আপডেটঃ
শেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রীভারতকে মাত্র ১৭৪ রানের চ্যালেঞ্জ বাংলাদেশেরবেনাপোল সীমান্তে অস্ত্র-গুলি মাদকদ্রব্য সহ আটক ১আগামী মনোনয়নে নেত্রীর গুডবুক ও দলীয় হাই কমান্ডের তালিকায় যারাকক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দিলেন টমটম চালককক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিতমিডিয়ার হাত বেঁধে দিয়েছে সরকার : নজরুলদলে নেই মুশফিক-মোস্তাফিজ, অভিষেক দু’জনেরগোলদিঘীর সৌন্দর্য্য বর্ধন, মাস্টার প্ল্যান ও ইমারত নির্মাণ বিধিমালা- ১৯৯৬ নিয়ে ৮ ও ৯নং ওয়ার্ডের জনসাধারণের সাথে কউকের মতবিনিময় সভা সম্পন্ন

শার্শার সবার প্রিয় স্যার শহিদুল ইসলাম আর নেই এমপি শেখ আফিল উদ্দিনের শোক

shohidul-sir.jpg

ইয়ানূর রহমান : সবার প্রিয় স্যার শার্শার নাভারনের শহিদুল ইসলাম (৭২) আর নেই (ইন্না লিল্লাহে—- রাজেউন)। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে দুই মেয়ে সহ অসংখ্য গুনগ্রাাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে এলাকাবাসির মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যু সংবাদ মুহুর্তেই এলাকায় ছড়িয়ে পড়লে হাজার হাজার ছাত্র / ছাত্রী স্যারকে শেষ বারের মত দেখতে ছুটে আসে।

শহিদুল ইসলাম স্যারের মৃত্যুতে এমপি শেখ আফিল উদ্দিন গভীরভাবে শোকাহত ও শোকার্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন।

শুক্রবার সকাল ১১টায় শহিদুল ইসলাম স্যার নাভারনের উত্তর বুরুজ বাগান গ্রামের নিজ বাস ভবনে হৃদ যন্ত্রের ক্রিড়া বন্ধ হয়ে মৃত্যু বরন করেন। এদিন আছরবাদ নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নামাজে জানাযায় লাখো মানুষের ঢল নামে। জুম্মা নামাজ শেষে নাভারন ও তার আশ পাশের সকল মসজিদে মরহুমের জন্য দোয়া করা হয়।

১০ নং শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহারাব হোসেন বলেন, এমন হাস্যোজ্জল স্যার সকলকে কাঁদিয়ে হঠাৎ চলে যাবে এটা মেনে নেয়া যায় না। আমরা অভিভাবক শুন্য হয়ে গেলাম। নাভারনের গর্ব শহিদুল স্যারকে শুধু হারালাম না। আমরা হারালাম চির সবুজ এক জ্ঞান ভান্ডার কে।

Top