আপডেটঃ
মালয়েশীয়ায় লিফটের কেবল ছিড়ে নিহত শার্শা-ঝিকরগাছর ৩ যুবকের দাফন সম্পন্নসৌদি বিমানবন্দর লক্ষ্য করে ইয়েমেনের মিসাইল হামলাকোথায় মুখোমুখি হচ্ছেন কিম-ট্রাম্প?কলকাতার ‘চালবাজ’ সেন্সরে জমা পড়েছেজনবল নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডপাবলিক রিলেশনস ম্যানেজার নিয়োগ দেবে হোটেল প্যান প্যাসিফিকসম্পাদক পরিষদের উদ্বেগ যৌক্তিক: আইনমন্ত্রীকমনওয়েলথ শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছেন শেখ হাসিনাপুলিশের জেরায় যা জানালেন শামিঅনুমতি নেওয়ার পরও খালেদা জিয়ার সাক্ষাৎ পেলেন না বিএনপি নেতারাচট্টগ্রাম চাইল্ড কেয়ার হাসপাতালে জীবিত শিশু বদল করে মৃত শিশু:পরে মামলায় ফেরতচট্টগ্রাম পাহাড়ে অস্থিরতা প্রচুর অস্ত্রের মজুদ, একে-৪৭সহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারকক্সবাজারে প্রশ্নফাঁস চক্রের এক সদস্য আটকনাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের অভিভাবক হচ্ছেন শফি উল্লাহ ও ইমরানচকরিয়ায় ইউপি চেয়ারম্যানের মাইক্রোবাস চুরি: চালক আটক

অভিনেত্রী অহনাকে পেতে সাব্বিরের জিডি!

ahona-sabbir.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ আকাশ রঞ্জনের রচনা ও পরিচালনায় প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে মিনি ধারাবাহিক নাটক ‘জিডি জামাল’। নাটকটিতে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির ও অভিনেত্রী অহনা।

নাটকের গল্পে দেখা যাবে, ‘টুম্পার (অহনা) বাবা সমাজে নানা রকম অপকর্ম করে বেড়ান। সমাজের প্রভাবশালী ব্যক্তি তিনি। এদিকে অহনাকে পাওয়ার জন্য তার বাবার সকল অপকর্মকে সমর্থন দেয় জামাল (মীর সাব্বির)। তার বিশ্বাস বাবার মন জয় করতে পারলেই মেয়েকে পাবে সে। ভালোবাসার মানুষকে পাওয়ার জন্য অপরাধের বোঝা তার বাড়তে থাকে। সমাজের মানুষকে আতংকে রাখার জন্য সবার নামে সে জিডি করে। একটা সময় সবার কাছে সে জিডি জামাল নামে পরিচিত হয়ে ওঠে।’

ধারাবাহিকটি প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ভালোবাসার মানুষকে পাওয়ার জন্য আমাদের অনেকেই অন্ধ হয়ে যায়। নানা রকম অপরাধের সঙ্গে জড়িয়ে পড়ে। এই ধারাবাহিকে মজার ঘটনার মধ্য দিয়ে পরিচালক সেটি তুলে ধরেছেন।

অহনা বলেন, সাব্বির ভাইয়ের সঙ্গে কাজের সময় অনেক মজা করা যায়। ‘জিডি জামাল’ নাটকের গল্পটি আমার দারুণ পছন্দ হয়েছে। এখানে আমি টুম্পা চরিত্রে অভিনয় করেছি। নাটকটি দেখলে দর্শকদের ভালো লাগবে বলতে পারি।

এদিকে সাব্বির ও অহনা দুজনেই একক ও একাধিক ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। নতুন বছরের শুরুতেই বৈশাখি টিভিতে প্রচার শুরু হয়েছে অহনার ‘রসের হাঁড়ি’ শিরোনামের একটি ধারাবাহিক। এটি পরিচালনা করছেন মেহেদি হাসান হৃদয়। আরটিভিতে প্রচার হচ্ছে সাব্বিরের ‘নোয়াশাল’ ও এটিএন বাংলায় ‘ভলিউমটা কমান’ শীর্ষক ধারাবাহিকগুলো।

Top