আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

ছাত্রলীগের সম্মেলন ৩১ মার্চ

SL-LOGO.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পর এবার কেন্দ্রীয় ছাত্রলীগকে সম্মেলনের প্রস্তুতির নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সাথে দেখা করার পর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন জানান, আমরা কার্যনির্বাহী কমিটির বৈঠক ডেকেছি। সেখানে সম্মেলনের তারিখ চূড়ান্ত করা হবে। তবে সম্ভাব্য তারিখ ৩১ মার্চ।

সোমবার দুপুরে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন সম্মেলনের বিষয়ে জানতে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে গেলে প্রধানমন্ত্রী এ নির্দেশ দেন।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন এ তথ্য নিশ্চিত করেন।

সাধারণ সম্পাদক বলেন, আমরা ১২ জানুয়ারি কার্যনির্বাহী কমিটির বৈঠক ডেকেছি। সেখানে সম্মেলনের তারিখ ঠিক করা হবে। মার্চেই সম্মেলন হয়ে যাবে। তবে সম্ভাব্য তারিখ ৩১ মার্চ বলে জানান তিনি।

এর আগে গত শনিবার ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালির উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়ে সংগঠনের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, মার্চেই ছাত্রলীগের সম্মেলন হবে। নেত্রী সেজন্য প্রস্তুতি নিতেও বলেছেন।

Top