আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

আজ থেকে কক্সবাজারে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু, বনবিভাগের শোভাযাত্রা

received_1762724013816233.jpeg

মোঃ নেজাম উদ্দিন,

১০জানুয়ারি থেকে ১৩জানুয়ারি পর্যন্ত কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে তিন দিন ব্যাপী পাবলিক হলের শহীদ দৌলত ময়দানে শুরু হয় উন্নায়ন মেল্ । ; মেলায় সরকারের বিভিন্ন দপ্তর উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ ;এই প্রতিপাদ্য কে সামনে রেখে বিপুল উৎসাহ উদ্দীপনায় শুরু হয়েছে এই মেলা। স্টল ঘুরে দেখা যায় কক্সবাজার বনবিভাগ ও কক্সবাজার পরিবেশ অধিদপ্তরের যৌথ উদ্দ্যোগে স্টলে সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্ম কান্ডকে তুলে ধরেন। এই উন্নয়ন মেলা বিষয়ে কক্সবাজার উত্তর বনবিভাগে  বন কর্মকর্তা হক মাহাবুব মোর্শেদ এর  কাছে জানতে চাইলে তিনি বলেন, উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ।

এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আমরা কাজ করে যাচ্ছি, সরকারের পক্ষ থেকে আমরা সমাজিক বনায়নের কার্যক্রম সহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, বিশেষ করে ককস বাজার অঞ্চলে যে হারে বন ধ্বংশ করা হচ্ছে তা প্রতিরোধে কোন অপ শক্তির কাছে হার মানবেনা বলে জানান এবং ককস বাজারের পরিবেশের ভারসাম্য রক্ষা করতে বনায়নের বিকল্প নেই বলে জানান।

Top