আপডেটঃ
সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররাআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলেরবিজয়ের পথে বাংলাদেশ

আজ থেকে কক্সবাজারে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু, বনবিভাগের শোভাযাত্রা

received_1762724013816233.jpeg

মোঃ নেজাম উদ্দিন,

১০জানুয়ারি থেকে ১৩জানুয়ারি পর্যন্ত কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে তিন দিন ব্যাপী পাবলিক হলের শহীদ দৌলত ময়দানে শুরু হয় উন্নায়ন মেল্ । ; মেলায় সরকারের বিভিন্ন দপ্তর উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ ;এই প্রতিপাদ্য কে সামনে রেখে বিপুল উৎসাহ উদ্দীপনায় শুরু হয়েছে এই মেলা। স্টল ঘুরে দেখা যায় কক্সবাজার বনবিভাগ ও কক্সবাজার পরিবেশ অধিদপ্তরের যৌথ উদ্দ্যোগে স্টলে সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্ম কান্ডকে তুলে ধরেন। এই উন্নয়ন মেলা বিষয়ে কক্সবাজার উত্তর বনবিভাগে  বন কর্মকর্তা হক মাহাবুব মোর্শেদ এর  কাছে জানতে চাইলে তিনি বলেন, উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ।

এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আমরা কাজ করে যাচ্ছি, সরকারের পক্ষ থেকে আমরা সমাজিক বনায়নের কার্যক্রম সহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, বিশেষ করে ককস বাজার অঞ্চলে যে হারে বন ধ্বংশ করা হচ্ছে তা প্রতিরোধে কোন অপ শক্তির কাছে হার মানবেনা বলে জানান এবং ককস বাজারের পরিবেশের ভারসাম্য রক্ষা করতে বনায়নের বিকল্প নেই বলে জানান।

Top