আপডেটঃ
ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রীভারতকে মাত্র ১৭৪ রানের চ্যালেঞ্জ বাংলাদেশেরবেনাপোল সীমান্তে অস্ত্র-গুলি মাদকদ্রব্য সহ আটক ১আগামী মনোনয়নে নেত্রীর গুডবুক ও দলীয় হাই কমান্ডের তালিকায় যারাকক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দিলেন টমটম চালককক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত

শেষ পর্যন্ত বাতিলই হলো প্রস্তুতি ম্যাচ

zimbabwe.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ ঢাকায় পা রাখার কথা ছিল গতকাল বুধবারই। কিন্তু শিডিউল বিপর্যয়ে একদিন পিছিয়ে বৃহস্পতিবার আসার কথা তাদের। পেছালো আরও একদিন। শুক্রবার বিকেল ৫টায় ঢাকায় পা রাখবে তারা। কিন্তু সেখানে থাকছে না পুরো দল। আসছেন ছয় জন খেলোয়াড়। বাকি খেলোয়াড়রা আসবেন আরও তিনভাগ হয়ে। এভাবে ১২ জানুয়ারি গভীর রাত পর্যন্ত চলবে আসার পালা। আর এই সমস্যার কারণেই শেষ পর্যন্ত ১৩ জানুয়ারি নির্ধারিত প্রস্তুতি ম্যাচটি বাতিল করেছে জিম্বাবুয়ে দল।

মূলত রাতেই ঢাকায় ফিরে পরদিন সকালেই মাঠে নামা অনেকটাই অসম্ভব যে কোন দলের জন্য। ভ্রমণ ক্লান্তিতো রয়েছেই, সঙ্গে রয়েছে নতুন ভ্রমণ। কারণ টিম হোটেল থেকে প্রায় দেড় ঘণ্টার পথ ম্যাচ ভেন্যু সাভারের বিকেএসপি। খুব ভোরে উঠে সেখানে যাওয়ার ঝক্কি পোহাতে চাইছে না কেউ। তাই ওইদিন ম্যাচের পরিবর্তে বিকেলে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠে অনুশীলনের সিদ্ধান্ত নিয়েছে দলটি। এক এসএমএস বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তবে প্রস্তুতি ম্যাচ বাতিল হওয়ায় শুধু যে জিম্বাবুইয়ানদের ক্ষতি হয়েছে তা নয়। হয়েছে টাইগারদেরও। কারণ দীর্ঘদিন থেকেই ওয়ানডে সংস্করণে খেলা হচ্ছে না তাদের। চ্যাম্পিয়ন্স ট্রফির পর এখনও কোন ওয়ানডে ম্যাচ খেলেনি টাইগাররা। এমনকি ঘরোয়া ক্রিকেটেও না। এ ম্যাচের জন্য নাজমুল হোসেন শান্তকে অধিনায়ক করে ১২ সদস্যের দল ঘোষণা করেছিল বিসিবি। সেখানে ছিলেন ত্রিদেশীয় সিরিজের ওয়ানডে দলে ডাক পাওয়া চার ক্রিকেটার -এনামুল হক বিজয়, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন ও আবুল হাসান রাজু। তবে আসল লড়াইয়ের আগে নিজের আর ঝালাই করে নিতে পারলেন না তারা।

ত্রিদেশীয় সিরিজে অপর দলটি শ্রীলঙ্কা। তারা ঢাকায় আসবে ১৩ জানুয়ারি। টুর্নামেন্ট ১৫ জানুয়ারি থেকে শুরু হলেও তাদের প্রথম ম্যাচ হবে ১৭ জানুয়ারি। প্রতিপক্ষ জিম্বাবুয়ে। উদ্বোধনী দিনে মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

Top