আপডেটঃ
সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররাআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলেরবিজয়ের পথে বাংলাদেশ

বেনাপোল সীমা‌ন্তে ৩৪ লক্ষ ৬০ হাজার হুন্ডির টাকা উদ্ধার

FB_IMG_1515486118271.jpg
ইয়ানূর রহমান : বেনাপোল সীমান্ত থেকে অবৈধ পথে ভারত থেকে পাচার হয়ে আসা হুন্ডির ৩৪ লক্ষ ৬০ হাজার বাংলাদেশি টাকা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
মঙ্গলবার (০৯জিানুয়ারী) সকালে বেনাপোল সীমান্তবর্তী রঘুনাথপুর মাঠ থেকে এ টাকার চালান‌টি উদ্ধার করা হয়। ত‌বে এ সময় কোন পাচারকারীকে আটক করতে পা‌রেনি বি‌জি‌বি সদস্যরা।
বিজিবি সূ‌ত্রে জানা যায়, গোপন খবর আসে, বেনা‌পোল সীমান্তবর্তী রঘুনাথপুর এলাকা দিয়ে হুন্ডির টাকার এক‌টি চালান ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করছে। এমন সময় সেখা‌নে অভিযান চালা‌লে পাচারকারীরা একটি বস্তা ফেলে পালিয়ে যায়। পরে ঐ বস্তার মুখ খুলে তার মধ্য থে‌কে ৩৪ লক্ষ ৬০ হাজার বাংলাদেশি টাকা উদ্ধার করা হয়।
৪৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল আরিফুল হক জানান, উদ্ধারকৃত হু‌ন্ডির টাকা বেনাপোল পোর্ট থানায় জমা দেওয়া হয়েছে।
Top