আপডেটঃ
ওয়াইফাইয়ের গতি বাড়ানোর জাদুকরি ৪ উপায়কক্সবাজার থানার ওসির কক্ষে ভুয়া মেজর, অত:পর শ্রীঘরে…এবারও হজের খুতবায় নতুন খতিবফাইনালে হেরে গেল বাংলাদেশের মেয়েরানির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই : কাদেরযারা নাগরিক স্বাধীনতা কেড়ে নেয় তারা আগ্রাসী শক্তিফেসবুক-টুইটারে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কোনো আইডি নেইজাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেইচট্টগ্রাম ফয়স’লেকে নৃশংস খুনের ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন– সাবেক স্বামীকে খুন করতে চীন দেশ হতে বাংলাদেশ আগমণ ডাঃ রুকসানারউখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আরনিরাপদ বাংলাদেশের দাবিতে আসুন ঐক্যবদ্ধ হই: ফখরুল

অভিনেত্রী অহনাকে পেতে সাব্বিরের জিডি!

ahona-sabbir.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ আকাশ রঞ্জনের রচনা ও পরিচালনায় প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে মিনি ধারাবাহিক নাটক ‘জিডি জামাল’। নাটকটিতে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির ও অভিনেত্রী অহনা।

নাটকের গল্পে দেখা যাবে, ‘টুম্পার (অহনা) বাবা সমাজে নানা রকম অপকর্ম করে বেড়ান। সমাজের প্রভাবশালী ব্যক্তি তিনি। এদিকে অহনাকে পাওয়ার জন্য তার বাবার সকল অপকর্মকে সমর্থন দেয় জামাল (মীর সাব্বির)। তার বিশ্বাস বাবার মন জয় করতে পারলেই মেয়েকে পাবে সে। ভালোবাসার মানুষকে পাওয়ার জন্য অপরাধের বোঝা তার বাড়তে থাকে। সমাজের মানুষকে আতংকে রাখার জন্য সবার নামে সে জিডি করে। একটা সময় সবার কাছে সে জিডি জামাল নামে পরিচিত হয়ে ওঠে।’

ধারাবাহিকটি প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ভালোবাসার মানুষকে পাওয়ার জন্য আমাদের অনেকেই অন্ধ হয়ে যায়। নানা রকম অপরাধের সঙ্গে জড়িয়ে পড়ে। এই ধারাবাহিকে মজার ঘটনার মধ্য দিয়ে পরিচালক সেটি তুলে ধরেছেন।

অহনা বলেন, সাব্বির ভাইয়ের সঙ্গে কাজের সময় অনেক মজা করা যায়। ‘জিডি জামাল’ নাটকের গল্পটি আমার দারুণ পছন্দ হয়েছে। এখানে আমি টুম্পা চরিত্রে অভিনয় করেছি। নাটকটি দেখলে দর্শকদের ভালো লাগবে বলতে পারি।

এদিকে সাব্বির ও অহনা দুজনেই একক ও একাধিক ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। নতুন বছরের শুরুতেই বৈশাখি টিভিতে প্রচার শুরু হয়েছে অহনার ‘রসের হাঁড়ি’ শিরোনামের একটি ধারাবাহিক। এটি পরিচালনা করছেন মেহেদি হাসান হৃদয়। আরটিভিতে প্রচার হচ্ছে সাব্বিরের ‘নোয়াশাল’ ও এটিএন বাংলায় ‘ভলিউমটা কমান’ শীর্ষক ধারাবাহিকগুলো।

Top