আপডেটঃ
গর্জনিয়ায় সন্ত্রাসী কয়দায় নিরহ এক যুবক কে পেটালো প্রতিপক্ষকর্ণফুলীর জুলধায় পূজা মন্ডপ পরিদর্শনে আওয়ামীলীগ নেতৃবৃন্দউন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিনবর্ণাঢ্য আয়োজনে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকী উদযাপনওয়াশিংটনের ‘বার্তা’ কাদেরকে জানালেন বার্নিকাটনভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিলঐক্যফ্রন্ট জয়ী হলে প্রধানমন্ত্রী হবেন কে, জানতে চান বিদেশি কূটনীতিকরাজনপ্রিয় সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেইদক্ষিন শার্শায় মাদকের নেশা ছড়িয়ে পড়ছে ভবিষ্যৎ নিয়ে আশঙ্কা সচেতন মহলেরশার্শায় ওয়ান সুটার গুলি সহ আটক ১লোকবল সংকটে বন্ধ হিলি রেল স্টেশন বিপাকে পড়ছেন পাসপোর্টধারী যাত্রী ও কলেজগামী শিক্ষার্থীরাকক্সবাজারের মানবতার শ্রেষ্ট মানব সেবক ড়াক্তার রেজাউল করিম মনছুরযেখানে সেখানে কান পরিষ্কার করবেন নাসাকিবের না থাকাটা আমার জন্য বাড়তি দায়িত্ব : মিরাজআন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘আইইই ডে’ পালিত

‘পানি ঘোলা করার চেষ্টা করবেন না’

hasan-AL.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, নির্বাচনকে সামনে রেখে আপনারা পানি ঘোলা করার চেষ্টা করবেন না, তাহলে সেই ঘোলা পানিতে আপনারই পড়বেন।

মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এ সভার আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া কয়েকদিন আগে বলেছিলেন বিএনপি নির্বাচনে অংশ নেবে। সংবিধান অনুযায়ী যে নির্বাচন হবে সেই নির্বাচনে আপনারা অংশ নেবেন এটাই প্রত্যাশা। কেননা আপনাদের আবদার অনুযায়ী সংবিধান পরিবর্তন হবে না। শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে।

তবে নির্বাচনকে সামনে রেখে পানি ঘোলা করার চেষ্টা করবেন না। তাহলে সেই ঘোলা পানিতে আপনারাই পড়ে যাবেন।

তিনি বলেন, ৫ জানুয়ারি বিএনপি গণতন্ত্র হত্যা দিবস পালন না করে তাদের উচিত বিএনপির আত্মহত্যা দিবস পালন করা। কারণ নির্বাচনে অংশ না নিয়ে বিএনপির কার্যত আত্মহত্যা করেছে। তাই তাদের ৫ জানুয়ারি বিএনপির আত্মহত্যা দিবস হিসেবে পালন করা উচিত।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি আবদুল মতিন ভূঁইয়ার সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ফালগুনী হামিদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ।

Top