আপডেটঃ
সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররাআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলেরবিজয়ের পথে বাংলাদেশ

অভিনেত্রী অহনাকে পেতে সাব্বিরের জিডি!

ahona-sabbir.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ আকাশ রঞ্জনের রচনা ও পরিচালনায় প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে মিনি ধারাবাহিক নাটক ‘জিডি জামাল’। নাটকটিতে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির ও অভিনেত্রী অহনা।

নাটকের গল্পে দেখা যাবে, ‘টুম্পার (অহনা) বাবা সমাজে নানা রকম অপকর্ম করে বেড়ান। সমাজের প্রভাবশালী ব্যক্তি তিনি। এদিকে অহনাকে পাওয়ার জন্য তার বাবার সকল অপকর্মকে সমর্থন দেয় জামাল (মীর সাব্বির)। তার বিশ্বাস বাবার মন জয় করতে পারলেই মেয়েকে পাবে সে। ভালোবাসার মানুষকে পাওয়ার জন্য অপরাধের বোঝা তার বাড়তে থাকে। সমাজের মানুষকে আতংকে রাখার জন্য সবার নামে সে জিডি করে। একটা সময় সবার কাছে সে জিডি জামাল নামে পরিচিত হয়ে ওঠে।’

ধারাবাহিকটি প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ভালোবাসার মানুষকে পাওয়ার জন্য আমাদের অনেকেই অন্ধ হয়ে যায়। নানা রকম অপরাধের সঙ্গে জড়িয়ে পড়ে। এই ধারাবাহিকে মজার ঘটনার মধ্য দিয়ে পরিচালক সেটি তুলে ধরেছেন।

অহনা বলেন, সাব্বির ভাইয়ের সঙ্গে কাজের সময় অনেক মজা করা যায়। ‘জিডি জামাল’ নাটকের গল্পটি আমার দারুণ পছন্দ হয়েছে। এখানে আমি টুম্পা চরিত্রে অভিনয় করেছি। নাটকটি দেখলে দর্শকদের ভালো লাগবে বলতে পারি।

এদিকে সাব্বির ও অহনা দুজনেই একক ও একাধিক ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। নতুন বছরের শুরুতেই বৈশাখি টিভিতে প্রচার শুরু হয়েছে অহনার ‘রসের হাঁড়ি’ শিরোনামের একটি ধারাবাহিক। এটি পরিচালনা করছেন মেহেদি হাসান হৃদয়। আরটিভিতে প্রচার হচ্ছে সাব্বিরের ‘নোয়াশাল’ ও এটিএন বাংলায় ‘ভলিউমটা কমান’ শীর্ষক ধারাবাহিকগুলো।

Top