আপডেটঃ
রাত পোহালেই কক্সবাজার অনলাইন সাংবাদিকদের মিলন মেলাআমি আমার শহরের লিডার: আইভীসু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররা

চকরিয়ায় বন বিভাগের স্পেশাল অভিযানে কাঠভর্তি ট্রাক আটক।

received_282978488894298.jpeg

 

 

মোঃ নাজুমল সাঈদ,চকরিয়াঃ  কক্সবাজার উত্তর বন বিভাগের স্পেশাল অভিযানে ফাঁসিয়াখালী রেঞ্জেরর আওতাধীন নলবিলা বিট কাম চেক ষ্টেশনে ১০জানুয়ারী ভোর ৩:৪০মিনিটের সময় ট্রাকভর্তি কাঠ সহ আটক করেন।

এ অভিযানে নেতৃত্ব দেন কক্সবাজার উত্তর বন বিভাগের এস ও সদর রেঞ্জার মেহেদী হাসান, একে এম আতাএলাহী রেঞ্জ কর্মকর্তার বাঁকখালী,এমদাদুল হক রেঞ্জ কর্মকর্তার ঈদগড়,ডুলহাজারা বিট কর্মকর্তা রাজীব,নলবিলা বিট অফিসার মোঃ আকরাম আলী।

অভিযানে নেতৃত্ব দানকারী কক্সবাজার এস ও মেহেদী হাসান বলেন,গোপন সংবাদের ভিত্তিতে লামার ফাইতং মৌজা থেকে কাঠ ব্যাবসায়ী নয়নের সেগুন কাঠভর্তি ট্রাক সিকলঘাট সমিলে আসছিল। উক্ত সংবাদের ভিত্ততে আমরা বন বিভাগের স্পেশাল ফোর্স চকরিয়া চিরিংগা স্টেশনে পূর্বে থেকে অবস্থান নিয়ে থাকি। কাঠভর্তি ট্রাক সিকলঘাট সমিলে পৌছালে তাৎক্ষণিক গাড়িটি ধৃত করতে সক্ষম হই।বন বিভাগের সংস্লিষ্ট আইনে মামলার প্রক্রিয়া চলছে।আটককৃত গাড়ী নলবিলা বিট হেফাজতে রাখা হয়েছে। আমাদের উপস্থিতি টের পাওয়ার কারণে  ট্রাক ড্রাইভার পালিয়ে যায় যার ফলে কোন আসামী ধৃতকরা সম্ভব হয়নি।

নলবিলা বিট অফিসার আকরাম আলী বলেন,কক্সবাজার উত্তর বন বিভাগের স্পেশাল এস ও মেহেদী হাসান নতৃত্বে কাঠভর্তি ট্রাকসহ আটক করে বিট হেফাজতে  রাখা হয়েছে।গাড়ীর  কাঠ আনলোড করে মামলা প্রত্রিয়ায় সেগুন,আকাশমনি,গামারী কাঠ সর্বমোট ৯৪.৩৩ঘনফুট কাঠের সাইজ লিষ্ট তৈরিকরণ করা হয়েছে।অভিযানের ক্ষেত্রে আন্তরিক থাকার পরে ও কাঠব্যাবসায়ীরা স্থানীয় হওয়ায় রাজনীনৈতিক দলীয় প্রভাব বিস্তারের কারণে অনেক সময় হিমশিম পোহাতে হয়।

Top