আপডেটঃ
উখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আরনিরাপদ বাংলাদেশের দাবিতে আসুন ঐক্যবদ্ধ হই: ফখরুলসজল-মিমের বিপরীত ভালোবাসাপাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানচট্টগ্রাম যুবকের গলা কাটা লাশ: ডা.রোকসানা আটকযশোরের শার্শা সীমান্ত হতে ৭১৫ বোতল ফেন্সিডিল উদ্ধারবিএনপি নেতা খসরুকে দুদকে তলববুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় গোলাম সারওয়ারঅটল বিহারী বাজপেয়ী আর নেইমুক্তিযোদ্ধা বিন্টু মোহন বড়ুয়া ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ সমাজ সেবক- এমপি কমলবহু ব্যবসায়ীকে পথে বসিয়ে দেওয়া সেই প্রতারক ডিবির হাতে গ্রেফতার

বিয়ে না করেও ‘হানিমুনে’ সোহম-শুভশ্রী!

soham.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ বিয়ে করেননি তো কী! সোহমের সাথেই এবার ‘হনিমুন’-এ যাচ্ছেন টলি অভিনেত্রী শুভশ্রী। বিদেশ বিভুঁই নয়, তাদের হনিমুন ডেস্টিনেশন দার্জিলিং।

ভাবছেন তো টলিউড ইন্ডাস্ট্রিতে কত কিছুই না ঘটে! হ্যাঁ ঘটে বই কি। এর আগে ‘ধূমকেতু’ ছবিতে শুভশ্রীর সঙ্গে দেবের বিয়ে দিয়েছিলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। আর এবার বিয়ে না দিয়েই সোহমের সাথে শুভশ্রীকে ‘হানিমুন’-এ পাঠানোর বন্দোবস্ত করছেন পরিচালক পিবি চাকি। সবাই বিয়ের পরে হানিমুনে যায়। সেখানে তাদের কোনো রকম বিয়ে ছাড়াই হানিমুনে পাঠানো হচ্ছে।

হ্যাঁ, ঠিকই বুঝেছেন, তবে সোহমের সাথে শুভশ্রী হনিমুনটা রিয়েল লাইফে নয়, হচ্ছে রিল লাইফে। সোহম-শুভশ্রীর ‘হনিমুন’ ছবির শ্যুটিং হয়েছে দার্জিলিংয়ে। সম্পর্তি মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক পোস্টার।

পরিচালক হিসাবে পিবি চাকির প্রথম ছবি এটি। কমেডি ছবিটিতে দেখা যাবে গীতিন (সোহম) তার স্ত্রী জয়তীকে (শুভশ্রী)। গাড়ি চালিয়ে স্ত্রীকে নিয়ে হনিমুনে যাবেন গীতিন। সেখানে হোটেলে ঘর পাবেন না তারা। এরপরে সরকারি সার্কিট হাউসের কেয়ারটেকারকে ঘুষ দিয়ে তারা একটা ঘরের ব্যবস্থা করবেন। যেখানে প্রাণেশ নামে তাদের জন্য বুক হবে একটি ঘর। এরপর তাদের সঙ্গে কী কী ঘটবে তা জানতে হলে তো সিনেমা মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

সোহম-শুভশ্রী ছাড়াও এই সিনেমায় দেখা যাবে জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিককে। দীর্ঘ ৫ বছর পর ফের পর্দায় ফিরছেন তিনি। এই ছবির প্রযোজনা করছে গ্রিন টাচ এন্টারটেইনমেন্ট। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।

Top