আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

টেকনাফে ২ কোটি ৯৬ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার

Teknaf-BGB.jpg

ওয়ান নিউজঃ টেকনাফে বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৯৮ হাজার ৮শ ৯১পিস ইয়াবা বড়ি জব্দ করেছে। জানা যায়, ১২ জানুয়ারী ভোররাত ৪টায় টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের দমদমিয়া বিওপির সুবেদার মোঃ আব্দুর রাজ্জাক মিয়ানমার হতে ইয়াবার চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ টহল দল নিয়ে বিশেষ টহলদল নিয়ে জাদিমোরা সীমান্ত পয়েন্টে অবস্থান নেয়। কিছুক্ষণ পর ৩/৪জন মানুষ প্লাস্টিকের বস্তা নিয়ে আসার সময় বিজিবি জওয়ানেরা চ্যালেঞ্জ করামাত্র ফেলে পার্শ্ববর্তী কেওড়া বন পেরিয়ে গ্রামে চলে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। পরে ঘটনাস্থল তল্লাশী চালিয়ে প্লাস্টিকের বস্তাটি উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ২ কোটি ৯৬ লক্ষ ৬৭ হাজার ৩শ টাকার ৯৮ হাজার ৮শ ৯১পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। তা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, বেসামরিক প্রশাসন, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি,স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া-কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে বলে অধিনায়ক লেঃ কর্ণেল এসএম আরিফুল ইসলাম অভিযানের সত্যতা স্বীকার করেন।
এদিকে দীর্ঘদিন ধরে দমদমিয়ার আইয়ুব, রশিদুল্লাহ, জাদিমোরার নুর মোহাম্মদ, হাবিব উল্লাহ, খাইরুল বশর, নুর মোহাম্মদ, হামিদ হোছনসহ বেশ কয়েকজন গডফাদারের নেতৃত্বে এসব মাদকের চালান খালাস করে আসছে বলে একাধিক সুত্র দাবী করছে।

Top