আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

অভিনেত্রী অহনাকে পেতে সাব্বিরের জিডি!

ahona-sabbir.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ আকাশ রঞ্জনের রচনা ও পরিচালনায় প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে মিনি ধারাবাহিক নাটক ‘জিডি জামাল’। নাটকটিতে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির ও অভিনেত্রী অহনা।

নাটকের গল্পে দেখা যাবে, ‘টুম্পার (অহনা) বাবা সমাজে নানা রকম অপকর্ম করে বেড়ান। সমাজের প্রভাবশালী ব্যক্তি তিনি। এদিকে অহনাকে পাওয়ার জন্য তার বাবার সকল অপকর্মকে সমর্থন দেয় জামাল (মীর সাব্বির)। তার বিশ্বাস বাবার মন জয় করতে পারলেই মেয়েকে পাবে সে। ভালোবাসার মানুষকে পাওয়ার জন্য অপরাধের বোঝা তার বাড়তে থাকে। সমাজের মানুষকে আতংকে রাখার জন্য সবার নামে সে জিডি করে। একটা সময় সবার কাছে সে জিডি জামাল নামে পরিচিত হয়ে ওঠে।’

ধারাবাহিকটি প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ভালোবাসার মানুষকে পাওয়ার জন্য আমাদের অনেকেই অন্ধ হয়ে যায়। নানা রকম অপরাধের সঙ্গে জড়িয়ে পড়ে। এই ধারাবাহিকে মজার ঘটনার মধ্য দিয়ে পরিচালক সেটি তুলে ধরেছেন।

অহনা বলেন, সাব্বির ভাইয়ের সঙ্গে কাজের সময় অনেক মজা করা যায়। ‘জিডি জামাল’ নাটকের গল্পটি আমার দারুণ পছন্দ হয়েছে। এখানে আমি টুম্পা চরিত্রে অভিনয় করেছি। নাটকটি দেখলে দর্শকদের ভালো লাগবে বলতে পারি।

এদিকে সাব্বির ও অহনা দুজনেই একক ও একাধিক ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। নতুন বছরের শুরুতেই বৈশাখি টিভিতে প্রচার শুরু হয়েছে অহনার ‘রসের হাঁড়ি’ শিরোনামের একটি ধারাবাহিক। এটি পরিচালনা করছেন মেহেদি হাসান হৃদয়। আরটিভিতে প্রচার হচ্ছে সাব্বিরের ‘নোয়াশাল’ ও এটিএন বাংলায় ‘ভলিউমটা কমান’ শীর্ষক ধারাবাহিকগুলো।

Top