আপডেটঃ
গর্জনিয়ায় সন্ত্রাসী কয়দায় নিরহ এক যুবক কে পেটালো প্রতিপক্ষকর্ণফুলীর জুলধায় পূজা মন্ডপ পরিদর্শনে আওয়ামীলীগ নেতৃবৃন্দউন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিনবর্ণাঢ্য আয়োজনে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকী উদযাপনওয়াশিংটনের ‘বার্তা’ কাদেরকে জানালেন বার্নিকাটনভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিলঐক্যফ্রন্ট জয়ী হলে প্রধানমন্ত্রী হবেন কে, জানতে চান বিদেশি কূটনীতিকরাজনপ্রিয় সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেইদক্ষিন শার্শায় মাদকের নেশা ছড়িয়ে পড়ছে ভবিষ্যৎ নিয়ে আশঙ্কা সচেতন মহলেরশার্শায় ওয়ান সুটার গুলি সহ আটক ১লোকবল সংকটে বন্ধ হিলি রেল স্টেশন বিপাকে পড়ছেন পাসপোর্টধারী যাত্রী ও কলেজগামী শিক্ষার্থীরাকক্সবাজারের মানবতার শ্রেষ্ট মানব সেবক ড়াক্তার রেজাউল করিম মনছুরযেখানে সেখানে কান পরিষ্কার করবেন নাসাকিবের না থাকাটা আমার জন্য বাড়তি দায়িত্ব : মিরাজআন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘আইইই ডে’ পালিত

শার্শার সবার প্রিয় স্যার শহিদুল ইসলাম আর নেই এমপি শেখ আফিল উদ্দিনের শোক

shohidul-sir.jpg

ইয়ানূর রহমান : সবার প্রিয় স্যার শার্শার নাভারনের শহিদুল ইসলাম (৭২) আর নেই (ইন্না লিল্লাহে—- রাজেউন)। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে দুই মেয়ে সহ অসংখ্য গুনগ্রাাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে এলাকাবাসির মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যু সংবাদ মুহুর্তেই এলাকায় ছড়িয়ে পড়লে হাজার হাজার ছাত্র / ছাত্রী স্যারকে শেষ বারের মত দেখতে ছুটে আসে।

শহিদুল ইসলাম স্যারের মৃত্যুতে এমপি শেখ আফিল উদ্দিন গভীরভাবে শোকাহত ও শোকার্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন।

শুক্রবার সকাল ১১টায় শহিদুল ইসলাম স্যার নাভারনের উত্তর বুরুজ বাগান গ্রামের নিজ বাস ভবনে হৃদ যন্ত্রের ক্রিড়া বন্ধ হয়ে মৃত্যু বরন করেন। এদিন আছরবাদ নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নামাজে জানাযায় লাখো মানুষের ঢল নামে। জুম্মা নামাজ শেষে নাভারন ও তার আশ পাশের সকল মসজিদে মরহুমের জন্য দোয়া করা হয়।

১০ নং শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহারাব হোসেন বলেন, এমন হাস্যোজ্জল স্যার সকলকে কাঁদিয়ে হঠাৎ চলে যাবে এটা মেনে নেয়া যায় না। আমরা অভিভাবক শুন্য হয়ে গেলাম। নাভারনের গর্ব শহিদুল স্যারকে শুধু হারালাম না। আমরা হারালাম চির সবুজ এক জ্ঞান ভান্ডার কে।

Top