আপডেটঃ
২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তিগণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধনতিন সিটিতে নৌকার মাঝি হলেন লিটন, সাদিক ও কামরানইনজুরি টাইমের গোলে ব্রাজিলের জয়প্রথমার্ধে কোস্টারিকার বিপক্ষে ০-০ হট ফেবারিট ব্রাজিলনাইজেরিয়ার বিপক্ষে নামার আগেই সাম্পাওলির বিদায়?বিএনপির সঙ্গে প্রেম করার কোনো সুযোগ নেই-কাদেরনাইজেরিয়া-আইসল্যান্ড ম্যাচে ভাগ্য ঝুলছে আর্জেন্টিনারব্রাজিলের ফিরে আসার ম্যাচ, নাকি…?

১৭ বছর পর সিনেমায় শমী কায়সার

sumi-kaisar.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ নাটকের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। অভিনয়ে আজকাল খুব একটা দেখা যায় না তাকে। নিজের ব্যবসা নিয়েই ব্যস্ত থাকছেন।

এবার জানা গেল নতুন খবর। নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ছবির নাম ‘যুদ্ধশিশু’। এই ছবিটি দিয়ে ১৭ বছর পর সিনেমায় কাজ করতে যাচ্ছেন শমী। এর আগে ২০০১ সালে চাষী নজরুল ইসলামের ‘হাছন রাজা’ সিনেমায় কাজ করেছিলেন তিনি।

বৃহস্পতিবার রাজধানীর লেকশোর হোটেলে ছবিটির শুভ মহরত অনুষ্ঠিত হয়েছে। এখানেই ছবিটির পরিচালক শহিদুল হক খান নিশ্চিত করেন বিষয়টি।

তিনি বলেন, ‘শমী কায়সারের সঙ্গে আমার আলাপ হয়েছে। তিনি ছবিটিতে কাজ করবেন বলে আমাকে নিশ্চিত করেছেন।’

কথাসাহিত্যিক মাসুদ হোসেনের উপন্যাস ‘রৌদ্রবেলা ও ঝরাফুল’ অবলম্বনে নির্মিত ছবিটিতে আরও অভিনয় করবেন পপি, চম্পা, সোহেল রানা, নাদিম খানসহ আরও অনেকেই।

নির্মাতা জানালেন, শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে দেশের বিভিন্ন অঞ্চলের মনোরম লোকেশনে। চলতি বছরেই সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।

Top