আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

শেষ পর্যন্ত বাতিলই হলো প্রস্তুতি ম্যাচ

zimbabwe.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ ঢাকায় পা রাখার কথা ছিল গতকাল বুধবারই। কিন্তু শিডিউল বিপর্যয়ে একদিন পিছিয়ে বৃহস্পতিবার আসার কথা তাদের। পেছালো আরও একদিন। শুক্রবার বিকেল ৫টায় ঢাকায় পা রাখবে তারা। কিন্তু সেখানে থাকছে না পুরো দল। আসছেন ছয় জন খেলোয়াড়। বাকি খেলোয়াড়রা আসবেন আরও তিনভাগ হয়ে। এভাবে ১২ জানুয়ারি গভীর রাত পর্যন্ত চলবে আসার পালা। আর এই সমস্যার কারণেই শেষ পর্যন্ত ১৩ জানুয়ারি নির্ধারিত প্রস্তুতি ম্যাচটি বাতিল করেছে জিম্বাবুয়ে দল।

মূলত রাতেই ঢাকায় ফিরে পরদিন সকালেই মাঠে নামা অনেকটাই অসম্ভব যে কোন দলের জন্য। ভ্রমণ ক্লান্তিতো রয়েছেই, সঙ্গে রয়েছে নতুন ভ্রমণ। কারণ টিম হোটেল থেকে প্রায় দেড় ঘণ্টার পথ ম্যাচ ভেন্যু সাভারের বিকেএসপি। খুব ভোরে উঠে সেখানে যাওয়ার ঝক্কি পোহাতে চাইছে না কেউ। তাই ওইদিন ম্যাচের পরিবর্তে বিকেলে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠে অনুশীলনের সিদ্ধান্ত নিয়েছে দলটি। এক এসএমএস বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তবে প্রস্তুতি ম্যাচ বাতিল হওয়ায় শুধু যে জিম্বাবুইয়ানদের ক্ষতি হয়েছে তা নয়। হয়েছে টাইগারদেরও। কারণ দীর্ঘদিন থেকেই ওয়ানডে সংস্করণে খেলা হচ্ছে না তাদের। চ্যাম্পিয়ন্স ট্রফির পর এখনও কোন ওয়ানডে ম্যাচ খেলেনি টাইগাররা। এমনকি ঘরোয়া ক্রিকেটেও না। এ ম্যাচের জন্য নাজমুল হোসেন শান্তকে অধিনায়ক করে ১২ সদস্যের দল ঘোষণা করেছিল বিসিবি। সেখানে ছিলেন ত্রিদেশীয় সিরিজের ওয়ানডে দলে ডাক পাওয়া চার ক্রিকেটার -এনামুল হক বিজয়, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন ও আবুল হাসান রাজু। তবে আসল লড়াইয়ের আগে নিজের আর ঝালাই করে নিতে পারলেন না তারা।

ত্রিদেশীয় সিরিজে অপর দলটি শ্রীলঙ্কা। তারা ঢাকায় আসবে ১৩ জানুয়ারি। টুর্নামেন্ট ১৫ জানুয়ারি থেকে শুরু হলেও তাদের প্রথম ম্যাচ হবে ১৭ জানুয়ারি। প্রতিপক্ষ জিম্বাবুয়ে। উদ্বোধনী দিনে মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

Top