আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

চকরিয়ায় বন বিভাগের স্পেশাল অভিযানে কাঠভর্তি ট্রাক আটক।

received_282978488894298.jpeg

 

 

মোঃ নাজুমল সাঈদ,চকরিয়াঃ  কক্সবাজার উত্তর বন বিভাগের স্পেশাল অভিযানে ফাঁসিয়াখালী রেঞ্জেরর আওতাধীন নলবিলা বিট কাম চেক ষ্টেশনে ১০জানুয়ারী ভোর ৩:৪০মিনিটের সময় ট্রাকভর্তি কাঠ সহ আটক করেন।

এ অভিযানে নেতৃত্ব দেন কক্সবাজার উত্তর বন বিভাগের এস ও সদর রেঞ্জার মেহেদী হাসান, একে এম আতাএলাহী রেঞ্জ কর্মকর্তার বাঁকখালী,এমদাদুল হক রেঞ্জ কর্মকর্তার ঈদগড়,ডুলহাজারা বিট কর্মকর্তা রাজীব,নলবিলা বিট অফিসার মোঃ আকরাম আলী।

অভিযানে নেতৃত্ব দানকারী কক্সবাজার এস ও মেহেদী হাসান বলেন,গোপন সংবাদের ভিত্তিতে লামার ফাইতং মৌজা থেকে কাঠ ব্যাবসায়ী নয়নের সেগুন কাঠভর্তি ট্রাক সিকলঘাট সমিলে আসছিল। উক্ত সংবাদের ভিত্ততে আমরা বন বিভাগের স্পেশাল ফোর্স চকরিয়া চিরিংগা স্টেশনে পূর্বে থেকে অবস্থান নিয়ে থাকি। কাঠভর্তি ট্রাক সিকলঘাট সমিলে পৌছালে তাৎক্ষণিক গাড়িটি ধৃত করতে সক্ষম হই।বন বিভাগের সংস্লিষ্ট আইনে মামলার প্রক্রিয়া চলছে।আটককৃত গাড়ী নলবিলা বিট হেফাজতে রাখা হয়েছে। আমাদের উপস্থিতি টের পাওয়ার কারণে  ট্রাক ড্রাইভার পালিয়ে যায় যার ফলে কোন আসামী ধৃতকরা সম্ভব হয়নি।

নলবিলা বিট অফিসার আকরাম আলী বলেন,কক্সবাজার উত্তর বন বিভাগের স্পেশাল এস ও মেহেদী হাসান নতৃত্বে কাঠভর্তি ট্রাকসহ আটক করে বিট হেফাজতে  রাখা হয়েছে।গাড়ীর  কাঠ আনলোড করে মামলা প্রত্রিয়ায় সেগুন,আকাশমনি,গামারী কাঠ সর্বমোট ৯৪.৩৩ঘনফুট কাঠের সাইজ লিষ্ট তৈরিকরণ করা হয়েছে।অভিযানের ক্ষেত্রে আন্তরিক থাকার পরে ও কাঠব্যাবসায়ীরা স্থানীয় হওয়ায় রাজনীনৈতিক দলীয় প্রভাব বিস্তারের কারণে অনেক সময় হিমশিম পোহাতে হয়।

Top