আপডেটঃ
ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রীভারতকে মাত্র ১৭৪ রানের চ্যালেঞ্জ বাংলাদেশেরবেনাপোল সীমান্তে অস্ত্র-গুলি মাদকদ্রব্য সহ আটক ১আগামী মনোনয়নে নেত্রীর গুডবুক ও দলীয় হাই কমান্ডের তালিকায় যারাকক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দিলেন টমটম চালককক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত

আজ থেকে কক্সবাজারে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু, বনবিভাগের শোভাযাত্রা

received_1762724013816233.jpeg

মোঃ নেজাম উদ্দিন,

১০জানুয়ারি থেকে ১৩জানুয়ারি পর্যন্ত কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে তিন দিন ব্যাপী পাবলিক হলের শহীদ দৌলত ময়দানে শুরু হয় উন্নায়ন মেল্ । ; মেলায় সরকারের বিভিন্ন দপ্তর উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ ;এই প্রতিপাদ্য কে সামনে রেখে বিপুল উৎসাহ উদ্দীপনায় শুরু হয়েছে এই মেলা। স্টল ঘুরে দেখা যায় কক্সবাজার বনবিভাগ ও কক্সবাজার পরিবেশ অধিদপ্তরের যৌথ উদ্দ্যোগে স্টলে সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্ম কান্ডকে তুলে ধরেন। এই উন্নয়ন মেলা বিষয়ে কক্সবাজার উত্তর বনবিভাগে  বন কর্মকর্তা হক মাহাবুব মোর্শেদ এর  কাছে জানতে চাইলে তিনি বলেন, উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ।

এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আমরা কাজ করে যাচ্ছি, সরকারের পক্ষ থেকে আমরা সমাজিক বনায়নের কার্যক্রম সহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, বিশেষ করে ককস বাজার অঞ্চলে যে হারে বন ধ্বংশ করা হচ্ছে তা প্রতিরোধে কোন অপ শক্তির কাছে হার মানবেনা বলে জানান এবং ককস বাজারের পরিবেশের ভারসাম্য রক্ষা করতে বনায়নের বিকল্প নেই বলে জানান।

Top