আপডেটঃ
কমলকে নৌকা প্রতীকে বিজয়ী করতে দলে দলে দেশে ফিরছে সদর ও রামু উপজেলার প্রবাসীরানির্বাচনের আগে ওয়াজ মাহফিলের অনুমতি না দেয়ার নির্দেশখেতাবপ্রাপ্ত ১০১ মুক্তিযোদ্ধাকে সম্মানী দিলেন প্রধানমন্ত্রীসংসদ নির্বাচন: ‘ক্লিন ইমেজের ক্যান্ডিডেট’ বলতে কী বোঝেন প্রার্থীরা?এক নজরে বিশ্বের সেরা কয়েকটি ভ্রমণ গন্তব্যবিএনপির মনোনয়ন প্রত্যাশীদের শেষ দিনের সাক্ষাৎকার শুরুসশস্ত্র বাহিনী দিবস শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাটেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢলকক্সবাজারের জয়া চৌধুরী পোলিং এজেন্ট উপ কমিটির সদস্য মনোনীত।। বিভিন্ন মহলের অভিনন্দন।।যশোরে মা-ছেলে, স্বামী-স্ত্রীসহ ৪১ জন ধানের শীষের মনোনয়ন প্রত্যাশীবিএনপির অভিযোগ ঢালাও, নির্দিষ্ট প্রস্তাব পেলে তদন্ত করে ব্যবস্থাজিএম রহিমুল্লাহর মৃত্যুতে লুৎফুর রহমান কাজলের শোকরফিকুল ইসলাম মিয়া গ্রেফতারশেষ চেষ্টা ৩০ ডিসেম্বর: ফখরুল

হাফেজ ইয়াছিন আরাফাত সংবর্ধিত

received_274196566446852.jpeg

 

নিজস্ব প্রতিবেদক

মাত্র ৮৬ দিনে তিরিশ পারা কুরআন হিফজ করে বিশ্বে রেকর্ড সৃষ্টকারী ইয়াছিন আরাফাতকে সংবর্ধিত করেছে তরুণ একতা ক্রীড়া পরিষদ।

১০ জানুয়ারি রাতে কক্সবাজার পৌরসভার এন্ডারসন রোডে ঐতিহাসিক তাফসীরুল কুরআন মাহফিলে এ সংবর্ধনা দেয়া হয়েছে।

মাহফিলের প্রধান আলোচক আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাসসিরে কুরআন হাফেজ মাওলানা মো. মনোয়ার হোসেন (মুমিন) ও মাহফিলের সভাপতি দৈনিক আপন কন্ঠের সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হোসাইনের হাত থেকে হাফেজ ইয়াছিন আরাফাত সম্মাননা ক্রেস্ট ও নদগ অর্থ গ্রহণ করেন। এসময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় সমাজ সেবক শ্রমিক নেতা আমিনুল ইসলাম হাসান।

মাহফিলে হাফেজ ইয়াছিনের পিতা সাংবাদিক গোলাম আজম খানকেও ফুল দিয়ে সংবর্ধিত করা হয়।

এ সময় মাহফিলের বিশেষ আলোচক মাওলানা হাফেজ মো. মহসিন বিন রফিক, সাংবাদিক ইমাম খাইর, মাহফিল কমিটির সভাপতি এম নাসির উদ্দিন, সদস্য সচিব খালেদ ওমর রানাসহ আয়োজকরা উপস্থিত ছিলেন।

ক্ষুদে ক্বারী ইয়াছিন দৈনিক নয়াদিগন্ত পত্রিকার কক্সবাজার সংবাদদাতা গোলাম আজম খানের কনিষ্ঠ পুত্র এবং তানযীমুল উম্মাহ হিফজ মাদরাসা কক্সবাজার শাখার ৭ম শ্রেণীর ছাত্র।

Top