আপডেটঃ
সৌদি কনস্যুলেট খাসোগিকে খুঁজবেন তুর্কি তদন্তকারীরালালন শাহের ১২৮ তম তিরোধান দিবসপর্যটক ও পূণ্যার্থীদের দুর্ভোগ… রামু চাবাগান- উত্তর মিঠাছড়ি সড়কে অসংখ্য গর্ত ॥ সংস্কার জরুরীচট্টগ্রামে ঝুঁকিপূর্ণ ১৩টি পাহাড়ে অবৈধ বসবাসকারীকে সরানো যাচ্ছেনাকর্ণফুলীতে চলছেনা গাড়ি: আরাকান মহাসড়কে ধর্মঘটফেসবুকে নায়িকা সানাই এর ২৭৮টি ভুয়া অ্যাকাউন্ট,থানায় জিডিসেন্টমার্টিনে রাত্রিকালীন নিষেধাজ্ঞা: পর্যটন খাতে নেতিবাচক প্রভাবের আশঙ্কাআশা ইউনিভার্সিটিতে সুচিন্তা’র জঙ্গিবাদবিরোধী সেমিনারশাহপরীরদ্বীপে ক্ষতিগ্রস্ত ৩৪ পরিবার পেল নগদ টাকাসহ ৩০ কেজি করে চালবেনাপোল কাস্টমসে ১কেজি ৭শ গুড়ো সোনা সহ আটক ১এবার ইতালিতে পুরস্কৃত তৌকীরের ‘হালদা’বাংলাদেশের নিপীড়িত সাংবাদিকদের পক্ষে যুক্তরাজ্যবাংলাদেশ এখন পিছিয়ে পড়া প্রতিবেশী নয় : ভারতীয় গণমাধ্যমআখেরি চাহার সোম্বা ৭ নভেম্বরব্রাজিলকে বার্তা দিল আর্জেন্টিনা

বেনাপোল সীমা‌ন্তে ৩৪ লক্ষ ৬০ হাজার হুন্ডির টাকা উদ্ধার

FB_IMG_1515486118271.jpg
ইয়ানূর রহমান : বেনাপোল সীমান্ত থেকে অবৈধ পথে ভারত থেকে পাচার হয়ে আসা হুন্ডির ৩৪ লক্ষ ৬০ হাজার বাংলাদেশি টাকা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
মঙ্গলবার (০৯জিানুয়ারী) সকালে বেনাপোল সীমান্তবর্তী রঘুনাথপুর মাঠ থেকে এ টাকার চালান‌টি উদ্ধার করা হয়। ত‌বে এ সময় কোন পাচারকারীকে আটক করতে পা‌রেনি বি‌জি‌বি সদস্যরা।
বিজিবি সূ‌ত্রে জানা যায়, গোপন খবর আসে, বেনা‌পোল সীমান্তবর্তী রঘুনাথপুর এলাকা দিয়ে হুন্ডির টাকার এক‌টি চালান ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করছে। এমন সময় সেখা‌নে অভিযান চালা‌লে পাচারকারীরা একটি বস্তা ফেলে পালিয়ে যায়। পরে ঐ বস্তার মুখ খুলে তার মধ্য থে‌কে ৩৪ লক্ষ ৬০ হাজার বাংলাদেশি টাকা উদ্ধার করা হয়।
৪৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল আরিফুল হক জানান, উদ্ধারকৃত হু‌ন্ডির টাকা বেনাপোল পোর্ট থানায় জমা দেওয়া হয়েছে।
Top