আপডেটঃ
গর্জনিয়ায় সন্ত্রাসী কয়দায় নিরহ এক যুবক কে পেটালো প্রতিপক্ষকর্ণফুলীর জুলধায় পূজা মন্ডপ পরিদর্শনে আওয়ামীলীগ নেতৃবৃন্দউন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিনবর্ণাঢ্য আয়োজনে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকী উদযাপনওয়াশিংটনের ‘বার্তা’ কাদেরকে জানালেন বার্নিকাটনভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিলঐক্যফ্রন্ট জয়ী হলে প্রধানমন্ত্রী হবেন কে, জানতে চান বিদেশি কূটনীতিকরাজনপ্রিয় সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেইদক্ষিন শার্শায় মাদকের নেশা ছড়িয়ে পড়ছে ভবিষ্যৎ নিয়ে আশঙ্কা সচেতন মহলেরশার্শায় ওয়ান সুটার গুলি সহ আটক ১লোকবল সংকটে বন্ধ হিলি রেল স্টেশন বিপাকে পড়ছেন পাসপোর্টধারী যাত্রী ও কলেজগামী শিক্ষার্থীরাকক্সবাজারের মানবতার শ্রেষ্ট মানব সেবক ড়াক্তার রেজাউল করিম মনছুরযেখানে সেখানে কান পরিষ্কার করবেন নাসাকিবের না থাকাটা আমার জন্য বাড়তি দায়িত্ব : মিরাজআন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘আইইই ডে’ পালিত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রযুক্তি ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

DU-1.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের অধীনে ‘প্রযুক্তি ইউনিট’-এর ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক সম্মান শ্রেণির ভর্তি পরীক্ষার ফল আজ সোমবার প্রকাশ করা হয়েছে।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আজ দুপুরে আনুষ্ঠানিকভাবে এই ফল প্রকাশ করেন।
গত ৫ জানুয়ারি এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। প্রযুক্তি ইউনিটের মোট ৯৬০টি আসনের বিপরীতে চার হাজার ৪৭০ জন শিক্ষার্থী আবেদন করেন। এর মধ্যে তিন হাজার ৯৫২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। অংশগ্রহণকারীদের মধ্যে দুই হাজার ৮৬১ জন উত্তীর্ণ হয়েছেন। পাশের হার ৭২ দশমিক ৩৯ ভাগ।
পরীক্ষার ফলাফল admission.eis.du.ac.bd ওয়েবসাইট থেকে পাওয়া যাবে। এছাড়া, মোবাইল ফোন থেকে DU TEC টাইপ করে 16321 নম্বরে send করে ফিরতি SMS-এ ফলাফল জানা যাবে।

Top