আপডেটঃ
শার্শায় মাদক মামলার আসামী বাপ্পী অস্ত্র সহ আটকমহেশখালিতে দুই গ্রুপের বন্দুকযুদ্ধ মাদক ব্যবসায়ি নিহতকক্সবাজারে বন্দুকযুদ্ধ শুরু,নিহত মাদক কারবারি হাসানতাসপিয়া হত্যায় অপর আসামী গ্রেফতারনতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে দক্ষিণ জেলা ছাত্রলীগের ৬ কমিটি বিলুপ্তযশোরে উত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাত : আহত নারীর মৃত্যুবেনাপোল দিয়ে আট দিনে দশ হাজার টন পেঁয়াজ আমদানিক্রসফায়ারে ভীত নই : বদিইউএস-বাংলায় চাকরিবাংলাদেশ ব্যাংকে অফিসার পদে পরীক্ষা শুক্রবার‘আর্জেন্টিনাই এবার বিশ্বকাপ জিতবে’চট্টগ্রাম রেঞ্জের সেরা ওসির পুরস্কার পেলেন রনজিত বড়ুয়ারোজায় খেজুর কেন খাবেন?নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত মুক্তামণিবাবার কবরে শায়িত তাজিন আহমেদ

বেনাপোল সীমা‌ন্তে ৩৪ লক্ষ ৬০ হাজার হুন্ডির টাকা উদ্ধার

FB_IMG_1515486118271.jpg
ইয়ানূর রহমান : বেনাপোল সীমান্ত থেকে অবৈধ পথে ভারত থেকে পাচার হয়ে আসা হুন্ডির ৩৪ লক্ষ ৬০ হাজার বাংলাদেশি টাকা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
মঙ্গলবার (০৯জিানুয়ারী) সকালে বেনাপোল সীমান্তবর্তী রঘুনাথপুর মাঠ থেকে এ টাকার চালান‌টি উদ্ধার করা হয়। ত‌বে এ সময় কোন পাচারকারীকে আটক করতে পা‌রেনি বি‌জি‌বি সদস্যরা।
বিজিবি সূ‌ত্রে জানা যায়, গোপন খবর আসে, বেনা‌পোল সীমান্তবর্তী রঘুনাথপুর এলাকা দিয়ে হুন্ডির টাকার এক‌টি চালান ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করছে। এমন সময় সেখা‌নে অভিযান চালা‌লে পাচারকারীরা একটি বস্তা ফেলে পালিয়ে যায়। পরে ঐ বস্তার মুখ খুলে তার মধ্য থে‌কে ৩৪ লক্ষ ৬০ হাজার বাংলাদেশি টাকা উদ্ধার করা হয়।
৪৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল আরিফুল হক জানান, উদ্ধারকৃত হু‌ন্ডির টাকা বেনাপোল পোর্ট থানায় জমা দেওয়া হয়েছে।
Top