আপডেটঃ
মালয়েশীয়ায় লিফটের কেবল ছিড়ে নিহত শার্শা-ঝিকরগাছর ৩ যুবকের দাফন সম্পন্নসৌদি বিমানবন্দর লক্ষ্য করে ইয়েমেনের মিসাইল হামলাকোথায় মুখোমুখি হচ্ছেন কিম-ট্রাম্প?কলকাতার ‘চালবাজ’ সেন্সরে জমা পড়েছেজনবল নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডপাবলিক রিলেশনস ম্যানেজার নিয়োগ দেবে হোটেল প্যান প্যাসিফিকসম্পাদক পরিষদের উদ্বেগ যৌক্তিক: আইনমন্ত্রীকমনওয়েলথ শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছেন শেখ হাসিনাপুলিশের জেরায় যা জানালেন শামিঅনুমতি নেওয়ার পরও খালেদা জিয়ার সাক্ষাৎ পেলেন না বিএনপি নেতারাচট্টগ্রাম চাইল্ড কেয়ার হাসপাতালে জীবিত শিশু বদল করে মৃত শিশু:পরে মামলায় ফেরতচট্টগ্রাম পাহাড়ে অস্থিরতা প্রচুর অস্ত্রের মজুদ, একে-৪৭সহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারকক্সবাজারে প্রশ্নফাঁস চক্রের এক সদস্য আটকনাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের অভিভাবক হচ্ছেন শফি উল্লাহ ও ইমরানচকরিয়ায় ইউপি চেয়ারম্যানের মাইক্রোবাস চুরি: চালক আটক

শার্শার সবার প্রিয় স্যার শহিদুল ইসলাম আর নেই এমপি শেখ আফিল উদ্দিনের শোক

shohidul-sir.jpg

ইয়ানূর রহমান : সবার প্রিয় স্যার শার্শার নাভারনের শহিদুল ইসলাম (৭২) আর নেই (ইন্না লিল্লাহে—- রাজেউন)। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে দুই মেয়ে সহ অসংখ্য গুনগ্রাাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে এলাকাবাসির মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যু সংবাদ মুহুর্তেই এলাকায় ছড়িয়ে পড়লে হাজার হাজার ছাত্র / ছাত্রী স্যারকে শেষ বারের মত দেখতে ছুটে আসে।

শহিদুল ইসলাম স্যারের মৃত্যুতে এমপি শেখ আফিল উদ্দিন গভীরভাবে শোকাহত ও শোকার্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন।

শুক্রবার সকাল ১১টায় শহিদুল ইসলাম স্যার নাভারনের উত্তর বুরুজ বাগান গ্রামের নিজ বাস ভবনে হৃদ যন্ত্রের ক্রিড়া বন্ধ হয়ে মৃত্যু বরন করেন। এদিন আছরবাদ নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নামাজে জানাযায় লাখো মানুষের ঢল নামে। জুম্মা নামাজ শেষে নাভারন ও তার আশ পাশের সকল মসজিদে মরহুমের জন্য দোয়া করা হয়।

১০ নং শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহারাব হোসেন বলেন, এমন হাস্যোজ্জল স্যার সকলকে কাঁদিয়ে হঠাৎ চলে যাবে এটা মেনে নেয়া যায় না। আমরা অভিভাবক শুন্য হয়ে গেলাম। নাভারনের গর্ব শহিদুল স্যারকে শুধু হারালাম না। আমরা হারালাম চির সবুজ এক জ্ঞান ভান্ডার কে।

Top