আপডেটঃ
মালয়েশীয়ায় লিফটের কেবল ছিড়ে নিহত শার্শা-ঝিকরগাছর ৩ যুবকের দাফন সম্পন্নসৌদি বিমানবন্দর লক্ষ্য করে ইয়েমেনের মিসাইল হামলাকোথায় মুখোমুখি হচ্ছেন কিম-ট্রাম্প?কলকাতার ‘চালবাজ’ সেন্সরে জমা পড়েছেজনবল নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডপাবলিক রিলেশনস ম্যানেজার নিয়োগ দেবে হোটেল প্যান প্যাসিফিকসম্পাদক পরিষদের উদ্বেগ যৌক্তিক: আইনমন্ত্রীকমনওয়েলথ শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছেন শেখ হাসিনাপুলিশের জেরায় যা জানালেন শামিঅনুমতি নেওয়ার পরও খালেদা জিয়ার সাক্ষাৎ পেলেন না বিএনপি নেতারাচট্টগ্রাম চাইল্ড কেয়ার হাসপাতালে জীবিত শিশু বদল করে মৃত শিশু:পরে মামলায় ফেরতচট্টগ্রাম পাহাড়ে অস্থিরতা প্রচুর অস্ত্রের মজুদ, একে-৪৭সহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারকক্সবাজারে প্রশ্নফাঁস চক্রের এক সদস্য আটকনাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের অভিভাবক হচ্ছেন শফি উল্লাহ ও ইমরানচকরিয়ায় ইউপি চেয়ারম্যানের মাইক্রোবাস চুরি: চালক আটক

টেকনাফে ২ কোটি ৯৬ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার

Teknaf-BGB.jpg

ওয়ান নিউজঃ টেকনাফে বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৯৮ হাজার ৮শ ৯১পিস ইয়াবা বড়ি জব্দ করেছে। জানা যায়, ১২ জানুয়ারী ভোররাত ৪টায় টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের দমদমিয়া বিওপির সুবেদার মোঃ আব্দুর রাজ্জাক মিয়ানমার হতে ইয়াবার চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ টহল দল নিয়ে বিশেষ টহলদল নিয়ে জাদিমোরা সীমান্ত পয়েন্টে অবস্থান নেয়। কিছুক্ষণ পর ৩/৪জন মানুষ প্লাস্টিকের বস্তা নিয়ে আসার সময় বিজিবি জওয়ানেরা চ্যালেঞ্জ করামাত্র ফেলে পার্শ্ববর্তী কেওড়া বন পেরিয়ে গ্রামে চলে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। পরে ঘটনাস্থল তল্লাশী চালিয়ে প্লাস্টিকের বস্তাটি উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ২ কোটি ৯৬ লক্ষ ৬৭ হাজার ৩শ টাকার ৯৮ হাজার ৮শ ৯১পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। তা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, বেসামরিক প্রশাসন, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি,স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া-কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে বলে অধিনায়ক লেঃ কর্ণেল এসএম আরিফুল ইসলাম অভিযানের সত্যতা স্বীকার করেন।
এদিকে দীর্ঘদিন ধরে দমদমিয়ার আইয়ুব, রশিদুল্লাহ, জাদিমোরার নুর মোহাম্মদ, হাবিব উল্লাহ, খাইরুল বশর, নুর মোহাম্মদ, হামিদ হোছনসহ বেশ কয়েকজন গডফাদারের নেতৃত্বে এসব মাদকের চালান খালাস করে আসছে বলে একাধিক সুত্র দাবী করছে।

Top