আপডেটঃ
সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররাআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলেরবিজয়ের পথে বাংলাদেশ

হাফেজ ইয়াছিন আরাফাত সংবর্ধিত

received_274196566446852.jpeg

 

নিজস্ব প্রতিবেদক

মাত্র ৮৬ দিনে তিরিশ পারা কুরআন হিফজ করে বিশ্বে রেকর্ড সৃষ্টকারী ইয়াছিন আরাফাতকে সংবর্ধিত করেছে তরুণ একতা ক্রীড়া পরিষদ।

১০ জানুয়ারি রাতে কক্সবাজার পৌরসভার এন্ডারসন রোডে ঐতিহাসিক তাফসীরুল কুরআন মাহফিলে এ সংবর্ধনা দেয়া হয়েছে।

মাহফিলের প্রধান আলোচক আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাসসিরে কুরআন হাফেজ মাওলানা মো. মনোয়ার হোসেন (মুমিন) ও মাহফিলের সভাপতি দৈনিক আপন কন্ঠের সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হোসাইনের হাত থেকে হাফেজ ইয়াছিন আরাফাত সম্মাননা ক্রেস্ট ও নদগ অর্থ গ্রহণ করেন। এসময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় সমাজ সেবক শ্রমিক নেতা আমিনুল ইসলাম হাসান।

মাহফিলে হাফেজ ইয়াছিনের পিতা সাংবাদিক গোলাম আজম খানকেও ফুল দিয়ে সংবর্ধিত করা হয়।

এ সময় মাহফিলের বিশেষ আলোচক মাওলানা হাফেজ মো. মহসিন বিন রফিক, সাংবাদিক ইমাম খাইর, মাহফিল কমিটির সভাপতি এম নাসির উদ্দিন, সদস্য সচিব খালেদ ওমর রানাসহ আয়োজকরা উপস্থিত ছিলেন।

ক্ষুদে ক্বারী ইয়াছিন দৈনিক নয়াদিগন্ত পত্রিকার কক্সবাজার সংবাদদাতা গোলাম আজম খানের কনিষ্ঠ পুত্র এবং তানযীমুল উম্মাহ হিফজ মাদরাসা কক্সবাজার শাখার ৭ম শ্রেণীর ছাত্র।

Top