আপডেটঃ
চকরিয়ায় পুলিশের অভিযানে মদ ও গাঁজা উদ্ধার:নারীসহ আটক-৪চকরিয়ায় পুলিশের আয়োজনে ডুলাহাজারা ডিগ্রী কলজে মাদক ও বাল্যবিবাহ নিরোধে সচেতনতামূলক সভা অনুষ্টিত       নাইক্ষ্যংছড়িতে ফের অপহরণ চক্রের আর এক সদস্য আটকসরাসরি এলএনজি গ্যাস নিয়ে কক্সবাজারের মহেশখালিতে বড় জাহাজ ‘এক্সিলেন্স’চট্টগ্রাম বাঁশখালিতে র‌্যাবের গুলি বিনিময়ে ধর্ষক নিহতচট্টগ্রামে বন্ধন লায়ন্স ও লিও ক্লাবের নতুন কমিটি গঠিতচকরিয়ায় মাদক ও চুরিতে বাঁধা দেয়ায় দুবৃর্ত্তের হামলায় কুপিয়ে জখম: আহত-৩চকরিয়ায় বনবিভাগের অভিযানে চারটি অবৈধ স্থাপনা উচ্ছেদচকরিয়ায় ঠিকাদারী প্রতিষ্ঠানের অনিয়ম: নির্বাহী প্রকৌশলীসহ চারজনকে নোটিশসরকারের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকলে ২০৪১  সালে ভিশন প্রত্যাশা পূরণে উন্নত রাষ্ট্র পরিণত হবে জেলাজেলা প্রশাসক-কামাল হোসেনকক্সবাজারে হাইওয়ে পুলিশের অভিযান,২০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২ঈদগাঁওতে একটি ব্রীজের অভাবে দূর্ভোগে পড়েছে ভাদীতলা ও শিয়াপাড়াবাসীটেকনাফ বাহারছড়ায় ৮ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যামগনামা লঞ্চঘাট চ্যানেলে পলিথিন মুড়ানো নবজাতকের লাশ উদ্ধারজালালাবাদের এক শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে ইউএনও বরাবরে অভিযোগ

চকরিয়ায় বন বিভাগের স্পেশাল অভিযানে কাঠভর্তি ট্রাক আটক।

received_282978488894298.jpeg

 

 

মোঃ নাজুমল সাঈদ,চকরিয়াঃ  কক্সবাজার উত্তর বন বিভাগের স্পেশাল অভিযানে ফাঁসিয়াখালী রেঞ্জেরর আওতাধীন নলবিলা বিট কাম চেক ষ্টেশনে ১০জানুয়ারী ভোর ৩:৪০মিনিটের সময় ট্রাকভর্তি কাঠ সহ আটক করেন।

এ অভিযানে নেতৃত্ব দেন কক্সবাজার উত্তর বন বিভাগের এস ও সদর রেঞ্জার মেহেদী হাসান, একে এম আতাএলাহী রেঞ্জ কর্মকর্তার বাঁকখালী,এমদাদুল হক রেঞ্জ কর্মকর্তার ঈদগড়,ডুলহাজারা বিট কর্মকর্তা রাজীব,নলবিলা বিট অফিসার মোঃ আকরাম আলী।

অভিযানে নেতৃত্ব দানকারী কক্সবাজার এস ও মেহেদী হাসান বলেন,গোপন সংবাদের ভিত্তিতে লামার ফাইতং মৌজা থেকে কাঠ ব্যাবসায়ী নয়নের সেগুন কাঠভর্তি ট্রাক সিকলঘাট সমিলে আসছিল। উক্ত সংবাদের ভিত্ততে আমরা বন বিভাগের স্পেশাল ফোর্স চকরিয়া চিরিংগা স্টেশনে পূর্বে থেকে অবস্থান নিয়ে থাকি। কাঠভর্তি ট্রাক সিকলঘাট সমিলে পৌছালে তাৎক্ষণিক গাড়িটি ধৃত করতে সক্ষম হই।বন বিভাগের সংস্লিষ্ট আইনে মামলার প্রক্রিয়া চলছে।আটককৃত গাড়ী নলবিলা বিট হেফাজতে রাখা হয়েছে। আমাদের উপস্থিতি টের পাওয়ার কারণে  ট্রাক ড্রাইভার পালিয়ে যায় যার ফলে কোন আসামী ধৃতকরা সম্ভব হয়নি।

নলবিলা বিট অফিসার আকরাম আলী বলেন,কক্সবাজার উত্তর বন বিভাগের স্পেশাল এস ও মেহেদী হাসান নতৃত্বে কাঠভর্তি ট্রাকসহ আটক করে বিট হেফাজতে  রাখা হয়েছে।গাড়ীর  কাঠ আনলোড করে মামলা প্রত্রিয়ায় সেগুন,আকাশমনি,গামারী কাঠ সর্বমোট ৯৪.৩৩ঘনফুট কাঠের সাইজ লিষ্ট তৈরিকরণ করা হয়েছে।অভিযানের ক্ষেত্রে আন্তরিক থাকার পরে ও কাঠব্যাবসায়ীরা স্থানীয় হওয়ায় রাজনীনৈতিক দলীয় প্রভাব বিস্তারের কারণে অনেক সময় হিমশিম পোহাতে হয়।

Top