আপডেটঃ
সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররাআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলেরবিজয়ের পথে বাংলাদেশ

‘পানি ঘোলা করার চেষ্টা করবেন না’

hasan-AL.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, নির্বাচনকে সামনে রেখে আপনারা পানি ঘোলা করার চেষ্টা করবেন না, তাহলে সেই ঘোলা পানিতে আপনারই পড়বেন।

মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এ সভার আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া কয়েকদিন আগে বলেছিলেন বিএনপি নির্বাচনে অংশ নেবে। সংবিধান অনুযায়ী যে নির্বাচন হবে সেই নির্বাচনে আপনারা অংশ নেবেন এটাই প্রত্যাশা। কেননা আপনাদের আবদার অনুযায়ী সংবিধান পরিবর্তন হবে না। শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে।

তবে নির্বাচনকে সামনে রেখে পানি ঘোলা করার চেষ্টা করবেন না। তাহলে সেই ঘোলা পানিতে আপনারাই পড়ে যাবেন।

তিনি বলেন, ৫ জানুয়ারি বিএনপি গণতন্ত্র হত্যা দিবস পালন না করে তাদের উচিত বিএনপির আত্মহত্যা দিবস পালন করা। কারণ নির্বাচনে অংশ না নিয়ে বিএনপির কার্যত আত্মহত্যা করেছে। তাই তাদের ৫ জানুয়ারি বিএনপির আত্মহত্যা দিবস হিসেবে পালন করা উচিত।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি আবদুল মতিন ভূঁইয়ার সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ফালগুনী হামিদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ।

Top