আর নেই এমপি শেখ আফিল উদ্দিনের শোক

shohidul-sir.jpg

ইয়ানূর রহমান : সবার প্রিয় স্যার শার্শার নাভারনের শহিদুল ইসলাম (৭২) আর নেই (ইন্না লিল্লাহে—- রাজেউন)। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে দুই মেয়ে সহ অসংখ্য গুনগ্রাাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে এলাকাবাসির মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যু সংবাদ মুহুর্তেই এলাকায় ছড়িয়ে পড়লে হাজার হাজার ছাত্র / ছাত্রী স্যারকে শেষ বারের মত দেখতে ছুটে আসে।

শহিদুল ইসলাম স্যারের মৃত্যুতে এমপি শেখ আফিল উদ্দিন গভীরভাবে শোকাহত ও শোকার্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন।

শুক্রবার সকাল ১১টায় শহিদুল ইসলাম স্যার নাভারনের উত্তর বুরুজ বাগান গ্রামের নিজ বাস ভবনে হৃদ যন্ত্রের ক্রিড়া বন্ধ হয়ে মৃত্যু বরন করেন। এদিন আছরবাদ নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নামাজে জানাযায় লাখো মানুষের ঢল নামে। জুম্মা নামাজ শেষে নাভারন ও তার আশ পাশের সকল মসজিদে মরহুমের জন্য দোয়া করা হয়।

১০ নং শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহারাব হোসেন বলেন, এমন হাস্যোজ্জল স্যার সকলকে কাঁদিয়ে হঠাৎ চলে যাবে এটা মেনে নেয়া যায় না। আমরা অভিভাবক শুন্য হয়ে গেলাম। নাভারনের গর্ব শহিদুল স্যারকে শুধু হারালাম না। আমরা হারালাম চির সবুজ এক জ্ঞান ভান্ডার কে।

Top