আপডেটঃ
সব সদস্য রাষ্ট্র একসঙ্গে কাজ করলে শান্তি নিশ্চিত হয় : স্পিকারনির্বাচন কবে, জানতে চাইলেন মার্কিন কূটনীতিকসভাপতি কমল এমপি, সাধারণ সম্পাদক হুদা বঙ্গবন্ধু পরিষদ কক্সবাজার জেলা কমিটি অনুমোদনযশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহতহিলিতে জাতীয় ইদুঁর নিধন অভিযানের উদ্বোধনসৌদি কনস্যুলেট খাসোগিকে খুঁজবেন তুর্কি তদন্তকারীরালালন শাহের ১২৮ তম তিরোধান দিবসপর্যটক ও পূণ্যার্থীদের দুর্ভোগ… রামু চাবাগান- উত্তর মিঠাছড়ি সড়কে অসংখ্য গর্ত ॥ সংস্কার জরুরীচট্টগ্রামে ঝুঁকিপূর্ণ ১৩টি পাহাড়ে অবৈধ বসবাসকারীকে সরানো যাচ্ছেনাকর্ণফুলীতে চলছেনা গাড়ি: আরাকান মহাসড়কে ধর্মঘটফেসবুকে নায়িকা সানাই এর ২৭৮টি ভুয়া অ্যাকাউন্ট,থানায় জিডিসেন্টমার্টিনে রাত্রিকালীন নিষেধাজ্ঞা: পর্যটন খাতে নেতিবাচক প্রভাবের আশঙ্কাআশা ইউনিভার্সিটিতে সুচিন্তা’র জঙ্গিবাদবিরোধী সেমিনারশাহপরীরদ্বীপে ক্ষতিগ্রস্ত ৩৪ পরিবার পেল নগদ টাকাসহ ৩০ কেজি করে চালবেনাপোল কাস্টমসে ১কেজি ৭শ গুড়ো সোনা সহ আটক ১

চকরিয়ায় বন বিভাগের স্পেশাল অভিযানে কাঠভর্তি ট্রাক আটক।

received_282978488894298.jpeg

 

 

মোঃ নাজুমল সাঈদ,চকরিয়াঃ  কক্সবাজার উত্তর বন বিভাগের স্পেশাল অভিযানে ফাঁসিয়াখালী রেঞ্জেরর আওতাধীন নলবিলা বিট কাম চেক ষ্টেশনে ১০জানুয়ারী ভোর ৩:৪০মিনিটের সময় ট্রাকভর্তি কাঠ সহ আটক করেন।

এ অভিযানে নেতৃত্ব দেন কক্সবাজার উত্তর বন বিভাগের এস ও সদর রেঞ্জার মেহেদী হাসান, একে এম আতাএলাহী রেঞ্জ কর্মকর্তার বাঁকখালী,এমদাদুল হক রেঞ্জ কর্মকর্তার ঈদগড়,ডুলহাজারা বিট কর্মকর্তা রাজীব,নলবিলা বিট অফিসার মোঃ আকরাম আলী।

অভিযানে নেতৃত্ব দানকারী কক্সবাজার এস ও মেহেদী হাসান বলেন,গোপন সংবাদের ভিত্তিতে লামার ফাইতং মৌজা থেকে কাঠ ব্যাবসায়ী নয়নের সেগুন কাঠভর্তি ট্রাক সিকলঘাট সমিলে আসছিল। উক্ত সংবাদের ভিত্ততে আমরা বন বিভাগের স্পেশাল ফোর্স চকরিয়া চিরিংগা স্টেশনে পূর্বে থেকে অবস্থান নিয়ে থাকি। কাঠভর্তি ট্রাক সিকলঘাট সমিলে পৌছালে তাৎক্ষণিক গাড়িটি ধৃত করতে সক্ষম হই।বন বিভাগের সংস্লিষ্ট আইনে মামলার প্রক্রিয়া চলছে।আটককৃত গাড়ী নলবিলা বিট হেফাজতে রাখা হয়েছে। আমাদের উপস্থিতি টের পাওয়ার কারণে  ট্রাক ড্রাইভার পালিয়ে যায় যার ফলে কোন আসামী ধৃতকরা সম্ভব হয়নি।

নলবিলা বিট অফিসার আকরাম আলী বলেন,কক্সবাজার উত্তর বন বিভাগের স্পেশাল এস ও মেহেদী হাসান নতৃত্বে কাঠভর্তি ট্রাকসহ আটক করে বিট হেফাজতে  রাখা হয়েছে।গাড়ীর  কাঠ আনলোড করে মামলা প্রত্রিয়ায় সেগুন,আকাশমনি,গামারী কাঠ সর্বমোট ৯৪.৩৩ঘনফুট কাঠের সাইজ লিষ্ট তৈরিকরণ করা হয়েছে।অভিযানের ক্ষেত্রে আন্তরিক থাকার পরে ও কাঠব্যাবসায়ীরা স্থানীয় হওয়ায় রাজনীনৈতিক দলীয় প্রভাব বিস্তারের কারণে অনেক সময় হিমশিম পোহাতে হয়।

Top