আপডেটঃ
হামিদ আযাদের আপেল মার্কার সমর্থনে ব্যাপক গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিতবান্দরবান হবে উন্নয়নের রোল মডেল: প্রধানমন্ত্রীমাহবুব তালুকদারের বক্তব্য ব্যক্তিগত ও অসত্য: সিইসিপ্রধান নির্বাচন কমিশনার ‘মেরুদণ্ডহীন’: চরমোনাই পীরপ্রেসক্লাবের ভোটগ্রহণ শেষ: ফলাফলের অপেক্ষাগুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাটব্যারিস্টার মইনুল হোসেন ৬ মাসের জামিনসাহু সেজদার বিধান দেয়ার কারণ কী?ভোটের দিন ৩০ ডিসেম্বর (রোববার) সাধারণ ছুটিনির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকার অভিযোগ ভিত্তিহীন : সিইসিবিএনপি প্রার্থী কাজলের প্রচার কর্মী আজিজুল হককে অতর্কিতভাবে হামলানির্বাচনী ঘটনায় ভূট্টো ও মাবুদ চেয়ারম্যান সহ ৮০ জনকে আসামী করে দু’টি মামলাপার্থে জিতে ভারতের সাথে সিরিজ সমতায় অস্ট্রেলিয়ালাশ হলে নিরাপত্তা নিয়ে কী করব : কনকচাঁপাজামায়াতের ২৫ নেতার প্রার্থিতার রিট ৩ দিনের মধ্যে নিষ্পত্তির নির্দেশ

১৭ বছর পর সিনেমায় শমী কায়সার

sumi-kaisar.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ নাটকের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। অভিনয়ে আজকাল খুব একটা দেখা যায় না তাকে। নিজের ব্যবসা নিয়েই ব্যস্ত থাকছেন।

এবার জানা গেল নতুন খবর। নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ছবির নাম ‘যুদ্ধশিশু’। এই ছবিটি দিয়ে ১৭ বছর পর সিনেমায় কাজ করতে যাচ্ছেন শমী। এর আগে ২০০১ সালে চাষী নজরুল ইসলামের ‘হাছন রাজা’ সিনেমায় কাজ করেছিলেন তিনি।

বৃহস্পতিবার রাজধানীর লেকশোর হোটেলে ছবিটির শুভ মহরত অনুষ্ঠিত হয়েছে। এখানেই ছবিটির পরিচালক শহিদুল হক খান নিশ্চিত করেন বিষয়টি।

তিনি বলেন, ‘শমী কায়সারের সঙ্গে আমার আলাপ হয়েছে। তিনি ছবিটিতে কাজ করবেন বলে আমাকে নিশ্চিত করেছেন।’

কথাসাহিত্যিক মাসুদ হোসেনের উপন্যাস ‘রৌদ্রবেলা ও ঝরাফুল’ অবলম্বনে নির্মিত ছবিটিতে আরও অভিনয় করবেন পপি, চম্পা, সোহেল রানা, নাদিম খানসহ আরও অনেকেই।

নির্মাতা জানালেন, শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে দেশের বিভিন্ন অঞ্চলের মনোরম লোকেশনে। চলতি বছরেই সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।

Top